ইন্ডাস্ট্রির চক্রান্তে ছেড়েছিলেন অভিনয়, বহুদিন পর একসঙ্গে ২টি সিরিয়াল নিয়ে ফিরলেন ‘খলনায়িকা’ রিয়া গাঙ্গুলী

ষড়যন্ত্রের কারণে একের পর এক কাজ হাতছাড়া, আবার বাংলা সিরিয়ালে কামব্যাক করলেন খলনায়িকা রিয়া

Bengali Telivision Actress Riya Ganguly Coming Back To Pancahmi And Khelna Bari

বাংলা বিনোদনের দুনিয়ার অনেক জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রিয়া গাঙ্গুলী (Riya Ganguly)। একসময় বহু সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। তবে একটা সময় পর তাকে আর অভিনয় জগতে দেখতে পাওয়া যায়নি। বেশ কয়েক বছর ধরে তিনি অভিনয় জগত থেকে দূরে ছিলেন। তাই বলে এই নয় যে দর্শকদের কাছে তার জনপ্রিয়তা কিছু কম। দর্শকরা এখনও তাকে নতুন সিরিয়াল দেখার জন্য মুখিয়েই রয়েছেন। তবুও কেন দীর্ঘদিন নিজেকে অভিনয় থেকে দূরে রাখলেন অভিনেত্রী?

প্রধানত নেগেটিভ চরিত্রের জন্যই দর্শকরা আজও মনে রেখেছেন রিয়া গাঙ্গুলীকে। যে কটি সিরিয়ালে তিনি অভিনয় করেছেন তার মধ্যে বেশিরভাগেই তার চরিত্রটি ছিল নেগেটিভ শেডসের। এই নিয়ে অবশ্য তার মনে কিছু আফসোস রয়েছে। তিনি আফসোস করে বলেন সকলে তাকে দেখে ভাবেন তার মুখে পজিটিভিটি আসে না। তাকে নেগেটিভেই সফল মনে করেন সকলে। এই কারণে তার কাছে শুধুই এতদিন খলনায়িকার চরিত্রের প্রস্তাব এসেছে।

তবে অভিনেত্রী নিজেও আলাদা আলাদা চরিত্রে অভিনয় করতে চান। বিশেষত তিনি পাগলের চরিত্রে কিংবা সাদামাটা কোনও গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করতে চান। কিন্তু দীর্ঘ ১২টা বছর এই ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেললেও তেমন কোনও মনের মত চরিত্র তিনি পেলেন না। এই নিয়ে আক্ষেপ রয়েছে রিয়ার মনে। দীর্ঘ এক দশক ধরে গোয়েন্দা গিন্নী, কিরণমালা, আঁচল, সিঁদুর খেলা, বধূবরণ, টেক্কা রাজা বাদশা, এসো মা লক্ষ্মী, মহানায়ক, জয় কালী কলকাত্তাওয়ালীতে অভিনয় করেছিলেন তিনি।

তবে এরপর তিনি নিজেকে বাংলা সিরিয়াল থেকে সরিয়ে নেন। বাংলা সিরিয়াল ছেড়ে দিতেই তার জীবনে নতুন ইনিংস শুরু হয় ওটিটির হাত ধরে। মহাভারত মাডার্স, দ্য বেঙ্গল স্ক্যাম নামের হইচইয়ের জনপ্রিয় সিরিজে তিনি অভিনয় করেছেন। তবে বাংলা সিরিয়ালে কাজ করতে করতে অনেক খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল তাকে। ইন্ডাস্ট্রিতে ষড়যন্ত্রের শিকার হয়ে তিনি অভিনয় ছেড়ে দিয়েছিলেন একসময়।

এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে নিজের ক্ষোভ উগরে দিয়ে তিনি জানিয়েছিলেন ইন্ডাস্ট্রির অন্দরে তিনি তার এক সহকর্মী চক্রান্তে ফেঁসে গিয়েছিলেন। যে কারণে একের পর এক কাজ পেয়েও তিনি হারিয়ে ফেলছিলেন কাজগুলো। এতে মানসিকভাবে ভীষণ ভেঙ্গে পড়েন তিনি। তবে তিনি চ্যালেঞ্জ নিয়েছিলেন আবার ঘুরে দাঁড়াবেন এই ষড়যন্ত্রের বিরুদ্ধে। তাই হার না মেনে আবার বাংলা সিরিয়ালেই ফিরে এলেন প্রিয়া।

এবার যেমন একসঙ্গে দুটি সিরিয়ালের কাজ নিয়ে কামব্যাক করলেন প্রিয়া। জি বাংলার খেলনা বাড়ি এবং স্টার জলসাতে পঞ্চমী সিরিয়ালে এখন অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। সোশ্যাল মিডিয়াতে পঞ্চমীর নায়ক রাজদীপ গুপ্তের সঙ্গে ছবি শেয়ার করে এই সুখবরটি জানিয়েছেন অভিনেত্রী নিজেই। এত বছর বাদে আবার বাংলা সিরিয়ালে ফিরতে পেরে দারুণ খুশি অভিনেত্রী এবং তার ভক্তরা।