পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবেও? ‘দীপা’র সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললো ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য

Riya Chatterjee

Published on:

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সব থেকে সেরা জনপ্রিয় সিরিয়াল হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) এই সিরিয়ালটি গত কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপারের আসন ধরে রেখেছে। সূর্য এবং দীপার প্রেম দেখে একসময় দর্শকদের চোখ জুড়িয়ে যেত। এখন তাদের বিচ্ছেদ, ভুল বোঝাবুঝিতে হু হু করে বাড়ছে টিআরপি। তবে বাস্তবে সূর্য এবং দীপার মধ্যে সম্পর্কটা ঠিক কী রকম?

সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) এবং দীপা ওরফে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh), বাংলা সিরিয়ালের এই নতুন জুটি কার্যত কিস্তিমাত করে দিয়েছে। তবে পর্দায় যতই মনোমালিন্য চলুক না কেন, বাস্তবে কিন্তু তাদের দুজনের মধ্যে দারুণ সুন্দর বন্ডিং রয়েছে। আগে পর্দায় তাদের রোমান্স দেখলে দর্শকদের মনে সন্দেহ হত হয়ত বাস্তবেও মিষ্টি একটা সম্পর্ক দানা বেঁধেছে দুজনের মধ্যে। সত্যিই কি তাই?

অবশেষে স্বস্তিকার সঙ্গে সম্পর্ক নিয়ে টলি টাইম নামের একটি ইউটিউব চ্যানেলে মুখ খুললেন দিব্যজ্যোতি। বাংলা সিরিয়ালের এই হ্যান্ডসাম অভিনেতার প্রেমিকার পরিচয় জানতে উৎসুক গোটা বাংলা। দিব্যজ্যোতিকে নতুন কোনও নায়িকার সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ছবি দিতে দেখলেই দর্শকরা তাকেই তার প্রেমিকা বলে আন্দাজ করে নেন। তবে অভিনেতা কিন্তু এত সহজে ধরা দিতে নারাজ।

এখন টলিউডের অন্দরে গুঞ্জন, বাস্তবেও নাকি প্রেম করছে সূর্য-দীপা। এদিনের এই সাক্ষাৎকারের ভিডিওতে দিব্যজ্যোতিকে যখন প্রশ্ন করা হয় সূর্য-দীপার জুটি দর্শকদের তো খুবই পছন্দ। এই সম্পর্কে তারা কী বলতে চান? তখন উত্তরে দিব্যজ্যোতি বলে ওঠেন, “আমারও খুব পছন্দের জুটি সূর্য-দীপা।” যদিও সঙ্গে সঙ্গে তিনি কথা ঘুরিয়ে ’আমি’ থেকে ’আমাদের’ বলেন। তখনই কিন্তু লজ্জায় লাল হয়ে ওঠে তার মুখ সেটা দর্শকদের নজর এড়ায়নি।

পর্দায় দুজনের মধ্যে যতই সম্পর্কের অবনমন তুলে ধরা হোক না কেন, বাস্তবে কিন্তু দিব্যজ্যোতি এবং স্বস্তিকা দারুণ বন্ধু। সুযোগ পেলে সেটেই তারা খুনসুটি শুরু করে দেন। এখন আবার সেটে সামিল হয়েছে দুই খুদে সদস্য, সূর্য-দীপার যমজ মেয়ে সোনা ও রুপা। তারা খুনসুটি করে সবসময় সেট মাতিয়ে রাখেন বলে জানিয়েছেন তাদের অনস্ক্রিন বাবা-মা।

ANURAGER CHHOWA

যদিও স্বস্তিকা অবশ্য জানিয়েছেন ছোট্ট দুই অভিনেত্রীর থেকে বরং বেশি দুষ্টুমি করেন দিব্যজ্যোতি। দর্শকরা জানতে চান সূর্য-দীপা ঝগড়া ভুলে কবে আবার এক হবে? আবার কবে রোমান্টিক সিকোয়েন্স আসতে চলেছে পর্দায়? জবাবে তারা জানিয়েছেন শীঘ্রই একটা রোমান্টিক সিকোয়েন্স আসবে। তবে অবশ্যই সেটা হবে ‘ড্রিম সিকোয়েন্স’। বাস্তবে দুজনের মিল হতে এখনও অনেক দেরি আছে।