ফিল্মি কেরিয়ারে ব্যর্থ, তবে অমিতাভ বচ্চনের জামাই আজ একজন বড় ব্যবসায়ী

বলিউডে ব্যর্থ হলেও বচ্চন পরিবারের জামাই আজ একজন বড় ব্যবসায়ী

Avatar

Published on:

স্টার কিড (Star Kid) থেকে শুরু ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা অভিনেতা। সকলেই চান বলিউড-এ (Bollywood) নিজের কেরিয়ার গড়তে। কিন্তু প্রতিভাবান হওয়ার পাশাপাশি এই অভিনেতাদের ছবিগুলিও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। তবে তাও নিজেদের কেরিয়ারে সাফল্য আনতে পারেননি তারা‌। বলিউডের এমনি একজন অভিনতা হলেন কুনাল কাপুর (Kunal Kapoor)

কেরিয়ারের শুরুতেই বলিউডের বহু জনপ্রিয় ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ছিল। তার অভিনীত সিনেমাগুলির মধ্যে অন্যতম হল ‘রং দে বাসন্তী’ (Rang De Basanti), ‘লাগা চুনারি মে দাগ’ (Laga Chunari Mein Daag), ‘ডিয়ার জিন্দেগি’ (Dear Zindagi) এবং ‘আজা নাচলে’ (Aaja Nachle)

Kunal Kapoor

তবে বলিউড অভিনেতা হওমার পাশাপাশি। বলিউডের বিখ্যাত এক পরিবারের জামাই হলেন তিনি। এই পরিবারের নাম বচ্চন পরিবার (Bachchan family)। অমিতাভ বচ্চনের ভাইঝি নয়না বচ্চন-এর (Naina Bachchan) স্বামী হলেন কুনাল। ২০১৫ সালে তাদের দুজনের বিয়ে হয়েছিল। তারপর থেকে সুখে সংসার করছেন তারা দুজন। তাদের মধ্যে কখনও ঝামেলার খবর পাওয়া যায়নি।

কুনালের সঙ্গে প্রথমবার নয়নার সঙ্গে দেখা হয়েছিল একটি ফ্যাশন শো’তে (fashion show)। নয়না বহুবার কুনালের প্রশংসা করেছেন। তবে খুব গোপনে বিয়ে করেছিলেন তারা। দক্ষিণ আফ্রিকার সেশেলে গোপনে নয়না বচ্চনকে বিয়ে করেছিলেন তিনি। শুধু মাত্র‌ পরিবারের কিছু মানুষ আর বন্ধুরা জানতেন তাদের বিয়ের কথা।

Kunal Kapoor

অন্যদিকে বলিউডে অভিনেতা হিসেবে এখনও সক্রিয় রয়েছে কুনাল। যদিও খুব বেশি সফল হতে পারেননি। তবে সিনেমার পাশাপাশি ব্যবসায়ী হিসেবে নিজের পরিচয় তৈরি করেছেন তিনি। তার একটি সংস্থা রয়েছে যার কাজ হল ক্রাউড ফ্যান্ডিং সংস্থা রয়েছে।

Kunal Kapoor

আরও পড়ুন : অমিতাভ থেকে ঐশ্বর্য, কার চরিত্রে বেশি কালি? বচ্চন পরিবারের কেচ্ছা চমকে দেবে

দারিদ্র মানুষের চিকিৎসার সুবিধা এবং খাদ্য সুবিধা প্রদান করে এই সংস্থা। এখনও পর্যন্ত প্রায় ১০৯ কোটি টাকার ক্রাউড ফ্যান্ডিং করেছে এই সংস্থাটি। তিনি এই সংস্থার নাম দিয়েছেন কেটো (Keto)। দেশের বহু গরীব মানুষ সংস্থার কাছ থেকে অনেক সুবিধা পেয়েছে। এই কথা কুনাল নিজেও জানিয়েছিলেন।

আরও পড়ুন : সুপারস্টার পরিবার হলেও পড়াশোনাতে কি লবডঙ্কা? বচ্চন পরিবারের বিদ্যের দৌড় চমকে দেবে