ভিকি নাকি ক্যাটরিনা, কে বেশি ধনী! প্রকাশ্যে এল নবদম্পতির সম্পত্তির পরিমাণ

স্বামীর টাকার ধার ধারেনা, নিজের সম্পত্তি যথেষ্ট! প্রকাশ্যে এল ভিকি ক্যাটরিনার সম্পত্তির খতিয়ান

Vicky Kaushal’s Sister Reveals The Real Truth Behind The Wedding of Katrina Kaif & Vicky Kaushal

Katrina Vicky Net Worth : রাজস্থানের সিক্স সেনসের রাজপ্রাসাদ সদৃশ রিসোর্টে ভিকি কৌশল (Viki Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) মহা বিবাহের আসর বসছে। ৭-১০ই ডিসেম্বর, ভিকি-ক্যাটরিনার বিয়ে উপলক্ষে এই তিনদিন নিমন্ত্রিত অতিথিদের জন্য সব রকমের আয়োজন রাখা হয়েছে। যার খরচ সামাল দিতে বেশ মোটা অঙ্কের অর্থও ব্যয় করতে হচ্ছে হবু দম্পতিকে। এই সুবিশাল খরচ আসছে কোথা থেকে? স্বভাবতই প্রশ্ন উঠছে নেটিজনদের মনে।

ক্যাটরিনা কাইফ, বিদেশীও বংশোদ্ভূত হলেও আজ তিনি বলিউডের একজন নামী তারকা। তার বয়স ৩৮ বছর। ১০ বছরেরও বেশি সময় ধরে তিনি বলিউডে রয়েছেন। বলিউডের প্রায় সব অভিনেতার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন। এমন রেকর্ড কার্যত এদেশীয় কোনও নায়িকার নেই। তুলনায় ভিকি সবেমাত্র বলিউডে এসেছেন। স্বভাবতই তার সাফল্য এবং সম্পত্তি ও প্রতিপত্তি নবাগত ভিকির তুলনায় অনেকটাই বেশি।

Vicky Kaushal & Katrina Kaif

৩৩ বছর বয়সী বলিউড অভিনেতা ভিকি কৌশল নবীন প্রজন্মের সেরা অভিনেতা। ক্যাটরিনার তুলনায় বলিউডে তিনি অল্প সময়ে পেয়েছেন। তবে তার মধ্যেই নিজের সেরাটা দিয়ে তিনি সুনাম পেয়েছেন। শুধু তাই নয়, অতি অল্প সময়ের মধ্যেই তার ঝুলিতে উঠেছে জাতীয় পুরস্কার। ভিকির বাবাও ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত। তিনি বিখ্যাত স্টান্ট ডিরেক্টর শ্যাম কৌশল।

২০১২ সালে বলিউডে প্রথম পা রেখেছিলেন ভিকি। তবে তার হাতে সাফল্য এসেছে ২০১৫ সালে, ‘মাসান’ ছবির হাত ধরে। এক সর্বভারতীয় সংবাদ সংস্থার রিপোর্টে উল্লেখ করা হয়েছিল ভিকি কৌশলের মোট সম্পদের পরিমাণ ২৪ কোটি টাকা। অন্যদিকে ক্যাটরিনা কাইফের মোট সম্পত্তির পরিমাণ ২২০ কোটি টাকার কাছাকাছি।

২০০৩ সালে ‘বুম’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ। বলিউডে তার ১৮ বছর পূর্ণ হলো। শাহরুখ, সালমান থেকে শুরু করে রণবীর কাপুর, অক্ষয় কুমারের মত তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে তিনি পাল্লা দিয়ে অভিনয় করেছেন। বলিউডের একজন সফল নায়িকা হওয়ার পাশাপাশি তার নিজস্ব বিউটি ব্র্যান্ড ‘কে বিউটি’র দায়িত্বে আছেন ক্যাটরিনা। শুধু ছবি থেকে নয়, তার উপার্জনের একটা বড় অংশের উৎসস্থল হয়ে রয়েছে তার ব্যবসা।

আরও পড়ুন :- ক্যাটরিনা কাইফের দেহরক্ষীর এক মাসের বেতন সাধারণ ভারতীয়দের সারা জীবনের রোজগার

জানা যায়, প্রতি ছবির জন্য ৩-৪ কোটি টাকা পারিশ্রমিক নেন ভিকি। ক্যাটের তুলনায় সম্পত্তি কম হলেও, আনুমানিক ২৫ কোটি টাকার মালিক তিনি। বিয়ের পর ভিকি-ক্যাটের মিলিত সম্পত্তির পরিমাণ দাড়াবে ২৪৯ কোটি টাকা। বিরাট-আনুশকা বা রণবীর-আলিয়ার মত জুটিকেও যে তারা টেক্কা দিতে পারেন, সে আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন :- রূপ ও সৌন্দর্যে ক্যাটরিনাকেই টেক্কা দিচ্ছে নকল ক্যাটরিনা, কে আসল কে নকল দেখে ধরা মুশকিল