সালমান খানের সঙ্গে মিয়া খলিফা! চমকে দেবে Big Boss -এর নতুন সিজনের প্রতিযোগী তালিকা

পূজা ভাট থেকে মিয়া খলিফা, চমকে দেবে বিগ বসের নতুন সিজনের প্রতিযোগী তালিকা

Riya Chatterjee

Published on:

Big Boss OTT Season 2 Contestant List : দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার হল অবসান। শনিবার রাত থেকে জমে উঠছে বিগ বস ওটিটি সিজন ২ (Big Boss OTT Season 2) -এর আসর। করণ জোহরকে সরিয়ে এবার সালমান খান (Salman Khan) নিজেই ধরেছেন তার জনপ্রিয় টিভি শোয়ের রাশ। ১৭ই জুন থেকে ওটিটি মাধ্যমে স্ট্রিমিং হচ্ছে বিগ বসের নতুন সিজন। ভক্তরা এবার তাদের প্রিয় প্রতিযোগীদের ২৪×৭ দেখার সুযোগ পাবেন।

এই বছরের প্রতিযোগীদের তালিকাতেও রয়েছে মহাচমক। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা তো বটেই, বিশেষ আকর্ষণ হিসেবে এবার বিগ বসের পর্দায় উপস্থিত থাকবেন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা (Mia Khalifa)। আর কী কী চমক থাকছে এইবারের প্রতিযোগী তালিকায়? দেখে নিন পুরো লিস্ট।

BIG BOSS CONTESTANTS

এই নতুন সিজনের প্রথম প্রতিযোগী হিসেবে ঘরে প্রবেশ করেছেন পূজা ভাট (Puja Bhatt)। আলিয়ার দিদি, মহেশ ভাটের কন্যা পূজাকে দেখে সকলেই অবাক হয়ে যান। দ্বিতীয় প্রতিযোগী ছিলেন আকাঙ্খা পুরী (Akansha Puri)। যিনি মিকা সিংয়ের স্বয়ম্বর অনুষ্ঠানের বিজেতা হয়েছিলেন। মিকার গলায় মালাও পরিয়েছিলেন তিনি।

প্রতিযোগীদের তালিকায় আরেক বড় চমক নওয়াজউদ্দিন সিদ্দিকীর প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকী (Alia Siddiqui)। এছাড়া হলিউড থেকে জাদ হাদিদও রয়েছেন। টিভি তারকাদের মধ্যে রয়েছেন ‘ছোটি বহু’ খ্যাত অবিনাশ সচদেব (Abinash Sachdev)। তিনি সালমান খানের সামনে অকপটে বলেন, “মেয়েরা আমার জীবনে এসেছে আর গিয়েছে।”

BIG BOSS CONTESTANTS

আর রয়েছেন ফালাক নাজ। টিভি অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যার মামলায় গ্রেফতার করা হয় ফলকের ভাই শিজানকে। প্রত্যেকবারের মত নেটদুনিয়ার তারকাদেরকেও ঠাঁই দেওয়া হয়েছে বিগবসের ঘরে। ‘ভাগ্যলক্ষী’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী বেবিকা ধুরভেও রয়েছেন এই সিজনে। এছাড়া ডিজিটাল ক্রিয়েটার, নৃত্যশিল্পী তথা ইন্টারনেটের সেন্সেশন মনীষা রানীকেও দেখা যাবে।

BIG BOSS CONTESTANTS

আরও পড়ুন : বলিউড দেয়নি যোগ্য সম্মান, অভিনয় ছেড়ে এখন গুগলের উচ্চপদস্থ আধিকারিক এই অভিনেত্রী

প্রতিযোগী হিসেবে হাজির আছেন অবিনাশের প্রাক্তন প্রেমিকা পলক পুরসওয়ানি। আছেন কমেডিয়ান পুনিত সুপারস্টার (Puneet Superstar)। তিনি প্রথম দিন বিগবসে এসেই ঝামেলায় জড়িয়ে পড়েন। যে কারণে তাকে কড়া ওয়ার্নিং দেওয়া হয়েছে। এছাড়াও ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে বিগ বস হাউসে পা রাখবেন মিয়া খলিফা।

আরও পড়ুন : প্রথম আলাপেই যিশু সেনগুপ্তকে চড় মেরে বসেন কাজল! কারণ জানলে চমকে যাবেন