ক্যামেরার সামণে নগ্ন হয়েছেন যে ১০ বলিউড অভিনেত্রী

টাকার লোভে ক্যামেরা সামনে নগ্ন হয়েছেন এই ১০ বলিউড অভিনেত্রী

সম্প্রতি মালাইকা আরোরা এবং উরফি জাভেদের নগ্ন ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ার রীতিমত তোলপাড় হয়। তাদের নিয়ে কটাক্ষ করছেন নেটিজেনরা। তবে বলিউড ইন্ডাস্ট্রিতে খোলামেলাভাবে ক্যামেরার সামনে নায়িকাদের ধরা দেওয়ার ট্রেন্ড নতুন নয়। এর আগে বহু বলিউড সুন্দরীই সম্পূর্ণ নগ্ন অবস্থাতে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন (Bollywood Actress Topless Photoshoot)। এদের মধ্যে বলিউডের পাশাপাশি দক্ষিণের নায়িকারাও রয়েছেন। এক নজরে দেখে নিন তালিকায় রয়েছেন কারা।

লিসা হেডেন (Lisa Haydon) : নগ্ন ফটোশুটের জন্য লাইন লাইট ছিনিয়ে নিয়েছিলেন লিসা হেডেন। একটি ফটোশুটের দরুণ তিনি নগ্ন অবস্থায় ক্যামেরার সামনে ধরা দেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতে তার টপলেস ছবি নিয়ে আজও চর্চা চলে।

কল্কি কোয়েচলিন (Kalki Koechlin) : বলিউডের এই অভিনেত্রীয় সম্পূর্ণ নগ্ন অবস্থাতে ক্যামেরার সামনে এসেছিলেন। ২০১৭ সালে তার নগ্ন ছবি নিয়ে সরগরম হয়ে ওঠে বলিউড। সাদা কালো ছবিতে উন্মুক্ত পিঠ প্রদর্শন করে তিনি বলেছিলেন ছায়া এবং আলোর মধ্যবর্তী পথে রয়েছেন তিনি।

কাজল আগারওয়াল (Kajal Aggarwal) : দক্ষিণের এই সুন্দরী অভিনেত্রীও নগ্ন ফটোশুটে ঝুঁকি নিয়েছিলেন। শার্ট খুলে সম্পূর্ণ অনাবৃত উর্দ্ধাঙ্গে ধরা দিয়েছিলেন ক্যামেরার সামনে। উল্লেখ্য রোহিত শেটির ‘সিংহম’ ছবিতে অভিনয় করে বলিউডেও পা রেখেছিলেন কাজল।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

এষা গুপ্তা (Esha Gupta) : বলিউডের এই অভিনেত্রী স্টুডিও ফ্লোরের চার দেওয়ালের মধ্যে নয়, সম্পূর্ণ অনাবৃত উর্দ্ধাঙ্গে এসে দাঁড়িয়েছিলেন তার বাড়ির বারান্দায়। তার এই টপলেস ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তে সময় নেয়নি।

শার্লিন চোপড়া (Sharlyn Chopra) : বলিউডের বেশ চর্চিত মডেল তথা অভিনেত্রী হলেন শার্লিন। অন্তরঙ্গ দৃশ্যে বারবার নজর কেড়েছেন শার্লিন। কামসূত্র 3Dতে নগ্ন অবস্থায় তার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor) : ডাবু রত্নানীর ক্যালেন্ডারের জন্য টপলেস হতে হয়েছিল শ্রদ্ধাকেও। সাদা কালো ছবিতে তাকে আরও বেশি আকর্ষণীয় লাগে এই ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

সানি লিওনি (Sunny Leone) : প্রখ্যাত ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের জন্য ফটোশুট করেছিলেন সানি লিওনিও। ২০২১ সালে টপলেস হয়ে এই ছবিটি তুলেছিলেন সানি। বড় টুপি দিয়ে উর্ধাঙ্গ ঢেকে রেখেছিলেন। সঙ্গে ছিল হাই হিল।

 

View this post on Instagram

 

A post shared by Dabboo Ratnani (@dabbooratnani)

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandes) : ডাবু রত্নানীর ক্যালেন্ডারের জন্য টপলেস পোজ রয়েছে জ্যাকলিনেরও। বিছানার উপর বসে শুধু একটা সাদা চাদরে নিজেকে ঢেকে রেখেছিলেন জ্যাকলিন।

 

View this post on Instagram

 

A post shared by Dabboo Ratnani (@dabbooratnani)

কিয়ারা আদবানী (Kiara Advani) : ডাব্বু রত্নানীর ক্যালেন্ডার ফটোশুটের জন্য কিয়ারা আদবানীর হট টপলেস পোজ নিয়ে সোশ্যাল মিডিয়াতে অনেক মিম হয়েছিল। শুধু একটা গাছের পাতার আড়ালে উর্ধাঙ্গ ঢেকেছিলেন কিয়ারা। ছবিটি নিঃসন্দেহে ভক্তরা পছন্দ করেছিলেন তবে এটা নিয়ে কিছু কম মজাও হয়নি।

দিশা পাটানি (Disha Patani) : দিশা পাটানির টপলেস ছবি সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ায়। ডাবু রত্নানির বার্ষিক ক্যালেন্ডারের জন্য এই পোজ দিয়েছিলেন দিশা।