Anupam Roy First Wife: অনুপম রায়ের প্রথম স্ত্রী কে? এখন কোথায় আছেন তিনি?

অনুপম রায়ের প্রথম স্ত্রী কে? রইল তার নাম ও আসল পরিচয়

Anupam Roy First Wife : আগামী ২ রা মার্চ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক অনুপম রায় (Anupam Roy)।  ৩ বছর আগে দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। তারপর থেকেই চর্চায় ছিলেন পিয়া। এখন তৃতীয় বিয়ের খবর জানাজানি হতেই লাইম লাইটে চলে এসেছেন গায়কের হবু স্ত্রী প্রশ্মিতা পাল (Prashmita Paul)। কিন্তু কে ছিলেন অনুপম রায়ের প্রথম স্ত্রী? অবশেষে ফাঁস হল তার নাম ও পরিচয়।

অনুপম রায়ের প্রথম স্ত্রী কে?

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী এবং হবু স্ত্রী প্রশ্মিতা পালকে প্রায় সকলেই চেনেন। তবে কেউই আদতে গায়কের প্রথম স্ত্রীকে চেনেন না। সোশ্যাল মিডিয়াতে খুঁজলেও এই বিষয়ে বিশেষ কোনও তথ্য পাওয়া যায় না। তবে অবশেষ জানা গেল তার নামধাম ও পরিচয়। কে ছিলেন অনুপম রায়ের প্রথম স্ত্রী? কেন ভেঙেছিল তাদের সম্পর্ক? এখন কোথায় আছেন তিনি? জানুন।

ANUPAM ROY

Who Was Anupam Roy First Wife

অনুপম রায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তার সহপাঠী শ্রেয়ার প্রেমে পড়েছিলেন। শ্রেয়াই নাকি প্রথম অনুপমকে পছন্দ করেছিলেন। এই শ্রেয়াই হলেন অনুপমের প্রথম স্ত্রী। বিয়ের পর বেঙ্গালুরুতে চলে যান অনুপম এবং শ্রেয়া। বাংলা সিনেমাতে আসার আগে বেঙ্গালুরুতে থাকতেই কিন্তু ফিল্ম লাইনে অনুপমের হাতেখড়ি শুরু হয়েছিল। বেঙ্গালুরুতে তিন বন্ধু অনুপম, শ্রেয়া এবং প্রিয়ম একসাথে নেমেছিলেন এই পথে।

বেঙ্গালুরুতে থাকতেই অনুপমের নির্দেশনাতে দুটি শর্ট ফিল্ম তৈরি হয়েছিল। ছবি দুটির নাম ছিল ‘মাইন্ড রেডিও’ আর ‘ট্রাই বেকার’। অনুপম ও শ্রেয়া ‘মাইন্ড রেডিও’তে অভিনয় করেছিলেন। সেই দুটি ছবি বহুদিন ইউটিউবে ছিল। কিন্তু পরবর্তীতে তা ডিলিট করা হয়েছে। অনুপমের বন্ধু প্রিয়মও গান লিখতেন। একদিন আচমকাই তার অস্বাভাবিক মৃত্যু হয়।

ANUPAM ROY

Where Is Anupam Roy First Wife

কিছুদিন পর বেঙ্গালুরুতে আর থাকতে চাননি অনুপম। বিখ্যাত হওয়ার স্বপ্ন ছিল তার চোখে। তিনি কলকাতাতে ফিরে এসে নতুন করে কেরিয়ার গড়তে চেয়েছিলেন। কিন্তু বেঁকে বসেন শ্রেয়া। শ্রেয়া বেঙ্গালুরুতেই থাকতে চেয়েছিলেন। এই কারণেই ভেঙেছিল অনুপম ও শ্রেয়ার বিয়ে। ‘অটোগ্রাফ’ সিনেমার সাফল্যের পর পাকাপাকিভাবে কলকাতায় চলে আসতে চেয়েছিলেন অনুপম। কিন্তু শ্রেয়া আসেননি।

আরও পড়ুন : পিয়া নাকি প্রশ্মিতা কে বেশি সুন্দরী? দেখুন ফটোগ্যালারী

ANUPAM ROY AND PIYA CHAKRABORTY MARRIAGE

আরও পড়ুন : অনুপম রায়ের হবু স্ত্রী প্রশ্মিতার প্রথম স্বামী কে?

অনুপম যখন বেঙ্গালুরু ছেড়ে কলকাতায় চলে এলেন তখনই তার প্রথম বিয়ে ভাঙ্গনের মুখে পড়ে। দীর্ঘ আইনি লড়াই চলেছিল অনুপম ও শ্রেয়ার মধ্যে। ডিভোর্সের জন্য নাকি অনেক টাকার ক্ষতিপূরণও দিতে হয়েছিল অনুপমকে। এরপরই তার জীবনে আসেন পিয়া। পিয়া একজন গায়িকা এবং সমাজসেবী। দুজনের আলাপ হয়, ঘনিষ্ঠতা বাড়ে ও বিয়ের পিঁড়িতে বসেন ২০১৫ সালে। যদিও শেষমেষ ২০২১ সালে তাদের ডিভোর্স হয়ে যায়।