বাংলা সিরিয়ালের কুচুটে খলনায়িকাদের আসল স্বামী কে, কাদের সঙ্গে ঘর করছে এরা

বাংলা সিরিয়ালের দাপুটে খলনায়িকাদের বিয়ে করে ঘর করছেন, রইল খলচরিত্রদের জীবনসঙ্গীদের আসল পরিচয়

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) ক্ষেত্রে নায়ক নায়িকার পাশাপাশি খলনায়ক এবং খলনায়িকারাও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র। খলচরিত্রদের ষড়যন্ত্র ছাড়া টিআরপি আসে না। এই মুহূর্তে বাংলা টেলিভিশনে খলচরিত্রে (Bengali Mega Serials Villain) যারা অভিনয় করছেন তাদের মধ্যে অনেকেই বিবাহিত। আজ এই প্রতিবেদনে রইল সেই সমস্ত খল অভিনেতা ও অভিনেত্রীদের বাস্তব জীবনের জীবনসঙ্গীদের পরিচয়। এক নজরে দেখে নিন বাস্তব জীবনে কাদের বিয়ে করেছেন এই খল অভিনেতারা।

রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya) : করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন রোশনি। আপাতত তাকে ‘গোধূলী আলাপ’ ধারাবাহিকের খলনায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। অভিনেত্রী রোশনি কিন্তু বিবাহিত। তিনি বিয়ে করেছেন তার বহু দিনের প্রেমিক তূর্য সেনকে।

Roshni Bhattacharya boyfriend

প্রান্তিক ব্যানার্জী (Prantik Banerjee) : ‘মন ফাগুন’ ধারাবাহিকের দাপুটে খলনায়ক সৌমেন সুর ওরফে প্রান্তিকও নেগেটিভ এবং পজেটিভ চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন। তিনি বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা। তিনি বিয়ে করেছেন তার প্রেমিকা তথা বাংলা টেলিভিশনের অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তীকে।

দেবলীনা কুমার (Deblina Kumar) : স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের হাত ধরে শুরু হয়েছে তার অভিনয় যাত্রা। দেবলীনা বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জীকে। গৌরব এই মুহূর্তে ‘গাঁট ছড়া’ ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করছেন।

Devlina Kumar and Gourab Chatterjee

অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Roy Chowdhury) : স্টার জলসার ধূলোকণা ধারাবাহিকে নায়িকার ‘সেজ মা’ ওরফে খলনায়িকা চড়ুইয়ের মা চান্দ্রেয়ীর ভূমিকায় অভিনয় করছেন। ধারাবাহিকে অনিন্দিতা নিজেও একজন খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন। সেই সঙ্গে ‘একাদোক্কা’ ধারাবাহিকেও তাকেই খলনায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে। বাস্তব জীবনে তিনি বিয়ে করেছেন অভিনেতা সুদীপ সরকারকে।

মিশমি দাস (Mishmee Das) : খলনায়িকা হিসেবে মিশমিও দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের খলনায়িকা রিনি চরিত্রে একইসঙ্গে দর্শকদের থেকে ঘৃণা এবং ভালোবাসা উভয়ই পেয়েছেন তিনি। বাস্তব জীবনে তিনি এখনও বিবাহিতা নন, তবে তিনি প্রেম করছেন বিভান ঘোষের সঙ্গে।

দেবজয় মল্লিক (Debjoy Mallick) : জি বাংলার সর্বজয়া ধারাবাহিকের পর এখন স্টার জলসার মাধবীলতা ধারাবাহিকে অভিনয় করছেন দেবজয়। সম্পর্কে তিনি হলেন টলিউড অভিনেতা রঞ্জিত মল্লিকের ভাইপো। বাস্তব জীবনে তিনি বিবাহিত এবং তিনি বিয়ে করেছেন রূপশ্রী চক্রবর্তী মল্লিককে।

অনন্যা বিশ্বাস (Ananya Biswas) : অনন্যা বিশ্বাস এখন স্টার জলসার ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে অভিনয় করছেন। এর আগে বরণ ও যমুনা ঢাকি ধারাবাহিকেও খল নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তিনি বিয়ে করেননি কিন্তু প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন অভিনেতা রাজ মন্ডলের সঙ্গে।

সুরভী মল্লিক (Surabhi Mallick) : এই মুহূর্তে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’ এ নায়কের বৌদি ওরফে খলনায়িকার ভূমিকায় অভিনয় করছেন সুরভী। এর আগে গঙ্গারাম ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। বাস্তবে তিনি গঙ্গারাম ওরফে অভিষেক বসুর সঙ্গেই সম্পর্কে আবদ্ধ রয়েছেন।

সুদীপ মুখার্জী (Sudip Mukherjee) : ‘গুড্ডি’ ধারাবাহিকে অনুজের বাবা ও ‘একাদোক্কা’ ধারাবাহিকে পোখরাজের বাবার চরিত্রে তাকে অভিনয় করতে এখন দেখা যাচ্ছে। দীর্ঘদিন ধরেই বাংলা ধারাবাহিকে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন সুদীপ। তিনি বাস্তবে পৃথা চক্রবর্তীকে বিয়ে করেছেন।

অঙ্কুশ্রী মাইতি (Ankushree Maity) : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁট ছড়াতে ঋদ্ধিমানের বোন কিয়ারার চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ্রী। এছাড়াও মন ফাগুন, ত্রিশূল ধারাবাহিকেও কিয়ারাকে অভিনয় করতে দেখা গিয়েছে। অঙ্কুশ্রী বিবাহিত এবং মিশুক নামে তার একটি কন্যা সন্তান রয়েছে।

শ্বেতা মিশ্র (Sweta Mishra) : ‘ধূলোকণা’ ধারাবাহিকের খলনায়িকা চড়ুই বিবাহিত নয় ঠিকই তবে তিনিও সম্পর্কে রয়েছেন। তার প্রেমিকের নাম রীত সেনগুপ্ত। তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন।

অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) : ‘এখানে আকাশ নীলে’র নায়িকা হিয়া এখন জি বাংলার ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকের খলনায়িকা হিসেবে অভিনয় করছেন। সেই সঙ্গে জি বাংলাতে ‘লালকুঠি’তেও রয়েছেন অনামিকা। মিঠাই ধারাবাহিকের রাতুল ওরফে উদয় প্রতাপ সিংয়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন অনামিকা।

তন্বী লাহা রায় (Tonni Laha Roy) : এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা পাচ্ছেন তন্বী। এর আগে বেনে বউ, জামাই রাজা ধারাবাহিকেও তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। বাস্তব জীবনে তার প্রেমিক হলেন অভিনেতা সৌরভ ব্যানার্জী।

কৌশিক দাস (Koushik Das) : ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘মৌয়ের বাড়ি’, ‘আলোছায়া’ ধারাবাহিকের এই অভিনেতা কিছুদিন আগেই তার সহ অভিনেত্রী দীপশ্বেতা মিত্রের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। দীপশ্বেতা এখন ‘কন্যাদান’ ধারাবাহিকে অভিনয় করছেন। এছাড়া আলোছায়া ধারাবাহিকে কৌশিকের পাশাপাশি দীপশ্বেতাও অভিনয় করেছিলেন।