মিল হয়ে গেল সূর্য-দীপার, ‘অনুরাগের ছোঁয়া’র স্পেশাল এপিসোডে আসছে বিরাট চমক

Riya Chatterjee

Published on:

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) প্রায় প্রত্যেকটি এপিসোডে দর্শকরা সূর্য এবং দীপার মিল দেখার জন্য অপেক্ষা করে থাকেন। কিন্তু গত কয়েক মাস ধরে নায়ক-নায়িকার বিচ্ছেদ দেখিয়েই এগোচ্ছে গল্প। সূর্য-দীপার সন্তানদের জন্মের পর কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর, তবুও এখনও মিল হল না তাদের। এসব দেখে দর্শকরা মাঝে মাঝে বিরক্তি প্রকাশ করেন।

এদিকে আবার এখন প্রায় প্রতিটি সিরিয়ালেই আসতে চলেছে ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল এপিসোড। অনুরাগের ছোঁয়াও তার ব্যতিক্রম থাকছে না। অর্থাৎ দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার এবার অবসান হতে পারে। ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল এপিসোড উপলক্ষে এবার দর্শকরা সূর্য এবং দীপার মিলন দেখতে চলেছেন। এবার দূর হয়ে যাবে সমস্ত ভুল বোঝাবুঝি।

Anurager Chhowa

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমো এসেছে। সেখানে দেখা যাচ্ছে মান অভিমান ভুলে দীপার হাতে ফুলের তোড়া তুলে দিচ্ছে সূর্য। এই দৃশ্য দেখে তো চক্ষু চড়কগাছ দর্শকদের। সেই সঙ্গে তারা এই ভেবে খুশি যে এতদিন বাদে সূর্য-দীপাকে কাছাকাছি দেখা যাবে এবার। অনুরাগের ছোঁয়ার এই নতুন প্রোমো চমকে দিয়েছে সকলকে।

কয়েক সেকেন্ডের ওই প্রোমো ভিডিওতে দেখা গিয়েছে দীপা ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে তার দোকান ফুল দিয়ে সাজাচ্ছে। সোনা তার ফুল মায়ের খোঁজে রাস্তায় বেরিয়ে পড়েছেন। তারপর দেখা যাচ্ছে দীপাকে দাদা প্রশ্ন করছেন, “আজকের দিনটা কি যেন?” দীপা বলে, “ভালবাসার দিন। Valentines Day। এই দিনে ভালবাসার মানুষকে গোলাপ দেয় সবাই।”

Anurager Chhowa

দাদা তখন তাকে প্রশ্ন করেন ডাক্তারবাবু কখনও কি তাকে ফুল দিয়েছে? দীপা এই প্রশ্ন শুনে ফ্ল্যাশব্যাকে চলে যায়। দেখা যায় রেস্তোরাঁয় বসে দীপাকে মনের কথা জানাচ্ছে সূর্য। পুরনো কথা মনে পড়তেই দীপার চোখে জল চলে আসে। বহুদিন বাদে এমন একটি রোমান্টিক মুহূর্ত দেখে দর্শকরা আবেগে ভেসেছেন।

ANURAGER CHHOWA SURJO DEEPA

প্রোমোতে একটি দৃশ্যে দেখা যাচ্ছে দীপার দোকানের সামনে গোলাপ নিয়ে হাজির হয়েছে সূর্য। সত্যিই কি কখনও এটা সম্ভব হবে? এটাই কি অনুরাগের ছোঁয়ার নতুন চমক হতে চলেছে? নাকি সবটাই দীপার কল্পনামাত্র? দর্শকরা আপাতত এই প্রশ্নের উত্তর খুঁজতে অনুরাগের ছোঁয়ার একটিও এপিসোড মিস করতে চাইছেন না।