সূর্যকে উচিত শিক্ষা দিল দীপা! সম্প্রচারের আগেই ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধুন্ধুমার পর্ব

সূর্যকে উচিত শিক্ষা দিয়ে শায়েস্তা করলো দীপা! জমজমাট ‘অনুরাগের ছোঁয়া’র নতুন এপিসোড

Anurager Chhowa Episode : স্টার জলসা (Star Jalsha) -র এক অন্যতম ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সেই ধারাবাহিকের এক বছর ধরে শুধু নায়ক নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি চলছে। আর তার সঙ্গে পাল্লা দিয়ে চলছে মিশকার সূর্যকে উস্কে দেওয়া। এসবের মধ্যে মদ খেয়ে বাড়াবাড়ি করতে গিয়ে দীপার হাতে চড় খেলো সূর্য।

সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন ইতিমধ্যে ধারাবাহিকে অনেক সত্যি প্রকাশ্যে এসেছে। গত পর্বেই দর্শক দেখেছেন সূর্যকে বিশেষ সম্মান দেওয়ার অনুষ্ঠানে সোনা সাংবাদিকদের সামনে তার বাবা-মায়ের অশান্তির কথা জানিয়ে দেয়। এরপরেই সূর্যকে অপমানিত হতে হয়। অন্যদিকে সূর্য সকলের সামনে দুই মেয়েকে বাবার স্বীকৃতি না দেওয়ায় অপমানিত হয়েছিল দীপাও।

ANURAGER CHHOWA

ওই অবস্থায় মিশকা সূর্যকে দীপার সম্পর্কে ভুল বুঝিয়ে বারে নিয়ে গিয়ে জোর করে মদ্যপান করিয়েছিল। সেইসঙ্গে দীপাকে জীবন থেকে সরিয়ে দেওয়ার জন্য নিজের ব্যাগ থেকে বন্দুক তুলে দিয়েছিল সূর্যের হাতে। কিন্তু এইসব করতে গিয়ে নিজের জালে জড়িয়ে যায় মিশকা। সূর্য বন্দুক হাতে দীপাকে মারতে ছুটেছে নেশার ঘোরে। কিন্তু দীপা সেখানে না থাকায় সে মিশকাকে দীপা ভেবে তার পিছনে বন্দুক নিয়ে ছোটে।

এদিকে মিশকা সূর্যকে আটকাতে গিয়ে নিজের মাথা ঠুকে ফেলে একটা থামে। আর তাতেই মাথা ফেটে যায় মিশকার। কিন্তু তাতেও ভ্রুক্ষেপ নেই সূর্যর। সে রাস্তায় ছুটে চলে আর সকলের সামনেই তামাশা করতে শুরু করে। এবার ঘটনাচক্রে সেখান দিয়ে যেতে গিয়ে দীপা রাস্তায় সূর্যকে দেখতে পায়।

Anurager Chhowa

দীপা দেখে সূর্য সকলের কাছে তার নামে আর বাড়ির লোকেদের নাম নিন্দা ও বদনাম করছিল। এরপর দীপা সূর্যকে আটকাতে গেলে দীপাকে চরম অপমান করতে শুরু করে সূর্য। তবে যখনই সূর্য সোনা আর রুপা তার মেয়ে নয় কবিরের মেয়ে একথা সকলের সামনে চিৎকার করে বলে। তখন দীপা নিজেকে ঠিক রাখতে না পেরে সূর্যর গালে সপাটে একটা চড় মারে। যা দেখে দারুণ খুশি হয়েছেন দর্শক।

Anurager Chhowa

আরও পড়ুন : পেটের দায়ে গান ছেড়ে খাবার বিক্রি করছেন! ‘সারেগামাপা’র এই গায়কের করুণ অবস্থা কাঁদাবে আপনাকেও

অন্যদিকে, আগামী পর্বে দেখা যাচ্ছে, দীপা সিদ্ধান্ত নেয় সোনা-রুপাকে ভালো রাখতে গ্রাম ছেড়ে চলে যাবে। তারপর গ্রামে গিয়ে অসুস্থ হয়ে পড়বে দীপা। তখনই দীপার চিকিৎসা করতে গিয়ে সমস্ত সত্যি জানতে পারবে সূর্য। যদিও এটা সত্যিই ঘটবে কিনা এ বিষয়ে নিশ্চিত কোন খবর মেলেনি।

আরও পড়ুন : আসছে নতুন সিরিয়াল, রাতারাতি বন্ধের মুখে জি বাংলার টিআরপি টপার এই সিরিয়াল