জাতীয় মঞ্চে বাংলার জয়জয়কার! হিন্দি সারেগামাপার ১২ প্রতিযোগীর ৬ জনই বাঙালি, রইল তালিকা

জাতীয় মঞ্চে বাঙালির জয়জয়কার! হিন্দি সারেগামাপাতে চান্স পেলেন এই ৬ বাঙালি শিল্পী

Avatar

Published on:

SaReGaMaPa : আগামী ২৬ অগাস্ট থেকে শুরু হয়েছে সারেগামাপা (Sa Re Ga Ma Pa) হিন্দির নয়া সিজন। বিচারক হিসেবে দেখা যাচ্ছে অনু মালিক, হিমেশ রেশমিয়া, নীতি মোহনের মতো নামী সঙ্গীতশিল্পীদের। তবে এবার সারেগামাপা হিন্দির মঞ্চেও বাঙালি শিল্পীদের ছয়লাপ। ১২ জন প্রতিযোগির মধ্যে ছয় জন বাঙালি। চলুন জেনে নিই এই তালিকায় কে কে আছেন।

অ্যালবার্ট কাবো লেপচা (Albert Kaboo Lepcha) : বাংলা সারেগামাপা-র চলতি সিজনে অংশ নিয়েছিলেন অ্যালবার্ট কাবো লেপচা। প্রতিভার জোরে দর্শকের সবচেয়ে পছন্দের প্রতিযোগী হয়ে উঠেছিলেন তিনি।আর এবার সেই কালিম্পং-এর টুরিস্ট গাইড অ্যালবার্টকে দেখা যাবে হিন্দি সারেগামাপাতে। যদিও সদ্য একরত্তি নিজের কন্যা শিশুকে হারিয়ে সে মর্মাহত। সেই কষ্ট চেপে রেখেই হিন্দি মঞ্চ মাতালেন এই যুবক।

Ranita Banerjee

রণিতা বন্দ্যোপাধ্যায় (Ranita Banerjee) : রণিতা কলকাতার মেয়ে। সে তিন বছর আগেই জি টিভির সারেগামাপা- লিটিল চ্যাম্পসের মঞ্চে রানার্স আপ হয়েছিল। আর এই শিল্পী লতা মঙ্গেশকরের অন্ধ ভক্ত। ইতিমধ্যেই রণিতা হামি, চাঁদের পাহাড়-এর মতো ছবিতে প্লে-ব্যাক করেছে। এবার তাকে দেখা যাবে হিন্দি সারেগামাপা র মঞ্চে।

ঋক বসু (Rik Basu) : বাংলা ‘সারেগামাপা’ যাঁ রা দেখতেন ঋক বসু তাঁদের কাছে পরিচিত। বাংলার এই যুবক এখন হিন্দি টেলিভিশনের মঞ্চে পৌঁছে গিয়েছেন। আর সেখানে বাংলা গানের কলিতেই হিমেশ রেশমিয়া, অনু মালিক, নীতি মোহনের মতো বিচারকের মন করেছেন। এছাড়াও ইতিমধ্যে এই শিল্পী এলো মা দুগ্গা’, ‘এই শহরে’, ‘লগন বয়ে যায়’র মতো গানে প্লে-ব্যাক করেছেন।

Sonia Gazmer

সোনিয়া গাজম (Sonia Gazmer) : খড়গপুর পুলিশ কোয়ার্টারে বড় হয়েছেন সোনিয়া। তার বাবা পুলিশ এবং দুই দাদা মিউজিসিয়ান। সে এখন রিয়ালিটি শো-এর দুনিয়ার একজন পরিচিত প্রতিযোগী। বছর পাঁচেক আগে ইন্ডিয়ান আইডল-এর মঞ্চেও নজর কেড়েছিলেন সোনিয়া। আবার বাংলা সারেগামাপা-র সফল প্রতিযোগী ছিলো সে।

বুলেট (Bullet) : সুদূর উত্তর দিনাজপুরের চোপড়া ইসলামপুর থেকে এসে সারেগামাপায় নিজের জায়গা করে নিয়েছিলেন বুলেট। সমস্ত ধরণের গানেই পারদর্শী সে। তবে সে রক গায়তো সবচেয়ে ভালো। ফসিলস, , ক্যাকটাস, নগরবাউল জেমস, আয়ুব বাচ্চুর অন্ধভক্ত, সারেগামাপা বাংলার-র মঞ্চ মাতিয়েছে তিনি। এবার লক্ষ্য হিন্দির মঞ্চ।

আরও পড়ুন : বাবা-মেয়ের চুম্বন! ৩০ বছর পুরনো কেচ্ছার সাফাইয়ে মুখ খুললেন মহেশকন্যা পূজা

Sneha Bhattacharya

আরও পড়ুন : এক ভুলেই বলিউড থেকে বের করে দেওয়া হয় জুহি চাওলাকে, করিশ্মা হয়ে যান সুপারস্টার

স্নেহা ভট্টাচার্য (Sneha Bhattacharya) : বাংলা সারেগামাপা-র প্রতিযোগি ছিলেন স্নেহা। এমনকি দিদি নম্বর ১-এর মঞ্চে বহুবার দেখা মিলেছে তার। ফাতিমা ছবিতে প্লে-ব্যাকও করেছেন তিনি। আর এবার হিন্দি সারেগামাপা-র মঞ্চে দেখা যাবে তাকে। এদিকে এই রিয়েলিটি শোর মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে রয়েছেন রথীজিৎ ভট্টাচার্য। আর তারই শিষ্যা স্নেহা ভট্টাচার্য।