একজন নয় দুজন নয় এই বিশ্বেই রয়েছে ৬ নকল ঐশ্বর্য রায়, দেখে ধরতে পারবেন না

৬ জন নকল ঐশ্বর্য রয়েছে এই পৃথিবীতে, দেখে আসল-নকল ধরতে পারবেন না

Pinki Banerjee

Published on:

আমরা সকলেই জানি, এই পৃথিবীতে এক রকম দেখতে ৭ টি মানুষ আছে অর্থাৎ আপনার মতো অবিকল দেখতে আরো ৬ টি মানুষ এই পৃথিবীতে রয়েছে, আপনারই অজান্তে। আজ আমরা জানবো বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) মতো দেখতে আরো ৬ জন সুন্দরীর কথা যারা এই নিজের সৌন্দর্যের জন্য এসেছেন লাইম লাইটে। এনাদের মধ্যে একজন তো আবার বলিউডেরই অভিনেত্রী।

Sneha Ullal : সালমান খানের আবিষ্কার ছিল এই স্নেহা উল্লাল। ২০০৫ সালে সালমান খানের বিপরীতে লাকি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। ভীষণ মিষ্টি এবং সুন্দরী হওয়া সত্ত্বেও শুধুমাত্র ঐশ্বর্য রাই বচ্চনের মত দেখতে হওয়ায় ক্যারিয়ার কোনদিন গড়ে ওঠেনি স্নেহার। বলিউডে মাত্র হাতে গোনা কয়েকটি সিনেমা করেই হারিয়ে যেতে হয়েছিল সিনেমা জগত থেকে।

Manasi Naik

Manasi Naik : মারাঠি অভিনেত্রী মানসী নায়েককে দেখে হঠাৎ করে আপনার মনে পড়ে যাবে ঐশ্বর্যের কথা। মানসী যখন জোধা আকবর সিনেমার ঐশ্বর্যের লুক রি ক্রিয়েট করেছিলেন তখন মানসীকে দেখতে লাগছিল অবিকল ঐশ্বর্যের মত।

Anjali Sivaraman : কোবাল্ট ব্লু, ক্লাস সহ একাধিক ওয়েব সিরিজের অভিনয় করেছেন অঞ্জলি। হুবহু ঐশ্বর্যের মতো দেখতে হলেও এখনো পর্যন্ত তিনি সেই ভাবে বলিউডে জনপ্রিয়তা অর্জন করতে পারেননি। তবে বলিউডে না হলেও হলিউডে তিনি বেশ জনপ্রিয়।

Amuj Amrita

আরও পড়ুন : সৌন্দর্যে ঐশ্বর্যকেও টেক্কা দিতেন! কোথায় হারিয়ে গেলেন ‘সির্ফ তুম’ ছবির নায়িকা?

Amuj Amrita : অমুজ অমৃতা কোন ওয়েব সিরিজ বা সিনেমার অভিনেত্রী নন, কিন্তু একবার তিনি ঐশ্বর্যের তামিল সিনেমা কান্দুকোদাইন কান্দুকোদাইনের রিক্রিয়েশন করেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। অবিকল ঐশ্বর্যের মত তাকে দেখতে লাগছিল সেই ছবিতে।

Mahlagha Jaberi

আরও পড়ুন : ডিভোর্সের পর কত টাকা খোরপোশ নেবেন ঐশ্বর্য? টাকার অঙ্ক শুনলে চমকে যাবেন

Mahlagha Jaberi : শুধু ভারত নয়, বিদেশেও রয়েছে ঐশ্বর্যের মত অবিকল দেখতে মানুষ। ইরানীয় মডেল মাহলাগা জাবেরিকে এক নজর দেখলে আপনি হয়ত ঐশ্বর্য বলেই ভুল করবেন। এই ইরানী মডেলের চোখের মনি আর ঠোঁট ছাড়া বাকি মুখের গড়ন ঐশ্বর্যের মত। সোশ্যাল মিডিয়ায় এই মডেলের ফলোয়ার সংখা লক্ষাধিক।

Aamna Imran

আরও পড়ুন : শ্বশুরকে দেউলিয়া হওয়ার হাত থেকে বাঁচিয়েছিলেন! ঐশ্বর্য-অমিতাভের এই কাহিনী কেউ জানে না

Aamna Imran : ঐশ্বর্যের পাকিস্তানি ফ্যান আমনা ইমরানকে দেখতে অবিকল ঐশ্বর্যের মতোই। আমনা বর্তমানে ডাক্তারি নিয়ে পড়াশোনা করছেন। আমনার মা আফগান হলেও বাবা পাকিস্তানি। সোশ্যাল মিডিয়ায় আমনাকে নিয়ে একসময় জোর চর্চা হয়েছিল।