TRP তালিকায় অবিশ্বাস্য রেজাল্ট, সবাইকে টপকে বাংলার সেরা হল এই সিরিয়াল

Bengali Mega Serials TRP list : টিআরপি রেটিং-এ এগিয়ে কোন সিরিয়াল, পিছিয়ে কে, কে কাকে দিল টেক্কা, দেখুন সম্পূর্ণ তালিকা

Target Rating Point : প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি (TRP) -র নিরিখে বাংলা চ্যানেলগুলির কোন কোন ধারাবাহিক (Serial) এগিয়ে রয়েছে আর কোন কোন ধারাবাহিক একেবারেই পিছিয়ে গেছে তা জানা গেল। বেশ কয়েক সপ্তাহ ধরে মোটামুটি একই ফলাফল দেখা গেলেও এই সপ্তাহের টিআরপি (TRP)তালিকায় এসেছে বিস্তর চমক। এক নজরে দেখে নিন স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) -র কোন কোন সিরিয়াল কেমন ফলাফল করলো এই সপ্তাহে।

‘জল থৈ থৈ ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasa) আসার পর থেকেই অনেকেই ভেবেছিলেন অপরাজিতাকে যখন দেখা গেছে, তখন এই যুদ্ধ আরো কিছুটা কঠিন হবে, আর ঠিক তাই হলো। ঠিক রাত নটায় স্টার জলসায় ‘জল থৈ থৈ ভালোবাসা’ আসার পর থেকেই টিআরপি বেড়ে গেল ধারাবাহিকের।প্রথম সপ্তাহে এসেই মিলিকে বড় ব্যবধানে হারিয়ে দিল অপরাজিতা।

Jol Thoi Thoi Valobasa

প্রথম সপ্তাহের পর এই ধারাবাহিকের সংগ্রহে ৬.৯ নম্বর রয়েছে। মিলির প্রাপ্ত নম্বর ৫.৯। সেরা দশের মধ্যে জায়গা করতে পারল না মিলি। অন্যদিকে একই নম্বর পেয়ে জগদ্ধাত্রী এবং ফুলকি যৌথভাবে অর্জন করেছে দ্বিতীয় স্থান। বাংলা মিডিয়ামকে হারিয়ে দিয়ে সেরা ৫ এর জায়গা করে নিয়েছে ‘নিম ফুলের মধু’।

আগের সপ্তাহের মত সেরা তিনে জায়গা করে নিয়েছে “সন্ধ্যা তারা ‘। স্বামীর ভালবাসার মানুষকে খোঁজার জন্য হন্যে হয়ে ঘুরছে সন্ধ্যা কিন্তু স্বামীর ভালোবাসার মানুষ যে তার নিজের ছোট বোন একথা জানতে পেরে সন্ধ্যার কি হবে তা দেখার জন্য এখন প্রতিদিন ‘সন্ধ্যা তারা ‘ দেখছেন ধারাবাহিকের অনুরাগীরা। সেরা ৫- এ জায়গা করে নিয়েছে মানালি অভিনীত ‘কার কাছে কই মনের কথা ‘। ৭.৪ রেটিং নিয়ে এই ধারাবাহিক জায়গা করে নিয়েছে সেটা পাঁচের মধ্যে।

Kar Kache Koi Moner Kotha

প্রথম থেকেই ‘কার কাছে কই মনের কথা ‘ ধারাবাহিকটি এটি আলাদা ফ্যানবেস তৈরি করে রেখেছিল। শাশুড়ি এবং বৌমার মধ্যে বন্ধুত্ব দেখানোর পর সেই জনপ্রিয়তা আরো কিছুটা বেড়ে যায়। তবে প্রতিবারের মতো এবারেও এক নম্বর স্থান অর্জন করে রেখেছে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য এবং দীপার ভালোবাসার মধ্যে নতুন কোন ঝড় আসতে চলেছে তা দেখার জন্য এখন অপেক্ষা করে রয়েছে অনুরাগের ছোঁয়ার অনুরাগীরা।

আরও পড়ুন : এক সিজনেই বাজিমাত! দিদি নাম্বার ওয়ানের জায়গা ছিনিয়ে দর্শকদের বিচারে সেরা এই গেম শো

Anurager Chhowa

আরও পড়ুন : ‘জল থই থই ভালবাসা’র তোতা আসলে কে? রইল অপরাজিতার মেয়ের আসল পরিচয়

প্রথম হয়েছে অনুরাগের ছোঁয়া, প্রাপ্ত নম্বর ৯.০, দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী এবং ফুলকি একত্রে প্রাপ্ত নম্বর ৮.০, তৃতীয় স্থানে আছে সন্ধ্যা তারা, প্রাপ্ত নম্বর ৭.৬, চতুর্থ হয়েছে নিম ফুলের মধু, প্রাপ্ত নম্বর ৭.৫, পঞ্চম স্থান অধিকার করেছে কার কাছে কই মনের কথা, প্রাপ্ত নম্বর ৭.৪, ষষ্ঠ স্থানে আছে রাঙা বউ, প্রাপ্ত নম্বর ৭.০,সপ্তম স্থানে রয়েছে অপরাজিতার জল থৈ থৈ ভালোবাসা, প্রাপ্ত নম্বর ৬.৯, অষ্টম স্থানাধিকার করেছে তুতে, প্রাপ্ত নম্বর ৬.৭,নবম স্থান অধিকার করেছে লাভ আজকাল বিয়ে, প্রাপ্ত নম্বর ৬.৬,দশম স্থানে রয়েছে হরগৌরী পায়েস হোটেল, ৬.৫ নম্বর নিয়ে।