রাতে অর্জুনের সঙ্গে ‘সেক্স প্লে’ কেমন চলে? লজ্জায় লাল মালাইকা দিলেন জবাব

Riya Chatterjee

Published on:

বর্তমানে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ‘কফি উইথ করণ’ একটি অন্যতম জনপ্রিয় টক শো যেখানে বলিউড তারকাদের আমন্ত্রণ করে নিয়ে এসে তাদের থেকে হাঁড়ির খবর বের করে আনেন করণ জোহর (Karan Johar)। ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রশ্ন করতে করতে কখনও কখনও তিনি গোপনীয়তার মাত্রাও টপকে যান। এবার মালাইকা অরোরার (Malaika Arora) শো ‘মুভিং ইন উইথ মালাইকা’তে (Moving In With Malaika) এসেও স্বভাব বদলালো না তার।

মালাইকার শো এর ৫ নম্বর এপিসোডে উপস্থিত হয়েছিলেন করণ জোহর। সেখানে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হতে হতে তিনি একেবারে মালাইকা এবং অর্জুন কাপুরের ব্যক্তিগত জীবনেও ঢুকে পড়েন। মালাইকাকে তার এবং অর্জুন কাপুরের যৌন জীবন সম্পর্কে একাধিক প্রশ্ন করেন তিনি। মালাইকাও ছেড়ে দেওয়ার পাত্রী ছিলেন না। তিনিও পাল্টা খিল্লি করে ধুয়ে দিলেন করণকে।

করণ মালাইকাকে তার সমস্যা সম্পর্কে জানাচ্ছিলেন। সেই বিষয়ে মালাইকা সবকিছু শুনে তাকে বলেন, ‘তুমি কোনও সম্পর্কে নেই। তাই এত ডেসপারেট। সবসময় হর্নি (যৌনতা নিয়ে উত্তেজিত)। তুমি যাই বলো তাঁর সঙ্গে যৌনতার একটা সম্পর্ক থাকে। কারণ তুমি ওটাই ভাবো।’ মালাইকার কথা শুনে করণ মেনে নেন তার সম্পর্কে এমন কথা এর আগেও অনেকেই বলেছেন।

কফি উইথ করণে তারকাদের যৌন জীবন সম্পর্কে জানার জন্য তার আলাদাই আগ্রহ থাকে। এই বিষয়ে দর্শকরাও তাকে কম কথা শোনান না। করণ কথা প্রসঙ্গে প্রশ্ন করেন, “তাহলে কি আমার ভিতরের যৌন আকাঙ্খা?” মালাইকা জবাব দেন, “হ্যাঁ, কারণ তুমি পাচ্ছো না‌। তাই এই অবস্থা।” করণ এই সমস্যার সমাধানের উপায় জানতে চান মালাইকাকে। মালাইকা তাকে সেই সমাধান বলেও দিয়েছেন।

অর্জুনের বান্ধবী করণকে বলেন, ‘‘তুমি কি লেফট আর রাইট সোয়্যাপ ট্রাই করেছ?” এটা বলে করণকে আসলে ডেটিং অ্যাপের হিন্ট দেন মালাইকা। করণ জবাব দেন, ‘‘ট্রাই করেছি। কিন্তু কেউ আমাকে ফলো ব্যাক করেনি। আমি তো কাউকে ‘হাই’ বলে মেসেজও করেছি।’’ করণের কথা শুনে হেসে গড়িয়ে পড়েন মালাইকা। তিনি তাকে বলেন, “তাহলে সমস্যাটা তোমারই‌”।

এরপর করণ মালাইকা কে প্রশ্ন করেন অর্জুনের সঙ্গে এক্সপেরিমেন্ট করতে ভালো লাগে তোমার? জবাবে প্রশ্ন এড়িয়ে যান মালাইকা। তবে করণ ছেড়ে দেওয়ার পাত্র নন। তিনি তাকে প্রশ্ন করেন কখনো সেক্স টয় কিংবা হাত কড়া ব্যবহার করেন কিনা। অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে করণের এত আগ্রহ দেখেই পাল্টা উত্তরে তার মুখ বন্ধ করে দেন মালাইকা।