করণ জোহর থেকে আলিয়া ভট্ট, সিদ্ধার্থ মালহোত্রার প্রেমিকাদের লিস্ট দেখলে চমকে উঠবেন আপনি

Riya Chatterjee

Published on:

সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আদবানীর (Kiara Advani) বিয়ে উপলক্ষে বলিউডে এখন সাজ সাজ রব পড়েছে। কিয়ারাকে বিয়ে করে কার্যত বহু মহিলা অনুরাগীর মন ভাঙছেন সিদ্ধার্থ। এই সময়ে উঠে আসছে সিদ্ধার্থের অতীত জীবনের কিছু বিতর্কের কথা। বলিউডের নামিদামি অভিনেত্রী থেকে শুরু করে পরিচালক-প্রযোজক করণ জোহরের নামও নাকি রয়েছে সিদ্ধার্থ প্রেমিকাদের তালিকায় (Siddharth Malhotra’s Ex Affairs)! এক নজরে দেখে নিন সিদ্ধার্থর প্রাক্তন প্রেমিকাদের নামের তালিকা।

আলিয়া ভাট (Alia Bhatt) : ২০১২ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির হাত ধরে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রার কেরিয়ার শুরু হয়। এই ছবিতে আলিয়ার সঙ্গে সিদ্ধার্থর বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে যা পরবর্তীকালে প্রেমের সম্পর্কের রূপ নেয়। কিন্তু ২০১৭ সাল থেকে তাদের দুজনের সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়তে থাকে এবং একটা সময় পর তাদের বিচ্ছেদ হয়ে যায়।

Siddharth Malhotra's Ex Affairs

নিকোল মেয়ের (Nicole Mayer) : আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পর সিদ্ধার্থর নাম বহু তারকার সঙ্গে জড়িয়েছিল। এই তালিকায় ছিলেন একজন দক্ষিণ আফ্রিকান মডেল। সিদ্ধার্থ তার একটি পুরনো সাক্ষাৎকারে স্বীকারও করেছিলেন তিনি দক্ষিণ আফ্রিকার এক মডেলকে ডেট করতেন। তিনি ছিলেন নিকোল মেয়ের।

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandes) : নিকোলের সঙ্গে সম্পর্ক অবশ্য বেশিদিন টেঁকেনি। সিদ্ধার্থ এর পর জ্যাকলিন ফার্নান্দেজের প্রেমে পড়েন। করণ জোহরের রিয়েলিটি শোয়ে অবশ্য তিনি এই সম্পর্কের কথা অস্বীকার করেন। সিদ্ধার্থ জানিয়েছিলেন তারা খুব ভাল বন্ধু। তাদের দুজনের সম্পর্কে মিথ্যে কথা রটানো হচ্ছে।

Siddharth Malhotra's Ex Affairs

তারা সুতারিয়া (Tara Sutaria) : ২০১৯ সালে সিদ্ধার্থের সঙ্গে ‘মরজাভা’ ছবিতে অভিনয় করেছিলেন তারা সুতারিয়া। শোনা যায় এই ছবির পর নাকি তাদের দুজনের মধ্যে সম্পর্ক শুরু হয়েছিল। যদিও এরপর বলিউডের আরেক অভিনেতা আদর জৈনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। তাই সিদ্ধার্থর সঙ্গে তার প্রেম বেশি দিন টেঁকেনি।

Siddharth Malhotra's Ex Affairs

করণ জোহর (Karan Johar) : করণ জোহরের সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে বলিউডে চরম জলঘোলা হয়েছিল। দুজনের মধ্যে বেশ ভাল সম্পর্ক ছিল। তাই বলিউডে অন্দরে রটতে শুরু করে করণ এবং সিদ্ধার্থ নাকি সম্পর্কে রয়েছেন। দুজনের মধ্যে সমকামী প্রেমের দিকে ইঙ্গিত করেছিলেন অনেকেই।