আসছে নতুন বিপদ, চিরতরে আলাদা হয়ে যাবে ঋদ্ধি-খড়ি? ‘গাঁটছড়া’তে আসছে নতুন টুইস্ট

Riya Chatterjee

Published on:

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’তে (Gantchhora) বর্তমানে প্রায় প্রত্যেকটি এপিসোডে থাকছে নতুন নতুন চমক। ঋদ্ধি এবং খড়িকে বারবার বিপদের মধ্যে ফেলে টিআরপি পুনরুদ্ধারের চেষ্টায় ত্রুটি রাখছেন না সিরিয়াল নির্মাতারা। এবার ফের এক নতুন বিপদের মুখোমুখি হতে চলেছে তারা। ভট্টাচার্য বাড়ির প্রত্যেক সদস্যের প্রাণ সংশয়ও রয়েছে।

আসলে দেবাংশু সিংহ রায়ের ষড়যন্ত্রে পা দিয়ে খড়ি তার স্মৃতি হারিয়ে ফেলেছে। এখনও সে তার স্মৃতি পুরোপুরি ফিরে পায়নি। কিন্তু একটু একটু করে ঋদ্ধিমান ও খড়ির পুরনো কেমিস্ট্রিটা আবার ফেরত আসছে। দেবলীনার ষড়যন্ত্র ভেস্তে দিয়ে খড়ি শেষমেষ ঋদ্ধিমানের পাশে এসে দাঁড়ায়। এমনকি সিংহ রায় বাড়ি ছিনিয়ে নেওয়ার পরিকল্পনাও ভেস্তে দেয়।

khorri riddhi gantchchora

এতদিন দেবলীনার মুখে শোনা গিয়েছে দেবাংশু সিংহ রায়কে নাকি এনকাউন্টার করে মেরে ফেলেছে পুলিশ। কিন্তু দেবাংশু মরেনি। বরং নতুন করে প্রতিশোধ নেওয়ার জন্য তৈরি হচ্ছে সে। নিজের স্ত্রী দেবলীনাকে দিয়ে যেখানে তার পরিকল্পনা সিদ্ধ হল না সেখানে সে অন্য পরিকল্পনা করতে থাকে। এবার ভট্টাচার্য পরিবারকে এক ভয়ঙ্কর ফাঁদে ফেলার জন্য তৎপর হয়েছে সে।

ঋদ্ধি এবং খড়ি এখন খড়ির বাবা-মার কাছে এসে রয়েছে। এদিকে সদ্য কাহিনীতে পা রেখেছে নতুন একটি চরিত্র। ভট্টাচার্য বাড়িতে আশ্রিত হিসেবে আশ্রয় নিয়েছে এক ভয়ংকর আসামী। সে তার জিনিসপত্রের মধ্যে বয়ে নিয়ে এসেছে আস্ত একটি বোমা। এই বোমা দিয়ে সে ভট্টাচার্য পরিবারকে নিশ্চিহ্ন করে ফেলতে চায়।

GANTCHCHORA

Valentines Day উপলক্ষে ঋদ্ধিমান খড়ির জন্য কিছু সারপ্রাইজের ব্যবস্থা করে। ওইদিন সে তাকে প্রপোজ করে। এদিকে ষড়যন্ত্রের কথা আন্দাজ করে তানি ঋদ্ধিমানকে ফোন করে চলে কিন্তু সে ফোন ধরে না। এরপরই দেখা যায় ভট্টাচার্যের বাড়িতে খড়ি আর ঋদ্ধিকে মারার জন্য বোমা রাখা হয়েছে।

gantchchora

নতুন এই প্রোমো দেখে শিউরে উঠছেন দর্শকরা। এত কষ্ট করে এত সময় পর ঋদ্ধি এবং খড়ি আবার এক হয়েছে। তারা কি আবার ষড়যন্ত্রের কাছে হেরে আলাদা হয়ে যাবে? নাকি এই নতুন বিপদের মুখে পড়ে খড়ি তার স্মৃতি সম্পূর্ণভাবে ফিরে পাবে? জানতে হলে অবশ্যই দেখতে থাকুন গাঁটছড়া।