বাংলা সিরিয়ালের ১৬ অভিনেত্রী যাদের বয়স এখনও ২০ পেরোয়নি

Riya Chatterjee

Published on:

বাংলা টেলিভিশনে (Bengali Telivision) ইদানিং নিত্য নতুন নায়িকাদের আবির্ভাব হচ্ছে। নতুন নতুন যে নায়িকারা আসছেন তাদের মধ্যে অনেকেরই বয়স খুবই কম। এদের মধ্যে অনেকেরই বয়স ১৮ বছর হয়নি। কেউ কেউ তো আবার স্কুলের গণ্ডিটুকুও পেরোননি। আজ এই প্রতিবেদনে রইল বাংলা সিরিয়ালের সেই সকল নায়িকাদের (Bengali Mega Serial Actress) নাম যারা ২০ বছর না পেরোতেই নায়িকা হয়েছেন।

অনন্যা গুহ (Ananya Guha) : জি বাংলাতে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল অনন্যার অভিনয় কেরিয়ার। এখন তিনি একসঙ্গে দুটি ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এবং ‘মিঠাই’তে অভিনয় করছেন। খুব ছোট বয়সে তিনি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তার জন্ম হয়েছিল ২০০৪ সালে। সেই হিসেবে এখন তার বয়স মাত্র ১৮ বছর।

Ananya Guha

খেয়ালী মন্ডল (Kheyali Mondol) : স্টার জলসার এই নায়িকা প্রথমে সান বাংলাতে একটি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতেন। এখন তিনি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িংয়ের নায়িকা। তিনিও খুব ছোট শিল্পী হিসেবেই অভিনয়ে পা রেখেছিলেন। খেয়ালীর জন্ম হয়েছিল ২০০২ সালে। এখন তার বয়স কুড়ি বছর।

আরাত্রিকা মাইতি (Aratrika Maity) : জি বাংলার নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’র নায়িকাকে এক দত্তক সন্তানের মা হিসেবে দেখানো হলেও অভিনেত্রীর বয়স কিন্তু খুবই কম। আরাত্রিকা বিগত সিজনের দাদাগিরিতে এসে বলেছিলেন তিনি এগারো ক্লাসে পড়েন। তার জন্ম হয় ২০০৪ সালে। এই বছর ১৮ বছরে পা দিলেন অভিনেত্রী।

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) : জি বাংলার মিঠাই যখন তার কেরিয়ার শুরু করেছিলেন তখন তার বয়স ছিল অনেক কম। এখনও তার বয়স খুব বেশি নয়। এরই মধ্যে ছয়টি ধারাবাহিকের অভিনয় করে ফেলেছেন এই অভিনেত্রী। ২০০০ সালে জন্ম হয়েছিল সৌমিতৃষার। সেই হিসেবে এখন তার বয়স মাত্র ২২ বছর।

Mithai Music Video Bole De Bole De

সৌমিলি চক্রবর্তী (Soumili Chakraborty) : স্টার জলসার নবাগতা অভিনেত্রীদের মধ্যে ফেলা যায় তাকে। সৌমিলি এখন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে নায়িকার বোনের ভূমিকায় অভিনয় করছেন। মডেল-অভিনেত্রী সৌমিলি ২০০৩ সালে জন্মগ্রহণ করেছিলেন। সে হিসেবে এখন তার বয়স ১৯ বছরের কাছাকাছি।

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) : করুনাময়ী রানী রাসমণি খ্যাত অভিনেত্রীও শিশু শিল্পী হিসেবেই তার কেরিয়ার শুরু করেছিলেন। সিরিয়াল চলতে চলতেই তিনি উচ্চ মাধ্যমিক পাশ করেন। তার জন্ম হয়েছিল ২০০২ সালে। এখন তার বয়স মোটে কুড়ি বছর। তবে এরই মধ্যে বাংলা সিরিয়ালের পাশাপাশি ছবি এবং ওয়েব সিরিজেও পদার্পণ করেছেন দিতিপ্রিয়া।

অরুনিমা হালদার (Arunima Halder) : স্টার জলসার আরেক অভিনেত্রী অরুনিমা হালদারেরও বয়স মাত্র কুড়ি বছর। তিনিও জন্মগ্রহণ করেছিলেন ২০০২ সালে। অরুনিমা ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে বরফি চরিত্রে অভিনয় করতেন।

Boron Actress Indrani Paul Wiki Biography and Unknown Facts

ইন্দ্রানী পাল (Indrani Paul) : বরণ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী এখন নবাব নন্দিনী ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন। ইন্দ্রানী মাত্র দুটি সিরিয়াল করেই দর্শকদের থেকে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। তার জন্ম হয়েছিল ২০০০ সালে। এখন তার বয়স ২২ বছরের কাছাকাছি।

দেবাদৃতা বসু (Debadrita Basu) : জয়ী ধারাবাহিকের পর আলোছায়া, শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিকে অভিনয় করেন এই অভিনেত্রী। তার জন্ম হয়েছিল ২০০১ সালে। এখন তার বয়স ২১ বছর। এই মুহূর্তে তিনি সান বাংলাতে আলোর ঠিকানা ধারাবাহিকে অভিনয় করছেন।

সৌমি চ্যাটার্জী (Soumi Chatterjee) : জি বাংলার এই অভিনেত্রীর বয়স বাকিদের তুলনায় অনেক কম। এখন তিনি ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে নায়িকার বোনের ভূমিকায় অভিনয় করছেন। এর আগে কৃষ্ণকলি ধারাবাহিকেও বেশ কিছুদিন অভিনয় করেছিলেন সৌমি। তার জন্ম হয় ২০০৬ সালে। এখন তার বয়স প্রায় ১৬ বছরের কাছাকাছি।

Zee Bangla Krishanokoli Actress Tiyasha Roy will be Seen in Star Jalsha New Serial

তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) : কৃষ্ণকলি ধারাবাহিকের নায়িকা তিয়াসাও বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। কৃষ্ণকলির পর এবার তিনি আবার নতুন ধারাবাহিকে ফেরার অপেক্ষায় আছেন। তিয়াসা জন্ম হয়েছিল ১৯৯৯ সালে। এখন তার বয়স ২৩ বছর।

All you need to know about Bengali serial actress Shyamoupti Mudly

শ্যামৌপ্তি মুদুলি (Shyamoupti Mudly) : দাসী, বাজলো তোমার আলোর বেণু ধারাবাহিকের এই অভিনেত্রী স্টার জলসার ধ্রুবতারা ধারাবাহিকের নায়িকা হয়েছিলেন। এখন তিনি লীনা গাঙ্গুলীর গুড্ডি সিরিয়ালের নায়িকা। শ্যামৌপ্তির জন্ম হয়েছিল ২০০০ সালে। এখন তার বয়স ২২ বছর প্রায়।

সোমু সরকার (Somu Sarkar) : স্টার জলসার গোধূলি আলাপের নায়িকা সৌমু সরকার এর আগে আকাশ আটের ইকির মিকির ধারাবাহিকে অভিনয় করেছিলেন। এখন তিনি কৌশিক সেনের বিপরীতে নায়িকা হয়েছে। তার জন্ম হয়েছিল ২০০০ সালে। এখন তার বয়স ২২ বছর।

মোহনা মাইতি (Mohona Maity) : প্রথমে জি বাংলার ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী, আর এখন ওই একই চ্যানেলের ধারাবাহিক গৌরী এলোর নায়িকা প্রতি মুহূর্তে চমকে দিচ্ছেন। এখনো নাকি মাধ্যমিকের গণ্ডিটাও পেরোতে পারেননি মোহনা। এই বছরই তার মাধ্যমিক পরীক্ষা। জি বাংলা সব থেকে খুদে নায়িকা বলা যেতে পারে তাকে।

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) : সরস্বতীর প্রেম, দত্ত এন্ড বৌমা ধারাবাহিকের পর স্বস্তিকা এখন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে নায়িকা দীপার চরিত্রে অভিনয় করছেন। তার জন্ম হয়েছিল ২০০৩ সালে। এখন তার বয়স ১৯ বছর।

ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) : বাংলা সিরিয়ালের এই মিষ্টি অভিনেত্রী বেশ কয়েক বছর ধরেই অভিনয় করছেন। বর্তমানে তিনি মিঠাই ধারাবাহিকে নিপার চরিত্রে অভিনয় করছেন। তার জন্ম হয়েছিল ২০০১ সালে। এখন তার বয়স ২১ বছর।