ঠাকুর-দেবতা নিয়ে ছেলেখেলা! ‘গৌরী এলো’র গাঁজাখুরি গল্প দেখে ক্ষোভে ফুঁসছেন দর্শকরা

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) গল্প মানেই অবাস্তবতার ভিড়। তবে কোনও কোনও ক্ষেত্রে গল্প এমন চূড়ান্ত অবাস্তব পর্যায়ে পৌঁছে যায় যে দেখতে ভীষণ বিরক্ত বোধ করেন দর্শকরা। বিশেষ করে ঠাকুর-দেবতাদের নিয়ে সিরিয়ালে গাঁজাখুরি গল্প ঢোকালে তা মেনে নিতে পারেন না দর্শকরা। জি বাংলার (Zee Bangla) গৌরী এলো (Gouri Elo) সিরিয়ালের বিরুদ্ধে উঠল তেমনই অভিযোগ।

এই সিরিয়ালের নায়ক-নায়িকা ঈশান এবং গৌরীকে আসলে ঈশ্বরের অংশ হিসেবে দেখানো হয়। সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছে শৈলমায়ের চক্রান্তে ঈশান পাহাড়ের চূড়া থেকে নিচে পড়ে যায়। তাকে মৃত বলে ধরে নেওয়া হয়েছে। যদিও ঈশান সন্ন্যাসীর বেশে ঘুরে বেড়াচ্ছে এখন।

GOURI ELO

এদিকে ঈশানকে হারানোর শোকে পাথর হয়ে গিয়েছে গৌরী। তবে গৌরীর সন্তান আসার খবরে আবার নতুন করে খুশিতে ভরে উঠেছে ঘোষাল পরিবার। এদিকে আবার শৈল মা গৌরী এবং তার সন্তানের ক্ষতি করতে চাইছে। তিনি প্রমাণ করতে চাইছেন গৌরীর সন্তান আসলে ঈশানের নয়, অপর আরেক ভন্ড সাধুর।

এদিকে গৌরীও এই ষড়যন্ত্র ভেস্তে দেওয়ার জন্য নতুন এক পরিকল্পনা করেছে। তার জন্য নতুন বেশ ধারণ করেছে সে। সোশ্যাল মিডিয়ায় জি বাংলা অফিসিয়াল পেজ থেকে তার কিছু ছবি শেয়ার করা হয়েছিল। সেখানে যোগিনী বেশে দেখা যাচ্ছে গৌরীকে। ক্যাপশনে লেখা আছে পাপের নাশ করতে যোগিনী বেশ ধারণ করেছে গৌরী।

GOURI ELO

এদিকে গৌরীর চেহারা দেখে সোশ্যাল মিডিয়াতে ট্রোলের বন্যা বয়ে যাচ্ছে। তার অদ্ভুত যোগিনী সাজ দেখে অবাক হয়ে গিয়েছেন দর্শকরা। কেউ বলছেন গৌরীকে ঠিক সার্কাসের জোকারের মত দেখতে লাগছে। কেউ আবার বলছেন “এ তো পুরো মঞ্জুলিকা!” ঠাকুর দেবতা নিয়ে সিরিয়ালে এমন গাঁজাখুরি গল্প ঢোকানোতে বেশ বিরক্ত হয়েছেন দর্শকদের একাংশ।

GOURI ELO

কেউ কেউ আবার গোটা ঘোষাল বাড়ির উপর বেশ বিরক্ত। তারা লিখছেন, “এই ফ্যামিলিতে সবাই নিজেকে ভগবান মনে করে। আর যারা এসব সিরিয়াল দেখে সবার মাথা খারাপ, বুদ্ধিশুদ্ধি লোপ পেয়েছে।” দর্শকদের একাংশ সিরিয়ালটিকে বন্ধ করার দাবি জানাচ্ছেন। এর আগেও এই সিরিয়ালের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে বিরক্তি উজাড় করে দিয়েছিলেন দর্শকরা। দর্শকদের বিরক্তির কথা ভেবে গল্পে কিছু পরিবর্তন আসে কিনা সেটাই দেখার।