টলিউডের অসফল অভিনেতা, নিজেই দুর্নীতিতে জড়িয়ে! হিরণকে প্রকাশ্যে ধুয়ে দিলেন চিরঞ্জিত

Riya Chatterjee

Published on:

নিয়োগ দুর্নীতি (SSC Scam) টলিউডের (Tollywood) নাম জড়ানোর পর থেকেই একের পর এক বিস্ফোরক তথ্য সামনে আসছে। বনি সেনগুপ্ত, সায়নী ঘোষ থেকে শুরু করে প্রিয়াঙ্কা সরকার, এনা সাহা, সৌরভ দাসদের নাম যেখানে উঠে আসছিল, সেখানে টলিউডের সঙ্গে দুর্নীতির যোগ নিয়ে বলতে গিয়ে নায়ক তথা বিজেপি বিধায়ক হিরণ চ্যাটার্জী (Hiran Chatterjee) বলেন, ‘‘টলিউডের ৯৯% দুর্নীতির সঙ্গে যুক্ত!”

এদিকে হিরণের এই মন্তব্যে রাজনীতি মঞ্চের পাশাপাশি বিনোদনের দুনিয়াতেও আলোড়ন সৃষ্টি হয়েছে। তার কথা ঘিরে সমালোচনা দেখা দিয়েছে। তিনি প্রকাশ্যেই দেব, বনি, সায়নী থেকে শুরু করে টলিউডের পরিচালক প্রযোজকদের খোঁচা দিয়েছেন। এই প্রসঙ্গে মুখ খুলতে গিয়ে বারাসাতের তৃণমূল বিধায়ক তথা অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী (Chiranjit Chakraborty) হিরণকে পাল্টা ধুয়ে দিলেন।

HIRAN AND SAAYONI

হিরণ সম্প্রতি দাবি করেন, বনি সেনগুপ্ত বাচ্চা ছেলে। টলিউডের ৯৯% দুর্নীতিগ্রস্ত। এর সঙ্গে পরিচালক প্রযোজক এবং অভিনেতাদের প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন এদের মধ্যে ৯৯% কোনও না কোনওভাবে প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে ‘চোরেদের সরকারে’র সঙ্গে যুক্ত। তবে হিরণকে মোটেই গুরুত্ব দিতে চাইলেন না চিরঞ্জিত। তিনি পাল্টা তার কেরিয়ার নিয়ে খোঁচা দিলেন।

চিরঞ্জিত বলেন, “হিরণকে আমি খুব একটা চিনি না। কী কী ছবি করেছে তার নামও বলতে পারব না। এতই কম ছবি করেছে, এতই কম সফল, বাঙালি দর্শকও বোধহয় মনে করতে পারবেন। যাই হোক তবু ইন্ডাস্ট্রিতে আছেন।” এরপর তিনি সোজাসুজি প্রশ্ন করেন হিরণ যদি দুর্নীতির সঙ্গে যুক্ত না হন তাহলে তিনি এত কথা জানলেন কীভাবে?

HIRAN AND CHIRANJIT

চিরঞ্জিতের কথায়, ওই ৯৯% এর মধ্যেই মনে হয় হিরণও পড়েন। কোরাপশনটা বোধ হয় অন্যদের থেকে তার আরও বেশি আছে। এরপর তিনি যুক্তি দিয়ে বলেন, কেউ যদি জেলে না যায় তার জেল সম্পর্কে এত ধারণা কীভাবে তৈরি হবে? কেউ যদি প্যারিস না যায় তার প্যারিস সম্পর্কে ধারণা কীভাবে হবে? হিরণ কিভাবে এতটা জানেন? পাল্টা প্রশ্ন করেছেন তিনি।

HIRAN SAAYONI AND DEV

চিরঞ্জিত এরপর ইডি ও সিবিআইয়ের কাছে অনুরোধ করেছেন হিরণের সঙ্গে যোগাযোগ করার জন্য। এরপর সায়নীর মত চিরঞ্জিতও বলেন হিরণ আগে তৃণমূলে যোগ দিতে চেয়েছিলেন। কিন্তু তাকে নেওয়া হয়নি বলে তিনি রাগের বশে এই সমস্ত কথা রটিয়ে বেড়াচ্ছেন।