রাওডি রাঠোরের সেই ছোট্ট মেয়েটি আজ সৌন্দর্যে হার মানাবে যেকোনও বলিউড অভিনেত্রীকে

রাওডি রাঠোরের ছোট্ট মেয়ে এখন দারুণ সুন্দরী, অভিনেত্রী এখন করছেন এই কাজ

All you need to know about Akshay Kumar Raudi Rathore movie child artist Ananya Nayak

বলিউড (Bollywood) অভিনেতা অক্ষয় কুমারের ছবি দিয়েই বলিউডে অভিষেক ঘটেছিল ছোট্ট মিষ্টি মেয়ে অনন্যার .(Ananya Nayek)। তাই দশ বছর আগে ২০১২ সালে বলিউডে মুক্তি পেয়েছিল রাওডি রাঠোর (Raudi Rathore)। অক্ষয় কুমার এবং সোনাক্ষী সিনহা অভিনীত এই ছবিটি দক্ষিণের রিমেক হলেও দারুণ সফলতা এনে দিয়েছিল বলিউডকে। এই ছবিরই এক ছোট্ট সদস্য ছিলেন অনন্যা নায়ক। তিনি ছিলেন ইন্সপেক্টর রাঠোরের মেয়ে।

অনস্ক্রিন অক্ষয় কুমারের ছোট্ট মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অনন্যা। এত মিষ্টি শিশুশিল্পী খুব সহজেই দর্শকদের নজর কেড়ে নেন। ছবির মেইনলিড অক্ষয় কুমার হলেও খুদে অভিনেত্রীও বড়দের সঙ্গে সমানতালে অভিনয় করে দর্শকদের থেকে অনেক প্রশংসা পেয়েছিলেন। তখন তার বয়স ছিল মাত্র পাঁচ বছর। সেই হিসেবে এখন তার বয়স ১৫ বছর। অনন্যা এখন কেমন দেখতে হয়েছে জানেন?

অক্ষয় কুমারের অনস্ক্রিন মেয়ে এখন রীতিমত কিশোরী। তবে তিনি যতটা সুন্দরী হয়ে উঠেছেন তাতে ভবিষ্যতে বলিউড নায়িকা হয়ে ওঠা অসম্ভব কিছু নয়। তবে রাউডি রাঠোর ছবি করার পরই তিনি বলিউড থেকে হারিয়ে গিয়েছেন। এরপর তাকে আর অন্য কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায় না। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তিনি সেভাবে চোখে পড়েন না। কোথায় হারিয়ে গেলেন অনন্যা?

বলিউড সূত্রে খবর, অনন্যা হারিয়ে যাননি, বলা যায় তিনি বলিউড থেকে লম্বা ব্রেক নিয়েছেন। আসলে খুব ছোট বয়সে তিনি বলিউডে পা রেখেছিলেন। এরপর তিনি পড়াশোনা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এখন তিনি মুম্বাইতে নিজের পরিবারের সঙ্গে থাকেন। বাবা-মায়ের সিদ্ধান্তে আপাতত বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে পড়াশোনার দিকে মন দিয়েছেন অনন্যা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ১৫ বছর বয়সী অনন্যার কিছু ছবি ভাইরাল হয়েছে। সেই ছবি দেখে নেটিজেনদের রায় এই অভিনেত্রী ভবিষ্যতে বড় নায়িকা হয়ে উঠবেন। সৌন্দর্যের নিরিখে তিনি বলিউড নায়িকাদের তুলনায় কোনও অংশেই কম যান না। ছোটবেলায় যেমন মিষ্টি কিউট দেখতে ছিলেন অনন্যা, এখনও তেমনটাই রয়েছেন তিনি।

তবে অনন্যার বাবা-মা অবশ্য চান না তাদের মেয়ে বড় হয়ে সিনেমা জগতে আসুক। তারা চান মেয়ে বড় হয়ে ফ্যাশন ডিজাইনার হোক। মেয়ে বড় হয়ে মডেলিং করবে, এমন স্বপ্নও দেখেন তারা। কিন্তু অনন্যা? তিনি কী চান? অভিনেত্রীর মনের কথা অবশ্য জানা যায়নি। তবে বাবা মায়ের স্বপ্ন পূরণ করে তিনি যদি গ্ল্যামার দুনিয়াতে পা রাখেন তাহলে ভবিষ্যতে বড় বড় অভিনেত্রীদের চ্যালেঞ্জ ছুঁড়ে দেবেন, এমনটাই মনে করেন দর্শকরা।