কবে হবে সূর্য-দীপার মিল? ’অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব নিয়ে বড় আপডেট দিলেন দিব্যজ্যোতি

সূর্য-দীপার মিল হবে কবে? অনুরাগের ছোঁয়ার নতুন আপডেট নিয়ে মুখ খুললেন দিব্যজ্যোতি

Avatar

Published on:

স্টার জলসা (Star Jalsha) -র চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের এত চমক আসছে যে, এই ধারাবাহিক রয়েছে টিআরপি (TRP)  তালিকার একদম শীর্ষ স্থানে। কিন্তু এত কিছুর পরও দর্শকদের মনে একটাই আফসোস এখনো মিল হচ্ছে না নায়ক এবং নায়িকার। আর এবার কবে মিল হবে সেই নিয়ে মুখ খুললেন অনুরাগের ছোঁয়া নায়ক দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

অনুরাগের ছোঁয়াতে বর্তমানে দেখা যাচ্ছে, সোনা-রূপাকে দীপার থেকে আলাদা করে সূর্য অন্য কোথাও নিয়ে গেছে। কেউ তাদের খোঁজ পায় না। তবলাও খোঁজার চেষ্টা করে কিন্তু পায়না। পরে দীপা বুঝতে পারে সোনা-রূপা মার্গারেটের কাছে আছে। এবার দীপা খুঁজতে থাকে সেই ঠিকানা। এক ব্যক্তির সাহায্যে খোঁজ পেয়ে যায় মার্গারেটের স্কুলে।

ANURAGER CHHOWA

কিন্তু সেই স্কুলে গেলে সূর্যের কথা ভেবে সোনা রূপা তার মাকে চিনতে অস্বীকার করে আর তাতেই দীপা কষ্ট পায়, দীপা মন্দিরের সামনে দাঁড়িয়ে বলে আমায় এভাবে শেষ করলে মা। ওরা আমায় ছেড়ে বাঁচতে শিখে গেছে। এবার আমার চলে যাওয়ায় উচিত। এই বলে সে অন্যমনস্ক ভাবে হাঁটতে থাকে। আর তখনই দীপার অ্যাক্সিডেন্ট হয়। মাথায় আঘাত পায়।

আসলে এই ধারাবাহিকের নায়ক-নায়িকা এখন বেজায় দূরে। দুজনের দূরত্ব যেন কমছেই না। সবাই ভেবেছিল তাদের দুই মেয়ে সোনা-রূপা মিল করাবে। কিন্তু তাও হলনা। এরপর দর্শকদের মনে একটাই প্রশ্ন জাগছে তাহলে কি হবে না সূর্য আর দীপার মিল? ‘কবে মিল হবে সূর্য দীপার’? তাদের মিল না হওয়ায় দর্শকরা যেন শান্তি পাচ্ছেন না।

ANURAGER CHHOWA

আর এদিকে সূর্য দীপার ভুল বোঝাবুঝি নিয়ে মুখ খুললেন সূর্য। এদিন প্রথম প্রশ্ন দিব্যজ্যোতির কাছে করা হয় যে তিনি নিজেও কী আসল জীবনে ভুল সিদ্ধান্ত নেন? এ প্রসঙ্গে অভিনেতা জানিয়েছে ‘ভুল সবাই করে। আমিও ভুল করি। কিন্তু সেই ভুল থেকে শিক্ষা নিই  যাতে পরে আর সেই ভুলটা রিপিট না হয়। আর আমার দাদু বলতেন ‘ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না’।

Anurager Chhowa

আরও পড়ুন : ঘুরতে গিয়ে মহাবিপদে শিমূল! ‘কার কাছে কই মনের কথা’তে এল মোড় ঘোরানো টুইস্ট

এরপরেই তিনি সূর্য আর দীপার মিল প্রসঙ্গে বলেন, ‘ আমি জানি দর্শক অধীর আগ্রহে বসে আছে সূর্য দীপার মিল দেখবে বলে। কিন্তু আমি সত্যিই জানি না দর্শকদের ধৈর্য্যের বাঁধ কবে ভাঙবে? তবে তিনি নিশ্চিত বারবার আলাদা হয়ে গেলেও সূর্য-দীপার মিল হবেই। সূর্য দীপাকে সত্যিই ভালোবাসে। তাই সূর্য যতই দীপার ওপরে অভিমান করুক না কেন তারপরেও যে সে কোন ভাবেই দীপার থেকে মুখ ফিরিয়ে থাকতে পারবে না।’

আরও পড়ুন : বহু বছর পর পর্দায় ফিরছে জনপ্রিয় জুটি, থাকবে জুন আন্টিও! আসছে নতুন সিরিয়াল