রুপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে যেকোনও বলিউড অভিনেত্রীকে হার মানাবে জাভেদ জাফরির মেয়ে

যেমন রূপ তেমন গুণ, জাভেদ জাফরির মেয়ে সৌন্দর্যে টেক্কা দেবে যেকোনও টলিউড অভিনেত্রীকে

সোশ্যাল মিডিয়ার দৌলতে বলিউডের (Bollywood) নামিদামি সুপারস্টাররা এখন যেন ঘরের মানুষ হয়ে উঠেছেন। তাদের এবং তাদের পরিবার সম্পর্কে আরও বেশি কিছু জানার সুযোগ এসেছে। বলিউডের বেশ জনপ্রিয় অভিনেতা জাভেদ জাফরির (Javed Jafrey) সম্পর্কে জানতে গিয়ে তার সুন্দরী কন্যা আলাভিয়া জাফরির (Alavia Jafrey) খোঁজ পেয়েছেন নেটিজেনরা। সুন্দরী আলাভিয়ার রুপ দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন বলিউডের ভক্তরা।

রূপে-গুণে আর পাঁচটা সেলেব কিডের থেকে অনেকখানি এগিয়ে আলাভিয়া। মুম্বাইয়ের সবথেকে ব্যয় বহুল ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশোনা করেছেন তিনি। বর্তমানে তিনি থাকেন নিউইয়র্কে। এখানে ফ্যাশন ডিজাইনিংয়ের উপর কোর্স করছেন আলাভিয়া। বর্তমান প্রজন্মের মতো সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাকটিভ থাকেন তিনি। কাজেই নেটিজেনরা সহজেই তাকে চিনে নিয়েছেন।

All You Need to Know About Javed Jafri`s Daughter Alaviaa Jaffrey

অভিনয় জগতে পা না রাখলেও এরইমধ্যে ইনস্টাগ্রামে তার দু লক্ষ ফলোয়ার্স রয়েছে। সোশ্যাল মিডিয়াতে তার অনুরাগীর সংখ্যা উত্তরোত্তর বাড়ছে। সোশ্যাল মিডিয়াতে প্রায় সময় নিজের ছবি এবং ভিডিও আপলোড করে থাকেন তিনি। তিনি তার অসাধারণ রূপ এবং গ্ল্যামারে যে কোনও বলিউড সুন্দরীকে টেক্কা দিতে পারেন। তার ছবি ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

All You Need to Know About Javed Jafri`s Daughter Alaviaa Jaffrey

নেটিজেনদের একটা বড় অংশই চাইছেন আলাভিয়া যেন তার বাবার পথ অনুসরণ করে বলিউডে প্রবেশ করেন। অদূর ভবিষ্যতে তার মাধ্যমে বলিউডে একজন নামকরা অভিনেত্রী পাওয়ার সম্ভাবনা দেখছেন বলিউডপ্রেমিরা। আলাভিয়া নিজেও তেমনটা চাইছেন কি না তা এখনও স্পষ্ট নয়। কিন্তু তার ভক্তরা তার কাছে এমনটাই প্রার্থনা জানিয়েছেন বহুবার।

তবে জাভেদ জাফরির কন্যা আপাতত পড়াশোনা নিয়ে বেজায় ব্যস্ত। জাহ্নবী কাপুর, নব্যা নাভেলি নান্দা, আলভিয়া কাশ্যপরা তার খুব ভালো বান্ধবী। আপাতত নিউ ইয়র্কে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা ভালো ভাবে এগিয়ে নিয়ে যেতে চান তিনি। আলাভিয়া ভবিষ্যতে বলিউডে প্রবেশ করেন কিনা সেটাই এখন দেখার।