TRP তালিকায় অবিশ্বাস্য চমক! সবাইকে পেছনে ফেলে বাংলার সেরা এই সিরিয়াল

Bangla Serial TRP List 27th October 2023 : এই সপ্তাহের TRP তালিকায় বেঙ্গল টপার কে? দেখুন সেরা ১০ সিরিয়ালের তালিকা

Pinki Banerjee

Published on:

Bengali Serial TRP List : এই সপ্তাহে স্টার জলসা (Star Jalsha) হোক অথবা জি বাংলা (Zee Bangla), প্রায় প্রত্যেক ধারাবাহিকের টিআরপি (TRP) নিম্নমুখী। চলতি সপ্তাহে সেরা দশের তালিকায় হয়েছে ব্যাপক পরিবর্তন। চলুন জেনে নেওয়া যাক এই সপ্তাহের বাংলা ধারাবাহিকের টিআরপি (Target Rating Point) তালিকা কি বলছে।

চলতি সপ্তাহে অন্যান্য ধারাবাহিকগুলি স্থান বদল করলেও ইচ্ছে পুতুল এবং অনুরাগের ছোঁয়া নিজের স্থানে রয়েছেন অনড়। সৃজন এবং পর্নার ভুল বোঝাবুঝি দেখে মানুষ বিরক্ত হলেও টিআরপি কিন্তু বিন্দুমাত্র কমেনি এই ধারাবাহিকের। দ্বিতীয় স্থান থেকে সোজা চতুর্থ স্থানে চলে গেছে ফুলকি। জগদ্ধাত্রীর ম্যাজিক বেশ ভালোই টেনেছে দর্শকদের। অপাদি এই সপ্তাহে একটু ঝিমিয়ে পড়েছেন, টিআরপি রেটিংয়ে একটু তলার দিকে চলে গেছে জল থৈ থৈ ভালোবাসা।

Jol Thoi Thoi Bhalobasa Tota

বেঙ্গল টপার কে হবে, তার থেকেও বেশি চর্চা ছিল সন্ধে ছটার স্লট কোন ধারাবাহিকের দখলে থাকবে এই নিয়ে। আগের থেকে সময় কমে গেলেও ইচ্ছে পুতুল কিন্তু দর্শকদের ভালোবাসা কুড়োতে সক্ষম হয়েছে। তোমাদের রানীকে পিছনে ফেলে দিয়ে সেরা দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই মেগা ধারাবাহিক। দাদাগিরি আসার ফলে এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমে যাওয়ার যে আশঙ্কা ছিল তা যে একেবারেই ভুল, তা প্রমাণ করে দিয়েছে ইচ্ছে পুতুল।

এক নজরে সেরা দশের তালিকা যদি দেখা যায় তাহলে দেখতে হবে, অনুরাগের ছোঁয়া ৮.৩ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছে। নিম ফুলের মধু অধিকার করেছে দ্বিতীয় স্থান ৭.১ নম্বর পেয়ে, তৃতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী ৭.০ নম্বর পেয়ে। চতুর্থ স্থানে রয়েছে ফুলকি ৬.৯ নম্বর পেয়ে।

Kar Kache Koi Moner Kotha

পঞ্চম স্থানে রয়েছে দুটি ধারাবাহিক, কার কাছে কই মনের কথা/ হরগৌরী পাইস হোটেল, এই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৭। ষষ্ঠ স্থানেও রয়েছে দুটি ধারাবাহিক একসঙ্গে, সন্ধ্যা তারা/রাঙ্গা বউ, দুই ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৬.০।

আরও পড়ুন : ৩রা ডিসেম্বরেই অন্তিম সম্প্রচার! রাতারাতি বন্ধের মুখে জনপ্রিয় এই বাংলা সিরিয়াল

Love Biye Aaj Kal

আরও পড়ুন : আসছে ৮টি নতুন সিরিয়াল, পুজোর পরই নতুন ধামাকা আনছে Star Jalsha

সপ্তম স্থানে রয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক লাভ বিয়ে আজকাল, এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.৮। এই সপ্তাহেও রাঙা বউকে টপকাতে পারেনি ওম-শ্রাবণের কেমিস্ট্রি। অষ্টম স্থানে পিছিয়ে গিয়েছে জল থৈ থৈ ভালোবাসা। এই সপ্তাহে এই সিরিয়াল পেয়েছে ৫.৭ নম্বর। ৫.৫ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে তুঁতে এবং ৫.৪ নম্বর পেয়ে ইচ্ছে পুতুল রয়েছে দশম স্থানে।

আরও পড়ুন : ‘তুমি আশে পাশে থাকলে’ নায়িকা আসলে কে? রইল Star Jalsha -র নতুন নায়িকার পরিচয়