আসছে দাদাগিরি, বদলে গেল জি বাংলার সিরিয়ালের টাইম স্লট! রইল নতুন টাইম স্লট

Dadagiri Unlimited Season 10 TV Serial Time Slot Revealed : দাদাগিরির নতুন টাইম স্লটে বদলে গেল সব সিরিয়ালের সময়সূচী

Riya Chatterjee

Updated on:

বেশ কিছুদিন আগেই জি বাংলা (Zee Bangla) -র তরফ থেকে শেয়ার করা হয় দাদাগিরি সিজন ১০ (Dadagiri Unlimited Season 10) -এর প্রোমো। সৌরভ গাঙ্গুলী আবারো এই বছর দাদাগিরির একটা নতুন সিজন নিয়ে আসছেন। তবে ওই সময় নতুন শোয়ের সম্প্রচারের দিনক্ষণ কিংবা টাইম স্লট জানানো হয়নি। অবশেষে জি বাংলার তরফ থেকে জানিয়ে দেওয়া হল দাদাগিরি সিজন ১০ এর সময়সূচী।

এই মুহূর্তে জি বাংলাতে ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) -র সম্প্রচার চলছে। প্রত্যেক শনি এবং রবিবার রাত সাড়ে নটার সময় সম্প্রচারিত হয় এই শো। বর্তমানে এর টিআরপিও বেশ চড়া। কিন্তু দাদাগিরি আসছে শুনে দর্শকরা ধরেই নিয়েছিলেন ডান্স বাংলা ডান্সের জায়গায় সম্প্রচারিত হবে নতুন শো। তবে চ্যানেলের তরফ থেকে এবার সম্প্রচারের দিনক্ষণে কিছু পরিবর্তন আনা হয়েছে।

DADAGIRI SEASON 10

এর আগে পর্যন্ত দাদাগিরির প্রত্যেকটা সিজনের সম্প্রচার হয়েছে প্রত্যেক শনিবার এবং রবিবার। তবে দাদাগিরির নতুন সিজনে তেমনটা হচ্ছে না। এবার থেকে শুক্র এবং শনিবার সম্প্রচারিত হবে দাদাগিরি। আর রবিবার একদিনের জন্য সম্প্রচারিত হবে ডান্স বাংলা ডান্স। স্টার জলসার অনুরাগের ছোঁয়াকে টেক্কা দেওয়ার জন্যই জি বাংলার এই পরিকল্পনা বলে অনুমান করছেন দর্শকরা।

এবার থেকে কেবল রবিবার রাত সাড়ে নটার সময় সম্প্রচারিত হবে ডান্স বাংলা ডান্স। আর শুক্র ও শনিবারে সম্প্রচারিত হবে দাদাগিরি। এই খবরে চমকে গিয়েছেন অনেকেই। দর্শকরা কেউ লিখছেন, শুক্র এবং শনিবারে হঠাৎ করে স্লট দেওয়া হল কেন দাদাগিরিকে? কারও মনে প্রশ্ন তাহলে ডান্স বাংলা ডান্সের শনিবারের এপিসোডের এখন কি হবে?

DADAGIRI

চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে আগামী ৬ ই অক্টোবর থেকে প্রতি সপ্তাহের শুক্র এবং শনিবার দাদাগিরি সিজন ১০ এর সম্প্রচার হবে। প্রত্যেকবারের মত এবারেও সৌরভ গাঙ্গুলী থাকবেন সঞ্চালকের আসনে। নতুন প্রোমোতে সৌরভকে বলতে শোনা গিয়েছিল, “বাঙালি লড়ে বাঙালি গড়ে। বাঙালি আজও দাদাগিরি করে।”

আরও পড়ুন : ১০ লাখের ৮০ টা ঘর, ১৭০ লাক্সারি গাড়ি! পরিণীতির বিয়ের এক রাতের খরচ শুনলে আঁতকে উঠবেন

DADAGIRI

আরও পড়ুন : ২ বার বিয়েতে মেলেনি দাম্পত্য সুখ, প্রেমে সাড়া দেননি প্রসেনজিতও! আক্ষেপ রচনা ব্যানার্জীর

যদিও এই নতুন টাইম স্লট ঘোষণাতে অনুরাগের ছোঁয়ার ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। আসলে তারা মনে করছেন শুক্র, শনি এবং রবিবার, এই তিন দিন রিয়েলিটি শোয়ের সম্প্রচার হলে অনুরাগের ছোঁয়ার টিআরপিতে ভাগ বসবে। তাদের আশঙ্কা সত্যি হয় কিনা জানা যাবে সামনে অক্টোবর মাস থেকে। সেই সঙ্গে ইচ্ছে পুতুল এবং মুকুট সিরিয়ালের স্লট ছিনিয়ে নিলো দাদাগিরি।