গুগলিকে একদম মানাচ্ছে না! মিতুলের মেয়ের চরিত্রে ইন্দ্রানীকে দেখে বেজায় বিরক্ত দর্শকরা

Riya Chatterjee

Published on:

এখন দর্শকদের কাছে জি বাংলার (Zee Bangla) অন্যতম একটি জনপ্রিয় সিরিয়াল হল খেলনা বাড়ি (Khelna Bari)। দর্শকদের মধ্যে এই সিরিয়ালের জনপ্রিয়তা দিন প্রতিদিন বাড়ছে। সিরিয়ালটি গত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকাতে ভালই ফলাফল করছে। এখন জগদ্ধাত্রীর ঠিক পরেই রয়েছে খেলনা বাড়ির স্থান। টিআরপি তালিকাতে ভাল ফলাফল তো করছেই, সেই সঙ্গে দর্শকদেরও বেশ প্রশংসা পাচ্ছে খেলনা বাড়ি।

কিন্তু সিরিয়ালের যে নতুন ট্র্যাকে গল্প এখন হাঁটছে তাতে দর্শকদের মধ্যে থেকে একাংশ বেশ রেগে গিয়েছেন। দর্শকদের একাংশ খেলনা বাড়ি সিরিয়ালের নতুন গল্পটাকে ঠিকভাবে নিতে পারছেন না। কারণ কাহিনী লিপ নেওয়ার পর দেখা যাচ্ছে সম্পর্কে সমীকরণগুলো বেশ বদলে গিয়েছে। সিরিয়ালের গল্প বেশ কয়েক বছর এগিয়ে গিয়েছে। মিতুল এবং ইন্দ্রর ছেলে-মেয়ে আদর ও গুগলি (Gugli) অনেকটাই বড় হয়ে গিয়েছে।

khelna bari 1

আদর চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি বসু রায়চৌধুরী এবং গুগলি।র চরিত্রে এখন অভিনয় করছেন ইন্দ্রানী ভট্টাচার্য। এর আগে তাকে লালকুঠি সিরিয়ালে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। তবে তাকে গুগলি চরিত্রে ঠিক পছন্দ হচ্ছে না দর্শকদের। গুগলির ছোটবেলায় চরিত্রে অভিনয় করছিলেন শিশু অভিনেত্রী মাহি সিং। লিপ নেওয়ার কারণে তাকে বাদ দিয়ে ইন্দ্রানীকে এই চরিত্রে আনা হয়েছে।

শুধু গুগলির চরিত্রের মুখ বদল হয়েছে তাই নয়, সেই সঙ্গে তার চরিত্রটাও অনেকটা বদলে গিয়েছে। মিষ্টি মেয়ে গুগলি এখন তার মিতুল মাকে সহ্য করতে পারে না। অথচ ছোটবেলায় সে মিতুলকে ছেড়ে থাকতে পারতো না। কিন্তু এখন এমন অবস্থা হয়েছে মিতুলকে সে যেন দু চোখে সহ্য করতে পারে না। বড় হওয়ার পর একেবারে বেপরোয়া উচ্ছন্নে যাওয়া মেয়ে তৈরি হয়েছে মিতুল।

khelna bari

অথচ বাড়ির সকলের সঙ্গেই সে বেশ ভাল আচরণ করে। শুধু মিতুলের সম্পর্কেই তার মনে রয়েছে ক্ষোভ। আসলে মিতুলের সম্পর্কে তার মনে এই ধারণা ঢুকিয়ে দিয়েছে অন্তরা। ছোটবেলা থেকেই মিতুলের বিরুদ্ধে গুগলিকে অনেক ভুল বুঝিয়েছে সে। বিশেষ করে মিতুলের ছেলে জন্মের পর গুগলির মনে তাকে নিয়ে হিংসে ঢুকিয়ে দেয় অন্তরা।

KHELNA BARI

সেই ছোট্ট মিষ্টি মেয়ে গুগলি যে তার মিতুল মাকে এত ভালবাসত সে আজ এত খারাপ আচরণ করছে দেখে দর্শকরা বেশ বিরক্ত হচ্ছেন তার উপর। সোশ্যাল মিডিয়াতে শুরু হয়ে গিয়েছে চরম ট্রোলিং। গুগলির চরিত্রে ইন্দ্রানী চোখ মুখের এক্সপ্রেশন এবং কথা বলার কায়দা দর্শকদের মনে ধরছে না। অবিলম্বে এই চরিত্রে নতুন অভিনেত্রীকে আনার দাবি জানাচ্ছেন তারা।