হুট করে বিয়ে, চট করে প্রেগন্যান্ট, 5G স্পীডে মা হয়েছেন এই ৬ বলিউড অভিনেত্রী

বিয়ে হতে না হতেই প্রেগন্যান্ট, রকেটের বেগে মা হয়েছেন এই ৬ বলিউড অভিনেত্রী

বলিউড ‍(Bollywood) এবং সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিজুড়ে (South Indian Film Industry) এখন শুধুই সুখবরের বন্যা বইছে। কখনও জনপ্রিয় তারকা জুটির বিয়ের পিঁড়িতে বসার খবর আসছে, কখনও আবার তারকাদের কোলজুড়ে সন্তান আসার খবরও মিলছে। তবে সব থেকে অদ্ভুত ব্যাপার বিয়ের কয়েক মাসের মধ্যেই প্রেগনেন্সির কথা ঘোষণা করছেন তারকারা। কেউ কেউ তো আবার সন্তান কোলে নিয়ে ছবিও দিচ্ছেন। এমনই ৬ নায়িকা (Actresses Got Pregnant Too Early After marriage) বিয়ের কিছু দিনের মধ্যেই মা হওয়ার খবর দিয়েছেন। এক নজরে দেখে নিন এই তালিকা।

নয়নতারা (Nayanthara) : এই মুহূর্তে গোটা দেশজুড়ে দক্ষিণের সুপারস্টার অভিনেত্রী নয়নতারাকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছেন। মাত্র চার মাস আগেই বিয়ে করেছেন এই অভিনেত্রী। চার মাসের মাথাতেই সন্তানসহ সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেন তিনি। গত রবিবার যমজ সন্তানের জন্ম দিয়েছেন নয়নতারা। শোনা যাচ্ছে সারোগেসির মাধ্যমেই নাকি সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

Alia Bhatt and Ranbir Kapoor announce pregnancy

আলিয়া ভাট (Alia Bhatt) : এই বছরের এপ্রিল মাসেই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে নিয়ে খুশির আনন্দে মেতে উঠেছিল গোটা বলিউড। আর অক্টোবর মাসেই সাধ খেলেন আলিয়া। তিনিও বিয়ের মাত্র আড়াই মাসের মধ্যেই সন্তানধারণের সুখবর শোনান। খুব শীঘ্রই কাপুর পরিবারে আসতে চলেছে রণলিয়ার সন্তান।

দিয়া মির্জা (Diya Mirza) : ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড সুন্দরী দিয়া মির্জা। মুম্বাইয়ের প্রখ্যাত ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেছেন দিয়া। আবার ওই বছরেরই মে মাসে তিনি প্রথম সন্তানের জন্ম দেন। বিয়ের কয়েক মাসের মধ্যেই সন্তান জন্মের সুখবর শুনিয়েছিলেন তিনিও। এতে বেশ অবাকই হয়েছিলেন দিয়ার ভক্তরা।

শাহিদ কাপুর (Shahid Kapoor) : বলিউডের এই নায়কেরও সন্তানধারণের তাড়া ছিল। ২০১৫ সালে তিনি মীরা রাজপুতকে বিয়ে করেন। এক বছরের মাথাতেই তাদের কোলজুড়ে আসে প্রথম সন্তান। ২০১৬ সালের আগস্ট মাসে প্রথম সন্তানের জন্ম দেন মীরা।

নেহা ধুপিয়া (Neha Dhupia) : ২০১৮ সালে অভিনেতা অঙ্গদ বেদিকে বিয়ে করেন নেহা। সেই বছরেরই সেপ্টেম্বর মাসে সন্তানের জন্ম দিয়ে সবাইকে চমকে দেন অভিনেত্রী। নেটিজেনরা বলাবলি করছিলেন বিয়ের আগেই গর্ভধারণ করেছিলেন অভিনেত্রী। ২০২১ সালের অক্টোবর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দেন তারা।

পূজা ব্যানার্জী (Puja Banerjee) : ২০২০ সালে কুণাল বর্মাকে বিয়ে করেন পূজা। লকডাউনের মধ্যে খুব তাড়াহুড়ো করে রেজিস্ট্রি করেই বিয়েটা সেরেছিলেন তারা। বিয়ের পর কিছুদিনের জন্য অভিনয় জগত থেকে বিরতি নিয়ে নেন অভিনেত্রী। এরপরই শোনা যায় তিনি অন্তঃসত্ত্বা। সেই বছরের অক্টোবর মাসে পূজা পুত্র সন্তানের জন্ম দেন।