মেয়ে দেখার জন্য অমিতাভ কলেজে যা যা করতেন আপনি করার আগে ১০ বার ভাববেন

কলেজে মেয়ে দেখার জন্য এই কাজটি করতেন অমিতাভ, শুনলে আকাশ থেকে পড়বেন 

AMITABH BACHCHAN

কৌন বানেগা ক্রোড়পতির (Kaun Banega Crorepati) মঞ্চে শুধু খেলাই হয় না, মাঝেমধ্যেই এই মঞ্চে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) তার সম্পর্কে নানা জানা-অজানা তথ্যও তুলে ধরেন। হট সিটে সামনে বসে থাকা প্রতিযোগিদের সঙ্গে মাঝেমধ্যেই আড্ডা দিতে থাকেন অমিতাভ। তখনই তার সম্পর্কে নানা মজার মজার তথ্য উঠে আসে। এই যেমন সম্প্রতি অমিতাভের কলেজ জীবন সংক্রান্ত কিছু তথ্য ফাঁস হল।

কেবিসিতে অমিতাভের কাজ শুধু সঞ্চালকের আসনে বসে গুরুগম্ভীর গলায় একের পর এক প্রশ্ন ছুঁড়ে দেওয়া নয়। মাঝেমধ্যে তাকেও পাল্টা প্রশ্নের সম্মুখীন হতে হয়। সম্প্রতি যেমন একটি প্রোমোতে দেখা গেল প্রতিযোগীর প্রশ্নে অমিতাভ বচ্চন তার পুরনো দিনের স্মৃতিতে ফিরে গিয়েছেন। সেখানেই ফাঁস হল তার কলেজ জীবনের একাধিক রহস্য।

কলেজ জীবনে কি অমিতাভের কোনও প্রেমিকা ছিলেন? ভাল মেয়ে দেখলে কি মুখিয়ে উঠতেন অমিতাভ? এমন সব প্রশ্নের উত্তর দিলেন বলিউডের এই প্রবীণ অভিনেতা। তিনি জানান তিনি যে স্কুলে পড়তেন তার মহিলা বিভাগ অর্থাৎ সিস্টার স্কুল পাশের পাহাড়ে অবস্থিত ছিল। দুই পাহাড়ের মধ্যিখানে ছিল গভীর খাদ! সেটা পেরোতে পারলেই মেয়েদের দেখা মিলত!

অমিতাভ জানিয়েছেন তিনি ঝুঁকি নিয়েই পাঁচিল পেরিয়ে সেই মেয়েদের মধ্য থেকে তার প্রেমিকাকে খুঁজে বার করার চেষ্টা করতেন। অমিতাভের কথা শুনে কেবিসির মঞ্চে হাসির রোল ওঠে। তার কথা শুনে প্রতিযোগী বলে ওঠেন স্কুল জীবনে অমিতাভ একেবারে ‘প্লেবয়’ ছিলেন তাহলে। তার কথা শুনে হেসে ওঠেন অমিতাভও।

কেবিসি মঞ্চে এর আগেও অমিতাভের সম্পর্কে আরও নানা অজানা তথ্যের খোলাসা হয়েছে। সেখানে তার জীবনে নানা চড়াই-উতরাইয়ের কাহিনী জানতে পেরেছেন দর্শকরা। অমিতাভের মুখে মজার কথা শুনে হেসে কুটোপাটি হয়েছেন তারা। আবার অনেক সময় জীবনে পুরনো দিনের স্ট্রাগলের কথা মনে পড়তেই অমিতাভের চোখ বেয়ে বেরিয়ে এসেছে জল।

আবার নিজের বৈবাহিক জীবন সম্পর্কিত নানা খুঁটিনাটি গল্প, জয়া বচ্চনকে নিয়ে নানা মজার মজার গল্পও তিনি শেয়ার করে নেন সকলের সঙ্গে। এভাবেই অমিতাভ হয়ে উঠেছেন কৌন বানেগা ক্রোড়পতির প্রাণকেন্দ্র। তাকে ছাড়া এই প্রতিযোগিতার কথা ভাবাও যায় না। তিনি শুধু একজন প্রশ্নকর্তা নন, এই রিয়েলিটি শোয়ের প্রধান ইউএসপিই হলেন অমিতাভ।