যোগ্যতা থাকলেও হাতে নেই কাজ, কোথায় হারিয়ে গেলেন ‘মা’ সিরিয়ালের ফুলকি?

Riya Chatterjee

Updated on:

নিত্যনতুন ধারাবাহিকের ( Bengali Mega Serial) ভিড়েও স্টার জলসার পুরনো সব ধারাবাহিকের প্রতি এখনও দর্শকদের আকর্ষণ সেই আগের মতই আছে। স্টার জলসার কিছু পুরনো সিরিয়ালের জনপ্রিয়তা আজও অটুট রয়ে গিয়েছে দর্শকদের মনে। এমনই একটি ধারাবাহিক ছিল ‘মা’ (Maa)। এই সিরিয়ালের গল্পের পাশাপাশি ঝিলিক, ফুলকি (Fulki), বিল্টুদের আজও মিস করেন দর্শকরা।

ধারাবাহিকের নায়িকা ঝিলিক ওরফে তিথি বাসুর পাশাপাশি খলনায়িকা ফুলকি ওরফে অস্মিতা চক্রবর্তীও (Ashmita Chakraborty) দর্শকদের অতি প্রিয় একজন অভিনেত্রী। ২০০৯ সালে এই সিরিয়ালটির সম্প্রচার শুরু হয়েছিল। জনপ্রিয়তার বিচারে স্টার জলসার সেরা সিরিয়ালের তালিকায় আজও রয়েছে ‘মা’। এই সিরিয়ালের দুর্দান্ত সেই খলনায়িকা ফুলকি ওরফে অস্মিতা আজ কোথায় জানেন?

MAA PHULKI ASHMITA

‘মা’ সিরিয়ালের এত বেশি জনপ্রিয়তার পেছনে ফুলকির অনেক বেশি অবদান ছিল। তার অভিনয় দেখলেই হাড় জ্বলতো দর্শকের। সেই কারণে এই সিরিয়ালে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ খলনায়িকার পুরস্কার জয় করেছিলেন। দর্শকরা আজও তাকে ফুলকি নামেই চেনেন। কিন্তু এখন আর পর্দায় সেভাবে অভিনয় করতে দেখা যায় না এই প্রতিভাবান অভিনেত্রীকে।

‘মা’ সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর অস্মিতা আর সেভাবে পর্দায় আসেননি। বিগত ১০ বছরে স্টার জলসাতে একাধিক নতুন নতুন সিরিয়াল এসেছে, নতুন এই সিরিয়ালগুলোতে পুরনো জনপ্রিয় তারকারা ফিরেছেন। কিন্তু অস্মিতাকে দেখা যায়নি আর। কিছুদিন আগে এই প্রসঙ্গে একটি ইউটিউব চ্যানেলে মুখ খুলেছিলেন তিনি।

MAA PHULKI ASHMITA

অস্মিতা বলেন তিনি নিজেও কাজের জগতে আবার ফিরতে চান। কিন্তু লকডাউনের পর আবার যখন সবকিছু নতুন করে শুরু হল তখনও তার কাছে কাজের প্রস্তাব আসেনি। লকডাউনের পর থেকেই তার হাতে কাজ নেই। অবশ্য এরজন্য মোটেও ভেঙে পড়েননি তিনি। তিনি বিশ্বাস করেন নিজের প্রতিভার জেরে তিনি আবার একদিন ঠিকই কাজ পাবেন।

MAA PHULKI ASHMITA

অস্মিতা সাক্ষাৎকারে বলেছেন তিনি জীবনে কোনও কিছুই সহজে পাননি। যেটুকু পেয়েছেন তার জন্য অনেক স্ট্রাগল করতে হয়েছে তাকে। এখনও স্ট্রাগল করে যেতে হচ্ছে তাকে। কিন্তু তিনি আশা করেন তার প্রতিভাকে গুরুত্ব দিয়ে কেউ না কেউ নিশ্চয়ই কাজ দেবেন। অস্মিতার অনুরাগীরাও চাইছেন অভিনেত্রী আবার শীঘ্রই সিরিয়ালের পর্দায় ফিরুন।