এই নায়কের সঙ্গে প্রেম করছেন দিতিপ্রিয়া? ‘প্রেমিকে’র সঙ্গে রাণী মায়ের মাখামাখি দেখে তোলপাড় নেটপাড়া

Riya Chatterjee

Published on:

জি বাংলার ‘করুনাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক থেকে তুমুল জনপ্রিয়তা পাওয়ার পর এখন ওটিটি মাধ্যমে পা রেখেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। একের পর এক ওয়েব সিরিজের কাজ করে চলেছেন তিনি। সেই সঙ্গে বাংলা সিনেমাতেও কাজ করছেন চুটিয়ে। তার কেরিয়ার ছুটছে দুরন্ত গতিতে। সেই সঙ্গে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করেও তোলপাড় সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি ফেসবুক প্রোফাইলে দুটি ছবি পোস্ট করেন দিতিপ্রিয়া। দুটি ছবিতেই এক টলিউড অভিনেতার সঙ্গে মাখোমাখো ভঙ্গিতে ধরা দিয়েছেন তিনি। অভিনেতা সুহত্র মুখোপাধ্যায়ের (Suhotro Mukherjee) কাঁধে চড়ে ছবি দুটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি। রাস্তার ধারে তোলা এই দুটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “এখন এটা অফিসিয়াল! সঙ্গে থাকুন।”

সুহত্র মুখোপাধ্যায়ের (Suhotro Mukherjee

এদিকে সুহত্র এবং দিতিপ্রিয়াকে এইভাবে দেখে সোশ্যাল মিডিয়া রীতিমত সরগরম হয়ে উঠেছে। অনেকেই প্রশ্ন করছেন তবে কি এবার সুহত্রর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন দিতিপ্রিয়া? কেউ কেউ তো আবার অভিনেত্রীকে শুভেচ্ছাও দিয়ে ফেললেন। তবে অভিনেত্রী এই ব্যাপারে স্পিকটি নট। সংবাদমাধ্যমের কাছেও তিনি মুখ খোলেননি।

তবে এই দুই জনপ্রিয় তারকা একসঙ্গে প্রেম করছেন কিনা সেই ব্যাপারে নিশ্চিত না হওয়া গেলেও তারা যে একসঙ্গে কাজ করছেন তা নিশ্চিত। খুব শীঘ্রই হইচইয়ের নতুন একটি ওয়েব সিরিজে তাদের দেখা যাবে। ‘ডাকঘর’ সিরিজে এক গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করবেন দিতিপ্রিয়া রায়। কোন দিকে এক শহুরে ছেলের ভূমিকায় অভিনয় করছেন সুহত্র।

সুহত্র মুখোপাধ্যায়ের (Suhotro Mukherjee

যতদূর জানা যাচ্ছে আগামী মে মাস থেকে এই ওয়েব সিরিজের শুটিং শুরু হবে। সিরিজের গল্প অনুসারে শহরের ছেলে সৌরভ গ্রামে এসে হাজির হয়। তার বাবা একসময় এই গ্রামেরই পোস্টমাস্টার ছিলেন। তবে এখন অবশ্য তার বাবা-মা বেঁচে নেই। এরপর তার ওই গ্রামের একটি মেয়ের সঙ্গে আলাপ হয়। তারপর এগোবে ‘ডাকঘর’ সিরিজের গল্প।

দিতিপ্রিয়ার হাতে এখন পরপর কাজের সুযোগ রয়েছে। খুব শীঘ্রই তিনি বলিউডে পা রাখতে চলেছেন। বৃন্দা মিত্রের পরিচালনায় একটি ওয়েব সিরিজের মাধ্যমে তিনি বলিউডে পারবেন। এরপর শন ব্যানার্জীর সঙ্গে ‘যদি এমন হত’ ছবিতেও তিনি অভিনয় করবেন বলে জানা যাচ্ছে। অন্যদিকে সুহত্র ‘দ্য একেন’ ছবিতে একেন বাবুর সঙ্গী হিসেবে অভিনয় করবেন।