বাস্তবের আসল ‘জওয়ান’! শাহরুখের সহ-অভিনেতা এই নায়কের পরিচয় জানলে অবাক হবেন

রাজার বডিগার্ড থেকে শাহরুখের সহ-অভিনেতা, রইল বাস্তবের আসল ‘জওয়ানে’র পরিচয়

Riya Chatterjee

Published on:

Jawan : শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত জওয়ান (Jawan) ছবিটিকে নিয়ে এই মুহূর্তে তোলপাড় গোটা বিশ্ব। মুক্তির মাত্র ৫ দিনেই ৩০০ কোটি টাকার উপরে ব্যবসা করে ফেলেছে এই ছবি। এই ছবি মারফত শাহরুখ খান বলিউডের সব রেকর্ড তো ভাঙছেন, সেই সঙ্গে নিজের ‘পাঠান’ ছবির উপার্জনের রেকর্ড নিজেই ভাঙতে চলেছেন। তবে একা শাহরুখ নন, তার সহ অভিনেতারাও এখানে খুবই গুরুত্বপূর্ণ।

এই ছবিতে দক্ষিণের একাধিক তারকাকে দেখা গিয়েছে। নয়নতারা, বিজয় সেতুপতি, যোগী বাবুরা রয়েছেন এই ছবিতে। সেই সঙ্গে উত্তরের শিল্পীরাও রয়েছেন। এত বড় বড় তারকাদের ভিড়েও নবাগত এক অভিনেতা তার অভিনয় দিয়ে দাগ কেটেছেন দর্শকদের মনে। সাঙ্গে শেলট্রিম (Sangay Tsheltrim), ছবিতে মেট্রোরেলের মধ্যে যে একজন পুলিশ আধিকারিককে দেখা গিয়েছিল, সেই চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Sangay Tsheltrim

আজাদ তার নারী বাহিনী নিয়ে মেট্রোরেল হাইজ্যাক করার পর এক পুলিশ অফিসার তার মুখোমুখি হয়। সে আজাদকে ‘বুড়ো’ বলে সম্বোধন করে। আজাদ তাকে তার ব্যান্ডেজ দিয়ে বেঁধে ফেলে বলে ‘বুড়ো হবে তোর বাপ’। পরে জানা যায় এই পুলিশ অফিসার আসলে আজাদের বাবা বিক্রম রাঠোরের পরিচিত এবং তিনিই বাবা ও ছেলেকে মিলিয়ে দেন।

ছবিতে সুদর্শন এই পুলিশ অফিসারকে দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা। সকলেই তার পরিচয় জানতে চান। এই পুলিশ অফিসার আসলে ভুটানের বাসিন্দা। তিনি কুড়ি বছর আগে রয়াল ভুটান আর্মিতে যোগদান করেন। পাঁচ বছর তিনি ভুটানের রাজার দেহরক্ষী হিসেবে কাজ করেছিলেন। তবে অভিনয়ের প্রতি তার খুবই আগ্রহ ছিল।

Sangay Tsheltrim

‘সিঙ্গে’, ‘রোহিঙ্গা- পিপল ফ্রম নো হোয়্যার’ এরকম বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করে নজর কেড়েছেন। তিনি সালমান খানের সঙ্গে ‘রাধে’ ছবিতে অভিনয় করে বলিউডে পা রাখেন। ছবিটি সেভাবে বক্স অফিসে ভালো ফলাফল করতে না পারলেও অভিনেতা কিন্তু বেশ প্রশংসিত হয়েছিলেন তার অভিনয়ের জন্য।

আরও পড়ুন : “শাহরুখ আমায় শিখিয়েছেন…” শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ সৌরভ গাঙ্গুলী

Sangay Tsheltrim

আরও পড়ুন : দেবের ‘বাঘাযতীনে’র ক্ষুদিরাম আসলে কে? খুদে অভিনেতার পরিচয় চমকে দেবে

সালমানের পর শাহরুখের সঙ্গেও অভিনয় করে ফেললেন সাঙ্গে। ধীরে ধীরে বলিউডের মাটিতে তার ভিত শক্ত হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে তার বেশ জনপ্রিয়তাও বাড়ছে। বাস্তব জীবনের একজন সৈনিক থেকে এখন তিনি বলিউডের অভিনেতা হয়ে উঠেছেন। আগামী দিনেও তাকে ভালো ভালো ছবিতে দেখতে চান দর্শকরা।