তলানিতে TRP, রাতারাতি বন্ধের মুখে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’! রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

কুটকাচালি-পরকীয়া নেই, টিআরপিও নেই! এবার বন্ধের মুখে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ

Kamala O Sreeman Prithwiraj : স্টার জলসা (Star Jalsha) -তে দর্শকদের অন্যতম পছন্দের একটি সিরিয়াল হল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Kamala O Sreeman Prithwiraj)। মাত্র কয়েক মাস আগেই শুরু হয়েছে এই সিরিয়ালের সম্প্রচার। বাংলা সিরিয়ালের চিরাচরিত কুটকাচালি এবং পরকীয়ার গল্প থেকে সরে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ কিশোর বয়সের প্রেমের এক টাটকা গল্প উপহার দিয়েছিল দর্শকদের। তবে কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) আসার পর থেকেই এই সিরিয়ালের টিআরপি কমছে।

শাশুড়ি-বৌমার কুট-কাচালি, ঝুট-ঝামেলা থেকে শুরু করে বৈবাহিক ধর্ষণের মত প্রসঙ্গে উঠে আসছে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালের গল্পে। এদিকে কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ এসব কিছু থেকে দূরে সরে একটা নিখাদ প্রেম এবং ভালোবাসার গল্পের প্লট নিয়ে এসেছে। কমলা এবং মানিকের প্রেম প্রথম থেকেই দর্শকদের মন জয় করেছে। কিন্তু টিআরপি ক্রমশ কমছে এই সিরিয়ালের।

Kamala O Sreeman Prithwiraj

গত কয়েক সপ্তাহ ধরে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের টিআরপি ক্রমশ কমতে দেখে দর্শকরা মনে মনে প্রমাদ গুনতে শুরু করেছেন। কারণ এরকম চলতে থাকলে এত ভাল সিরিয়ালটিও স্রেফ টিআরপির অভাবে বন্ধ হয়ে যাবে। তার উপর আবার চ্যানেলের হাতে এখন বেশ কিছু নতুন সিরিয়াল রয়েছে। অন্যদিকে সাংসারিক কুটকাচালি দেখিয়ে টিআরপি প্রতি সপ্তাহেই বাড়িয়ে তুলেছে কার কাছে কই মনের কথা।

শান্ত-বুদ্ধিমতী কমলা এবং দুষ্টু মানিকের গল্প কোথাও যেন সস্তার টিআরপির কাছে হেরে যাচ্ছে। শুরু হওয়ার পর থেকে এই সিরিয়ালটি সেরা দশের তালিকাতেই ছিল। কার কাছে কই মনের কথার টিআরপি যত বাড়ছে সেরা দশের তালিকা থেকেও ছিটকে যেতে শুরু করেছে স্টার জলসার সিরিয়ালটি। তাই ধারাবাহিকের ভক্তরা বেশ চিন্তায় পড়েছেন।

Kamala O Sreeman Prithwiraj

টিআরপি না থাকলে চ্যানেলগুলো ইদানিং মাত্র কয়েক মাসের মাথায় সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলছে। স্টার জলসা তো এর আগে মাত্র তিন মাসের মাথায় একাধিক সিরিয়াল বন্ধ করেছে। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ যদি ভালো টিআরপি না দিতে পারে তাহলে এই সিরিয়াল হয় বন্ধ হয়ে যাবে, আর নয় তো স্লট পরিবর্তন করে দেওয়া হবে। সেপ্টেম্বরেই শেষ হতে পারে এই সিরিয়াল কারণ আসছে আরো বেশ কিছু নতুন সিরিয়াল।

Kar Kache Koi Moner Katha

আরও পড়ুন : রিয়েল লাইফেও তুমুল ঝগড়া, মুখ দেখাদেখি বন্ধ সূর্য-দীপার! অবশেষে মুখ খুললেন দিব্যজ্যোতি

জি বাংলার কার কাছে কই মনের কথা সিরিয়ালটিতে নতুন বউ শিমুলের উপর শ্বশুরবাড়িতে অত্যাচারের মাত্রা বেড়েই চলেছে। স্বামী, শাশুড়ি থেকে দেওর, সকলেই শিমুলের জীবন অতিষ্ঠ করে তুলছে। প্রথমে পাঁচ গৃহবধুর বন্ধুত্বের গল্পের আভাস দিয়ে ধারাবাহিকের প্রোমো এসেছিল। এখন সেটা ক্রমশ গার্হস্থ্য হিংসার রূপ নিচ্ছে। এতে ধারাবাহিকের টিআরপি বাড়ছে বই কমছে না।

আরও পড়ুন : কবে কোন স্লটে আসছে ‘তোমাদের রাণী’? রাতারাতি বন্ধের মুখের স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল