প্রেমিকের সঙ্গে অন্য নায়িকার প্রেম চলছে? হাতেনাতে ধরতে যা কাণ্ড করেন ‘ইষ্টিকুটুমে’র বাহা

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) তারকাদের মধ্যে প্রেম নতুন কিছু নয়। একই সিরিয়ালের অভিনয় করতে করতে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এমন তারকার সংখ্যা কিছু কম নয়। কিন্তু তারকা প্রেমিক যদি অন্য সিরিয়ালের নায়িকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে তাহলে কোন নায়িকা মাথা ঠিক রাখতে পারেন? সন্দেহের বশে নিজের শুটিং ফেলে প্রেমিকের সিরিয়ালের সেটে হাজির হয়ে অদ্ভুত কান্ড ঘটান বাংলা সিরিয়ালের এক নায়িকা।

কথা হচ্ছে বাংলা সিরিয়ালের অভিনেত্রী রনিতা দাসকে (Ranieeta Dash) নিয়ে। তিনি এবং তার প্রেমিক সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty) সদ্য তাদের প্রেমের সম্পর্কের ১৩ বছর পার করে ফেললেন। তাদের প্রেম কাহিনীর একটি অজানা মজার গল্প সম্প্রতি জানতে পেরেছেন ভক্তরা। প্রেমিকের প্রতি সন্দেহের বশে রনিতা একবার এমন কাণ্ড ঘটিয়েছিলেন জেনে হেসে কুটোপাটি হন দিদি নাম্বার ওয়ানের রচনা ব্যানার্জী।

RANIEETA DASH AND SOUPTIK CHAKRABORTY

রনিতা এবং সৌপ্তিকের প্রথম আলাপ হয়েছিল ধন্যি মেয়ে সিরিয়ালের সেটে। প্রথম দেখাতে অবশ্য রনিতার মনে সৌপ্তিককে নিয়ে খুবই বাজে ধারণা হয়। সৌপ্তিকের অ্যাটিটিউড, ব্যাঁকা নাক থেকে গায়ের রং, কিছুই নাকি তার পছন্দ হয়নি! পরে অবশ্য অভিনয় করতে করতে দুজনের মধ্যে প্রেমের সূত্রপাত হয়।

প্রেমিককে নিয়ে ভীষণ পজেসিভ বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী। তাই প্রেমিক যখন নায়ক হয়ে অন্য নায়িকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছিলেন তখন সরাসরি সিরিয়ালের সেটে হানা দেন রনিতা। তিনি একটি বোরখা পরে ভিড়ের মাঝে হাজির হন। তাকে দেখে সন্দেহ হয়েছিল সৌপ্তিকের। পরে জানা যায় তিনি আর কেউ নন, রনিতা। তখন বেশ অবাক হয়েছিলেন সকলে।

RANIEETA DASH AND SOUPTIK CHAKRABORTY

এই কথা শুনে রচনা ব্যানার্জী তাকে প্রশ্ন করেন, “হ্যাঁ রে তুই এতটা পজেসিভ?” রনিতা এই কথাটি মেনে নেন। সৌপ্তিক অবশ্য বলেন এখন রনিতার মধ্যে এই ব্যাপারটা একটু কমেছে। রনিতা জানিয়েছেন তার এবং সৌপ্তিকের ব্যক্তিত্ব পুরোপুরি আলাদা। তাই অনেকেই ভেবেছিলেন তাদের প্রেম বেশি দিন টিকবে না।

RANIEETA DASH AND SOUPTIK CHAKRABORTY

তবে সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে ১৩ বছর একে অপরের হাত শক্ত করে ধরেছেন রনিতা এবং সৌপ্তিক। ২০১০ সাল থেকে শুরু হয়েছিল তাদের প্রেমের কাহিনী। বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই তারকা জুটি এখন অভিনয়ের পাশাপাশি নিজেদের প্রযোজনা সংস্থাও খুলেছেন। কবে তাদের বিয়ে হবে সেই দিনটার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।