টিআরপি তালিকায় ধুয়ে মুছে সাফ মিঠাই, সবাইকে হারিয়ে বাংলার সেরা এই ধারাবাহিক

Riya Chatterjee

Published on:

এক সপ্তাহের অপেক্ষার অবসান। হাতে এসে গিয়েছে এই সপ্তাহের বাংলা টেলিভিশন (Bengali Telivision) চ্যানেলের রিপোর্ট কার্ড। তবে টিআরপি (TRP) তালিকা দেখে রীতিমত মাথায় হাত জি বাংলার (Zee Bangla) ভক্তদের। মিঠাই (Mithai) তো বটেই, এই তালিকাতে জি বাংলার ধারাবাহিকগুলোর টিআরপি নিয়ে করুণ অবস্থা দেখা দিয়েছে। সেই জায়গায় স্টার জলসা জি বাংলাকে ছাপিয়ে গিয়েছে।

গত সপ্তাহের পর এবারেও মিঠাই রানী বেঙ্গল টপার হতে পারেনি। সবাইকে টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছে স্টার জলসার গাঁট ছড়া। ৮.৪ নম্বর পেয়ে এই ধারাবাহিক এই সপ্তাহের বেঙ্গল টপার। অন্যদিকে স্টার জলসার আরেক ধারাবাহিক আলতা ফড়িং ৭.৮ নম্বর পেয়ে দ্বিতীয় স্থান ধরে রেখেছে। ধুলোকণাও ভালই ফলাফল করেছে। চান্দ্রেয়ীর ষড়যন্ত্র ফাঁস করে দিয়েছে ফুলঝুরি, এই টুইস্টে সেরা তিনে জায়গা করে নিয়েছে লালঝুরি।

Star Jalsha Dhulokona May go Off Air Soon

৭.৬ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ধুলোকণা। গৌরী এল ৭.৩ নম্বর পেয়ে রয়েছে চতুর্থ স্থানে। গত কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিকটি কিন্তু বেশ ভাল টিআরপি দিচ্ছে। তবে বেঙ্গল টপার হতে পারল না গৌরী। মিঠাইও গিয়েছে ছিটকে। ৬.৬ নম্বর পেয়ে পঞ্চম স্থানে রয়েছে সকলের প্রিয় এই ধারাবাহিক। মিঠাইয়ের এই নম্বরে একেবারেই খুশি নন ভক্তরা।

এদিকে অনুরাগের ছোঁয়া এবং জগদ্ধাত্রী, দুটি ধারাবাহিক ৬.৪ নম্বর পেয়ে রয়েছে ষষ্ঠ স্থানে। সোশ্যাল মিডিয়াতে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও জি বাংলার নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী ভবিষ্যতে হতে পারে চ্যানেলের তুরুপের তাস। সপ্তম স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। জি বাংলার এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৩। সাহেবের চিঠিও এইবার সেরা দশের তালিকায় জায়গা পেয়েছে।

প্রতিক সেন এবং দেব চন্দ্রিমা সিংহ রায়ের কেমিস্ট্রিটা একটু একটু করে মনে ধরছে দর্শকদের। ৬.২ নম্বর পেয়ে সাহেবের চিঠি চলে এসেছে অষ্টম স্থানে। নবম স্থানে আছে খেলনা বাড়ি। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.৯। অন্যদিকে স্টার জলসার নতুন ধারাবাহিক মাধবীলতাও একটুর জন্য টিকে গিয়েছে সেরা‌ দশের তালিকায়। ৫.৭ নম্বর পেয়ে মাধবী দশম স্থানে রয়েছে।

এই সপ্তাহের টিআরপি তালিকাতে জি বাংলা এবং স্টার জলসার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই নয়, বরং স্টার জলসার কাছে একনাগাড়ে গোল খেয়েছে জি বাংলা। সেরা পাঁচের মধ্যে প্রথম চারটে স্থানই স্টার জলসার দখলে। অন্যদিকে মিঠাইয়ের অধঃপতন হয়েছে। তবে নতুন শুরু হওয়ার ধারাবাহিকের মধ্যে জি বাংলার মুখ রেখেছে ‘জগদ্ধাত্রী’।