মিশকার চক্রান্ত শেষ, অবশেষে নিজের ভুল বুঝতে পারল সূর্য, দারুণ মোড় নিচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’

Riya Chatterjee

Published on:

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালটি (Bengali Mega Serial) এই মুহূর্তে দর্শকদের বিচারে রয়েছে এক নম্বরে। তবে শুধু বাংলাতে নয় গত সপ্তাহের টিআরপি তালিকার নিরিখে অনুরাগের ছোঁয়া দেশের সেরা সিরিয়ালের মধ্যে জায়গা করে নিয়েছে। গল্পে এখনও আরো অনেক চমক আসা বাকি। কাজেই টিআরপি যে আরও বাড়বে সেই বিষয়ে সন্দেহ নেই।

টিআরপি বাড়ানোর জন্য কোনও খামতি রাখছে না চ্যানেল। অনুরাগের ছোঁয়া যাতে টিআরপি ধরে রাখতে পারে তার জন্য বিশেষ একটি দার্জিলিং ট্রিপের বন্দোবস্ত করা হয়েছে। সিরিয়ালের গোটা টিম পৌঁছে গিয়েছে সেখানে। সূর্য, সোনা, রূপা, দীপা, লাবণ্যদের পাশাপাশি রয়েছে মিশকাও। কাজেই এই দার্জিলিং ভ্রমণ খুব একটা সহজ-সরল হবে না তা বলাই বাহুল্য।

ANURAGER CHHOWA 1

সম্প্রতি সিরিয়ালের একটি প্রোমোতে দেখানো হয় সোনাকে কিডন্যাপ করে মিশকা‌। যাতে সূর্য মনে করে দীপা সোনাকে চুরি করেছে। তেমনটাই হয় শেষমেষ। সূর্য দীপাকে পুলিশের হাতে তুলে দেয়। আসলে সূর্যের মনে দীপার জন্য ভীষণ ঘৃণা ভরে দিয়েছে মিশকা। যে কারণে দীপার উপর থেকে সমস্ত বিশ্বাস হারিয়ে ফেলেছে সে।

তবে অনুরাগের ছোঁয়ার সাম্প্রতিক এপিসোডে কিন্তু সূর্য তার নিজের ভুল বুঝতে পেরেছে। দার্জিলিং-এ ঘুরতে ঘুরতে সবার থেকে আলাদা হয়ে যায় সোনা। তারপর সেখানে সে ‘পাতা মেয়ে’ রূপাকে দেখে এবং তারা দুজনে একা একাই রাস্তায় ঘুরতে থাকে। এদিকে সোনা এবং রূপাকে খুঁজে না পেয়ে তাদের বাড়ির সকলেই চিন্তিত হয়ে পড়ে।

ANURAGER CHHOWA

এদিকে মিশকা এই সুযোগকে কাজে লাগিয়ে দীপার বিরুদ্ধে সূর্যকে উসকে দেয়। সে বলে দীপাই হয়ত সোনাকে চুরি করেছে। এরপর সোনাকে দীপার সঙ্গে কথা বলতে দেখে সূর্য তাকে সন্দেহ করতে শুরু করে। যদিও শেষমেষ সোনা জানিয়ে দেয় তার ফুল মা তাকে আনেনি। সে নিজে নিজেই ফুল মায়ের কাছে এসেছে।

ANURAGER CHHOWA

এরপর দীপা সুর্যকে বলে, “বারবার ভুল করেও আপনার দেখছি কোনও শিক্ষাই হয় না।” দীপার মুখে এই প্রতিবাদ শুনে দর্শকরা ভীষণ খুশি হয়েছেন। নতুন এই প্রোমো ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। দর্শকরা বহুদিন ধরেই অবশ্যই অপেক্ষা করছেন কবে সূর্য তার ভুল বুঝতে পারবে ও রূপা ও দীপাকে আপন করে নেবে সেই দিনটার জন্য।