একটা এপিসোডেই ৫০ লাখ! টিভির এই ৯ তারকার পারিশ্রমিক শুনলে শাহরুখ-সালমানও লজ্জা পাবে

Highest Paid IndianTelivision Actors : টিভির ৯ সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত তারকা, যাদের উপার্জন শুনলে শাহরুখ-সালমানরাও লজ্জা পাবে

Riya Chatterjee

Published on:

ওটিটির এই দাপটের যুগেও হিন্দি কিংবা বাংলা টেলিভিশন দর্শকদের মনোরঞ্জনের অনেক বড় মাধ্যম। এই প্লাটফর্মে যারা কাজ করেন তাদের পারিশ্রমিক কোনও বলিউড তারকাদের থেকে কম নয়। আজকের এই প্রতিবেদনে রইল হিন্দি টেলিভিশন (Hindi Telivision) -র সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নয় তারকার নাম ও পারিশ্রমিকের অংক। এপিসোড পিছু তাদের পারিশ্রমিক শুনলে আপনি অবাক হবেন।

দিলীপ যোশী (Dilip Joshi) : এই অভিনেতাকে সকলে জেঠালাল নামে চেনেন। হিন্দি টেলিভিশনের সব থেকে জনপ্রিয় টিভি সিরিজ ‘তারক মেহতা কা উল্টা চশমা’তে অভিনয় করে তিনি জনপ্রিয় হয়েছেন। এপিসোড পিছু তার পারিশ্রমিক ১.৪৫ লক্ষ টাকা।

Dheeraj Dhoopar

ধীরাজ ধুপার (Dheeraj Dhoopar) : শ্বশুরাল সিমার কা এবং কুণ্ডলী ভাগ্য সিরিয়ালের দরুণ দারুণ জনপ্রিয়তা রয়েছে এই অভিনেতার। এরপর তিনি অনেক টেলিভিশন শো এবং রিয়েলিটি শোতে অংশ নেন। এপিসোড পিছু তার পারিশ্রমিক ২ লক্ষ টাকা।

গৌরব খান্না (Gaurav Khanna) : গৌরব খান্না বর্তমানে অনুপমা সিরিয়ালে অভিনয় করছেন। এর আগে তিনি জীবন সাথী, সিআইডি, তেরে বিন সিরিয়ালে অভিনয় করেছেন। বর্তমানে অনুপমা সিরিয়ালের জন্য তিনি প্রত্যেক এপিসোডের জন্য ১.৫ লক্ষ টাকা পারিশ্রমিক পাচ্ছেন।

Harshad Chopda

হর্ষদ চোপড়া (Harshad Chopda) : হর্ষদ চোপড়া ইয়ে রিস্তা ক্যায়া কেহলাতা হে সিরিয়ালে অভিনয় করে অনেক জনপ্রিয়তা পেয়েছেন। বর্তমানে তিনি এপিসোড পিছু ৩ লক্ষ টাকা পারিশ্রমিক নিচ্ছেন। তাকে সিরিয়ালের সেরা অভিনেতাদের মধ্যে একজন ধরা হয়।

জেনিফার উইঙ্গেট (Jennifer Winget) : অসংখ্য জনপ্রিয় হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন এই অভিনেত্রী। সেই সঙ্গে তিনি বর্তমানে ওয়েব সিরিজেও কাজ করতে শুরু করেছেন। বর্তমানে এপিসোড পিছু ১.৫ লক্ষ টাকা পারিশ্রমিক পান তিনি।

Kapil Sharma

কপিল শর্মা (Kapil Sharma) : তবে পারিশ্রমিকের বিচারে সবার আগে এগিয়ে রয়েছেন কপিল শর্মা। দ্য কপিল শর্মা শো সঞ্চালনা করার জন্য তিনি এপিসোড পিছু ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। তাকে ভারতের কমেডি কিং বলা হয় এখন।

আরও পড়ুন : ৮০ জন নায়িকার সঙ্গে প্রেম করেছেন এই বলিউড অভিনেতা! পরিচয় জানলে অবাক হবেন

তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) : তেজস্বী প্রকাশ অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত একজন। নাগিন সিরিয়ালে অভিনয় করার জন্য তিনি এপিসোড পিছু তিন লক্ষ টাকা পারিশ্রমিক পাচ্ছিলেন।

Rupali Ganguly

আরও পড়ুন : ১৫০০০ কোটির অ্যান্টিলিয়া সাজিয়েছেন এই বলিউড তারকার স্ত্রী, তিনি কে জানেন?

রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly) : এই বাঙালি অভিনেত্রী হিন্দি সিরিয়ালের দুনিয়াতে চুটিয়ে কাজ করছেন এখন। তিনি অনুপমা সিরিয়ালে অভিনয় করছেন। বর্তমানে এটাই হিন্দির সবথেকে জনপ্রিয় সিরিয়াল। অনুপমা সিরিয়ালের জন্য প্রত্যেক এপিসোডে রূপালী ৩ লক্ষ টাকা পারিশ্রমিক পান।