দক্ষিণী ছবিকে টেক্কা দিতে মাঠে নামলেন শাহরুখ ও সলমান, আসছে ৪টি মেগাবাজেট সিনেমা

দক্ষিণকে টক্কর দিতে তৈরি বলিউড, আসছে এই ৪টি মেগাবাজেট হিন্দি ছবি

Bollywood Upcoming Movie List 2023

এখন চারিদিকে শুধু দক্ষিণী সিনেমার জয়জয়কার চলছে। দক্ষিণের এই ব্যাপক সাফল্যের কাছে কোণঠাসা হয়ে পড়েছে বলিউড। এখন তাই খান, কুমার ম্যাজিকের উপর ভর করে আবার কোমর বাঁধছে বলিউড। শীঘ্রই মুক্তি পেতে চলেছে বলিউডের ১০টি মোস্ট অ্যাওয়েটিং ছবি যা বলিউডের ভাগ্য নির্ধারণ করতে চলেছে। বলিউডের সাফল্য-ব্যর্থতা অনেকাংশে নির্ভর করবে আসন্ন এই ছবিগুলির উপর (Bollywood Upcoming 10 Movies)। এক নজরে দেখে নিন তালিকা।

আদি পুরুষ (Adipurush) : রামায়ণের গল্প নিয়ে টি সিরিজ ফিল্মস এবং রেট্রোফাইলসের প্রযোজনায় আসছে এই ছবিটি। ছবিতে অভিনয় করছেন প্রভাস, কৃতি শ্যানন এবং সেইফ আলি খান। ছবিতে রামের চরিত্রে প্রভাস, জানকির চরিত্রের কৃতি ও লঙ্কেশ রাবণের চরিত্র অভিনয় করবেন সেইফ আলি খান। ছবিটির নির্মাণের জন্য ৫০০ কোটি টাকার বাজেট ধরা হয়েছে।

পাঠান (Pathaan) : প্রায় ৪ বছর পর নতুন ছবি নিয়ে আসছেন শাহরুখ খান। অ্যাকশনধর্মী এই ছবিটি দেশমাতৃকার প্রতি প্রেম উৎসর্গ করবে। ছবি শাহরুখ ছাড়াও অভিনয় করবেন জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোনরা।

টাইগার ৩ (Tiger 3) : যশরাজ ফিল্মসের প্রযোজনায় স্পাই ইউনিভার্স টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি মুক্তি পাবে খুব তাড়াতাড়ি। সালমান ও ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন এই ছবিতে। ইমরান হাশমি ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন। একটি বিশেষ চরিত্রে শাহরুখ খানকেও অভিনয় করতে দেখা যাবে।

সার্কাস (Circus) : ‘সূর্যবংশী’র পর কমেডি ছবি ‘সার্কাস’ নিয়ে হাজির হচ্ছেন রোহিত শেট্টি। সেক্সপিয়ারের ‘দ্য কমেডি অফ এরর’ উপন্যাস অবলম্বনে ছবিটির নির্মাণ করা হচ্ছে। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং, বরুন শর্মা, জ্যাকলিন ফার্নান্ডেজ ও পূজা হেগড়ে। জনি লিভারও উপস্থিত থাকবেন ছবিতে।