টিআরপিতে সন্ধ্যাতারার জয়জয়কার, কে হল বেঙ্গল টপার? ফলাফল চমকে দেবে

মুক্তি পেল এই সপ্তাহের টিআরপি তালিকা, সেরা দশে জায়গা পেল কারা? দেখুন তালিকা

Riya Chatterjee

Published on:

Bengali Mega Serial TRP List : এক সপ্তাহের অপেক্ষাও শেষ, হাতে এসে গিয়েছে গত সপ্তাহের টিআরপি (TRP) তালিকা। জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) -র সমস্ত সিরিয়াল (Bengali Mega Serial) -র ভাগ্য নির্ধারণ করছে এই টিআরপি। বাংলা সিরিয়ালগুলো কে কেমন ফলাফল করলো, কে কাকে টেক্কা দিয়ে এগিয়ে গেল? সেরা দশে জায়গা পেল না কারা? রইল সেরা দশের টিআরপি (Target Rating Point) তালিকা।

অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) বরাবরের মত এবারও কিন্তু বেঙ্গল টপার হয়েছে। ৯.০ নম্বর নিয়ে সেরা দশের মধ্যে প্রথম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। জি বাংলার টপার জগদ্ধাত্রী (Jagaddhatri) রয়েছে বাংলার সেরা সিরিয়ালের তালিকার মধ্যে দ্বিতীয় স্থানে। ৮.৭ নম্বর পেয়েছে এই সিরিয়ালটি। ৮.৫ নম্বর পেয়ে ফুলকি (Phulki) তৃতীয় স্থানে রয়েছে। সেরা ৩ এর মধ্যে প্রথম থেকেই নিজের জায়গা ধরে রেখেছে ফুলকি।

PHULKI

চতুর্থ স্থানে রয়েছে রাঙা বউ। জি বাংলার এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.৯। নিম ফুলের মধু ৭.৭ নম্বর নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। উল্লেখ্য ধারাবাহিকের নায়ক পা ভেঙে পড়ে রয়েছেন। তাই তাকে সেভাবে গল্পে এখন পাওয়া যাচ্ছে না। তবুও কিন্তু নিম ফুলের মধুর টিআরপি কমে যায়নি। দর্শকদের এই সিরিয়ালের প্রতি আগ্রহ এতোটুকুও কমেনি।

বাংলা মিডিয়াম ৬.৯ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। হরগৌরী পাইস হোটেল পেয়েছে ৬.৬। এই ধারাবাহিকটি এই সপ্তাহে সপ্তম স্থান দখল করেছে। অষ্টম স্থানে রয়েছে সন্ধ্যাতারা। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.১। অন্বেষা হাজরার এই নতুন সিরিয়ালটি ফুলকির বিপরীতে প্রথম থেকেই মার খাচ্ছে। তবে এই সপ্তাহে এই সিরিয়ালটি সেরা দশের তালিকায় ঢুকতে পেরেছে।

Sandhyatara

খেলনা বাড়ির ৬ নম্বর পেয়ে নবম স্থানে আছেন। এক্কাদোক্কা ৫.৭ নম্বর পেয়ে রয়েছে দশম স্থানে। অন্যদিকে এত বিতর্ক সত্বেও কার কাছে কই মনের কথা সেরা দশের তালিকাতে ঢুকতে পারেনি। তবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের বিপরীতে এই সিরিয়াল স্লট লিডার হচ্ছে গত দুই সপ্তাহ ধরে। কিশোর বয়সের দুষ্টু-মিষ্টি খুনসুটি আর প্রেমের গল্প শাশুড়ি-বৌমার কুটকাচালির কাছে এই সপ্তাহেও স্লট দখল করতে পারেনি।

KAR KACHE KOI MONER KOTHA

আরও পড়ুন : বউয়ের সঙ্গে জোরাজুরি! সিরিয়ালের ‘দুশ্চরিত্র নায়ক’ এর ‘নোংরামি’ দেখে ফুঁসছে দর্শকরা

অন্যদিকে পঞ্চমী এই সপ্তাহে সেরা দশের মধ্যে ঢুকতে পারেনি। হিন্দিতে নাগিন সিরিয়ালের সাফল্য দেখে বাংলাতেও নাগিনের মত সিরিয়াল বানানোর চেষ্টা করেছেন নির্মাতারা। তবে রাঙাবউতে যেভাবে সাংসারিক অশান্তির ঘনঘটা দেখানো হচ্ছে তাতে সাপেদের নিয়ে অতিলৌকিক গল্প ধোপে টিকতে পারছে না। শোনা যাচ্ছে শীঘ্রই নাকি পঞ্চমী সিরিয়ালে নতুন হিরোর আগমন হবে। গল্পের নতুন টুইস্ট টিআরপিতে পরিবর্তন আনতে পারে কিনা সেটাই দেখার।

আরও পড়ুন : রাতারাতি নায়ক-বদল! পাল্টে গেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের নায়কের মুখ