বউয়ের পেট দেখিয়ে বাঙালি সংস্কৃতির অপমান! সুপারস্টার জিতকে ছিঃ ছিঃ করছে নেটপাড়া

Jeet Wife Mohna Madnani Pregnancy : বাঙালি সংস্কৃতিকে অপমান করছেন! জিতকে ধিক্কার দিচ্ছে নেটপাড়া

Jeet Wife Mohna Madnani Pregnancy : টলিউড (Tollywood) – এর অন্যতম অভিনেতা হলেন জিৎ (Jeet)। তাকে টলিউডের সুপারষ্টার বলা হয়। অভিনয় ছাড়াও তার লাইমলাইট থেকে দূরে সাধারণ জীবন যাপন দর্শকের ভীষণ পছন্দের। কিন্তু এসবের মধ্যেই ফের বিতর্কে জড়ালেন অভিনেতা জিৎ। তার স্ত্রী মোহনা মদনানি (Mohna Madnani) -র উন্মুক্ত বেবি বাম্পের ছবি পোস্ট করেই বিতর্কে জড়িয়েছেন। যদিও এই প্রসঙ্গে মুখ খোলেনি জিৎ।

রাজ-শুভশ্রীর পর আবারও টলিউডে খুশির খবর। এবার দ্বিতীয়বার বাবা হতে চলেছেন অভিনেতা জিৎ। বুধবার জিৎ নিজেই তার সোশ্যাল মিডিয়া পেজে এই সুখবর ভাগ করে নিয়েছেন। স্ত্রী মোহনা মদনানি দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন খুব শীঘ্রই। জিৎ ও মোহনা তাদের মেয়েকে নিয়ে স্পেশ্যাল প্রেগন্যান্সি শ্যুটও করেছেন। আর সেই ছবি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেতা।

Jeet Wife Mohna Madnani Pregnancy

বুধবার দুপুরে জিৎ তাদের তিনজনের একটি বিশেষ ফোটোশ্যুটের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে নায়ক লেখেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, খুব শীঘ্রই আমাদের পরিবারে আরও একজন সদস্য আসতে চলেছে। আমরা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছি। সকলে আশীর্বাদ করবেন।” ‘ম্যাটারনিটি ফোটোশ্যুট’-এর সেই ছবিগুলিতে অনাবৃত রাখা হয়েছে মোহনার বেবি বাম্প।

জিৎ, মোহনা ও নবন্যাকে সেই ফোটোশ্যুটে দু’ধরনের পোশাকে দেখা গিয়েছে। একটিতে তারা তিনজনেই পরেছেন সবুজ রঙের পোশাক। আর একটিতে তাদের পরনে রয়েছে সাদা শার্ট আর ডেনিম জিন্স। ওই ফোটোশ্যুটে মূলত তিনজনের মাধ্যমে ‘হ্যাপি ফ্যামিলি’ চিত্রই তুলে ধরা হয়েছে। কিন্তু এই ছবিগুলোতে মোহনার বেবি বাম্প স্পষ্ট ফুটে উঠেছে। আর তাতেই আপত্তি জিৎ অনুরাগীদের।

Jeet Wife Mohna Madnani Pregnancy

কারন টলিউডে জিৎ একমাত্র নায়ক যিনি সাফল্যের চূড়ায় থাকার পরেও লাইমলাইট থেকে সবসময দূরে থাকেন। তার সঙ্গে তার পরিবারও সাধারণ জীবন যাপন করতেই পছন্দ করেন। জিৎ অভিনয় ছাড়া বাকি সময় টা তার পরিবারের সঙ্গে করতেই পছন্দ করেন। তাই এহেন জিতের কাছ থেকে বউয়ের বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মেনে নিতে পারেননি তার অনুরাগীরা।

আরও পড়ুন : শাড়ি-ব্লাউজ খুলে নেটপাড়ায় আগুন ধরালেন রচনা ব্যানার্জি, হটনেসে কাবু নেটপাড়া

ওই ছবি পোস্টের পর কেও লিখেছেন, ‘অসভ্যের মত আচরণ করেছেন জিত্‍। তার থেকে এসব আশা করা যায় না। আবার কেও কেও তাদের পছন্দের নায়ক জিৎকে কটাক্ষ করে বলেন, ‘আপনার ফলোয়ার বাড়বে নাকি কমবে সেটাই দেখার। এটা তো দেখানোর কিছুই নেই।’আবার কেউ বললেন, ‘আমাদের পরীমণি করলেই যত দোষ, আপনার কোনও বোধ বুদ্ধি নেই?’ কেউ বললেন, ‘বাঙালির আচরণ এমন না। বাঙালিরা এহেন কাজ করেন না।’

আরও পড়ুন : দেবশ্রীকে ডিভোর্স দিয়ে পস্তাচ্ছেন আজও! কেন ভেঙেছিল প্রসেনজিৎ-দেবশ্রীর বিয়ে?