আফতাব-শ্রদ্ধা হত্যাকাণ্ডের ছায়া কলকাতাতেও, ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার ‘দুপুর ঠাকুরপো’র ‘ফুলবা বৌদি’

আফতাব-শ্রদ্ধা হত্যাকাণ্ডের ছায়া ফ্লোরা সাইনির জীবনেও! অভিনেত্রীর সঙ্গেও ঘটে চরম অঘটন

Flora Saini Opens Up About Her Bad Experiences During Relationship

টলিউড অভিনেত্রী ফ্লোরা সাইনির (Flora Saini) সঙ্গে ওটিটির দর্শকরা এখন বেশ ভালভাবেই পরিচিত আছেন। হইচইয়ের ‘দুপুর ঠাকুরপো’ (Dupur Thakurpo) সিরিজে ‘ফুলবা বৌদি’র চরিত্রে অভিনয় করেন এই মডেল তথা অভিনেত্রী‌। তার হটনেস কাবু করে দিয়েছিল বহু পুরুষের হৃদয়। কলকাতার মডেলিংয়ের দুনিয়াতে বেশ সুনাম রয়েছে ফ্লোরার। সেই সঙ্গে অভিনয় জগতেও বেশ ভালই এগোচ্ছেন তিনি। তবে তার জীবনেও রয়েছে একটা চূড়ান্ত অন্ধকারের জগত।

কেরিয়ারে তুমুল সফল হলেও ব্যক্তিগত জীবনে ফ্লোরা ভীষণই এক কঠিন পরিস্থিতির মধ্যে দিন গুজরান করেছেন একসময়। দিল্লির আফতাব-শ্রদ্ধা হত্যাকান্ড ঘিরে গত এক মাস ধরে তোলপাড় হয়ে রয়েছে গোটা দেশ। শ্রদ্ধাকে খুন করে দেহ টুকরো টুকরো করে হাফিজ করার চেষ্টা করতে গিয়ে ধরা পড়ে যায় তার লিভ ইন পার্টনার আফতাব। এই ঘটনায় শিউরে উঠছে গোটা দেশ। কলকাতার অভিনেত্রীও তার জীবনের এক কঠিন মুহূর্তের কথা শেয়ার করে নিলেন আনন্দবাজারের সঙ্গে।

flora saini

পরিচালক গৌরাঙ্গ যোশীর সঙ্গে সহবাস করছিলেন ফ্লোরা। তিনি নিজের জীবনের সঙ্গে শ্রদ্ধার জীবনের পার্থক্য খুঁজে পাননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন প্রেমিকের হাতে নিয়মিত শারীরিক এবং মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে তাকে। প্রথম প্রথম অবশ্য প্রেমিককে খুব ভাল মনে হত তার। ফ্লোরার বেশ যত্নও নিতেন তিনি। কিন্তু আচমকাই হঠাৎ বদলে যেতে শুরু করেন গৌরাঙ্গ। এমনকি তিনি তার গায়েও হাত তুলতেন।

ফ্লোরা জানিয়েছেন গৌরাঙ্গ কেমন মানুষ তা বুঝতে পেরে তার বাবা-মা তাকে বারবার সাবধান করেছিলেন। তবে তিনি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পারছিলেন না। একদিন ফ্লোরাকে মারধর করে তার চোয়াল ভেঙে দিয়েছিলেন গৌরাঙ্গ। এমনকি তাকে মারার জন্য একটা ফটো ফ্রেম হাতেও তুলে নেন। মুখে বলতে থাকেন, “আজ তোমাকে আমি মেরেই ফেলব।” গৌরাঙ্গের এমন ভয়ানক রূপ দেখে ভীষণ ভয় পেয়ে গিয়েছিলেন ফ্লোরা।

সাক্ষাৎকারে ফ্লোরা বলেছেন, “আমার কানে তখন মায়ের কন্ঠ ভেসে আসছিল। তিনি যেন আমার কানের কাছে অনবরত বলে চলেছেন পালিয়ে যেতে।” সেদিন আর কোনও কিছু না ভেবে নিজের বাড়িতে পালিয়ে গিয়েছিলেন ফ্লোরা। পুলিশের কাছেও তিনি অভিযোগ জানাতে গিয়েছিলেন। কিন্তু পুলিশ তার অভিযোগ নিতে অস্বীকার করে। উল্টে গৌরাঙ্গকে থানা থেকে ফোন করে জানিয়ে দেওয়া হয় ফ্লোরা তার বিরুদ্ধে অভিযোগ জানাতে এসেছিলেন।

তবে জীবনের এত কঠিন মুহূর্তগুলো পার করার পরেও নিজের কেরিয়ারে সফল হয়েছেন ফ্লোরা। শুধু টলিউড নয়, দক্ষিণে রজনীকান্ত, জগপতি বাবু, রাজাশেখর থেকে শুরু করে বলিউডের সালমান খান, বিদ্যা বালনের মত নামী তারকাদের সঙ্গেও তিনি কাজের সুযোগ পেয়েছেন। কন্নড়, তামিল, তেলেগু, হিন্দি ছবির পাশাপাশি বাংলা ওয়েব সিরিজেও অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন ফ্লোরা। অভিনয় জগতে অবশ্য ফ্লোরা নামে নয়, আশা সাইনি নামেই তিনি অধিক জনপ্রিয়তা পেয়েছেন।