শুটিং সেটে দুর্ঘটনার মুখে দেব, পেলেন গুরুতর আঘাত, উদ্বিগ্ন ভক্তরা

Riya Chatterjee

Published on:

বিনোদনে দুনিয়াতে একের পর এক সুপারস্টারদের সঙ্গে বড় বড় দুর্ঘটনা ঘটেই চলেছে। কিছুদিন আগেই অমিতাভ বচ্চন তার একটি ছবির শুটিং সেটে বুকে গুরুতর আঘাত পান। এবার টলিউড (Tollywood) অভিনেতা দেবও (Dev) তার আসন্ন ছবি ‘বাঘা যতীনে’র (Bagha Jatin) শুটিংয়ের সময় অ্যাকশন দৃশ্য করতে গিয়ে বাম চোখে গুরুতর আঘাত পেলেন। ঘটনাটি ঘটেছে দোলের দিন।

দেব আপাতত তার আসন্ন ছবি ‘বাঘাযতীন’ এর শুটিং নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন। এখন পুরোদমে এই ছবির শুটিংয়ের কাজ চলছে। বসন্ত উৎসবের দিন সেটে শুটিং চলার সময় তিনি বাম চোখে আঘাত পান। তার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তার বাম চোখের উপর ব্যান্ডেজ বাঁধা। কিন্তু তার মুখের হাসি এখনও অমলিন।

দেবকে এই অবস্থায় দেখে তার ভক্তরা রীতিমত উদ্বিগ্ন হয়ে পড়েছেন। চোখের এই অবস্থাতেও কিন্তু নিজেকে সামলে নিয়ে শুটিং সেটের কলাকুশলীদের সঙ্গে রংয়ের উৎসবে মেতে ওঠেন টলিউড অভিনেতা। এদিকে তার এই ছবি দেখে সোশ্যাল মিডিয়াতে ভক্তরা তাদের উদ্বেগ প্রকাশ করতে শুরু করেছেন।

কেউ কেউ আবার খোঁচা দিচ্ছেন জিতকেও। তিনি নাকি এতদিন ধরে অ্যাকশন দৃশ্যে অভিনয় করেও কখনও চোট পাননি। যদিও জিতের ভক্তরা এই সমালোচনা মানতে নারাজ। তারা প্রতিবাদ করছেন কমেন্ট বক্সে। এদিকে দেবের কেরিয়ারে এখন বলতে গেলে বৃহস্পতি তুঙ্গে। তিনি তার প্রযোজনা সংস্থার আওতায় একের পর এক ছবি বানাচ্ছেন এবং সেগুলো বক্স অফিস তুমুল হিট হচ্ছে।

DEV PRAJAPATI

দেবের শেষ ছবি ‘প্রজাপতি’ থেকে ব্যাপক সাড়া মিলেছে। এই ছবিতে মিঠুন চক্রবর্তীও ছিলেন তার সঙ্গে। ছবিটি থেকে রেকর্ড আয় হয়। প্রজাপতির সাকসেস পার্টিতেই দেব তার নতুন ছবির ঘোষণা করে দেন। এই ছবিতে তিনি ইন্ডাস্ট্রিকে একজন নতুন নায়িকা উপহার দিতে চলেছেন। ছবির টিজার এরই মধ্যে দর্শকদের নজর কেড়েছে। নজর কেড়েছে বাঘাযতীন রূপে দেবের লুক।

DEV BAGHA JATIN

আসন্ন এই ছবিটিকে নিয়ে বেজায় উৎসাহিত এবং আশাবাদী দেব। ছকভাঙ্গা এই চরিত্রে তিনি প্রাণ ঢেলে অভিনয় করছেন। কিছুদিন আগেই উড়িষ্যার বুড়িবালামের জঙ্গলের শুটিং দৃশ্য শেয়ার করেছিলেন তিনি। সেখানে চেয়ারে পিছন ফিরে বসে থাকতে দেখা গিয়েছিল তাকে। তার আগে সাধুবেশে একটি ছবি শেয়ার করে তিনি সবাইকে চমকে দিয়েছিলেন।