শাড়ি-ব্লাউজ খুলে নামমাত্র পোশাকে উদ্দাম নাচ ‘কৃষ্ণকলি’র শ্যামার! ভিডিও দেখে চমকে যাচ্ছেন নেটিজেনরা

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) কৃষ্ণকলি (Krishnokoli) ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) এখন স্টার জলসার নতুন সিরিয়াল বাংলা মিডিয়ামের (Bangla Medium) শিক্ষিকা। গ্রামের মেয়ে ইন্দিরার শাড়ি পরা থেকে চুল বাঁধার ধরন নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা সমালোচনা হচ্ছে। তবে বাস্তবে তিয়াসা যে তার চরিত্র থেকে কতখানি আলাদা সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তা তুলে ধরলেন নিজেই। নামমাত্র পোশাকে উদ্দাম নেচে সাহসিকতার মাত্রা ছাড়ালেন অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিয়াসা। এখানে তাকে মোটেই গ্রামের মেয়ে বলে মনে হচ্ছে না। বাংলা মিডিয়ামে পড়াশোনা করা গ্রামের মেয়ে ইন্দিরাকে দুদিকে দুটো বিনুনি ঝুলিয়ে, পায়ের উপর শাড়ি তুলে ও হাতে লম্বা ছাতা ঝোলাতে ঝোলাতে ইংলিশ মিডিয়ামে ইন্টারভিউ দিতে যেতে দেখে অবাক হয়ে গিয়েছিলেন দর্শকরা। তবে তারা আরও বেশি হতবাক হয়েছেন তিয়াসার আধুনিক সাজ দেখে।

মেরুন রংয়ের ওয়ান শোল্ডার শর্ট ড্রেস পরে এদিন ইন্সটাগ্রাম রিল ভিডিও বানিয়েছিলেন তিয়াসা। বডিকন পোশাকের সঙ্গে হালকা মেকআপ, ঘাড় পর্যন্ত ছোট ছোট চুল, বাংলা মিডিয়ামের শিক্ষিকার এমন সাজ দেখে চক্ষু চড়কগাছ হল নেটিজেনদের। একটি সুন্দর করে সাজানো ঘরের মধ্যে ‘রেডিও বাজা দে রে’ গানের সঙ্গে নেচে এই ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী।

ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে গানের নামটি লিখে দুই হাতের ইমোজিও জুড়ে দিয়েছেন তিয়াসা। সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া মাত্র ভাইরাল হয়েছে তিয়াসার এই নাচের ভিডিওটি। অনুরাগীরা বেশ প্রশংসা করছেন তার। কৃষ্ণকলির শ্যামাপরিচয় এখন অতীত, তিয়াসার নতুন পরিচয় এখন বাংলা মিডিয়ামের শিক্ষিকা ইন্দিরা। ইন্দিরা নামেই তাকে ডাকতে শুরু করেছেন অনেকে।

জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের হাত ধরে বাংলা টেলিভিশনের পর্দায় আবির্ভাব হয়েছিল তিয়াসার। দীর্ঘ প্রায় সাড়ে তিন বছর ধরে চলেছিল এই সিরিয়ালটি। তিয়াসা এবং নীল ভট্টাচার্যের জুটি দর্শকরা বেশ পছন্দ করেছিলেন। এই জুটিটা এতটাই জনপ্রিয় ছিল যে এক বছরের মধ্যেই স্টার জলসা তাদের নিয়ে এনেছে বাংলা মিডিয়াম। নীল-তিয়াসা ম্যাজিক জি বাংলার পাশাপাশি স্টার জলসাতে কতখানি ধরা পড়বে সেটাই এখন দেখার।

BANGLA MEDIUM

তবে ধারাবাহিকের গল্পটা এরই মধ্যে নজর কাড়তে শুরু করেছে দর্শকদের। সমালোচনা যতই হোক না কেন, দর্শকরা কিন্তু এখন থেকেই বিক্রম এবং ইন্দিরার সাপে-নেউলে সম্পর্কটাকে বেশ উপভোগ করতে শুরু করেছেন। কৃষ্ণকলি শেষ হয়ে যাওয়ার পর বহুদিন বাদে আবার পর্দায় ফিরেছেন তিয়াসা। আর নীল কৃষ্ণকলির পর উমা সিরিয়ালে এক বছর কাজ করার পর আবার হাত দিলেন নতুন সিরিয়ালে।