একসাথে আর শুটিং করবেন না আদৃত-সৌমিতৃষা, ভাইরাল খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

Riya Chatterjee

Published on:

আজ থেকে মিঠাই (Mithai) সিরিয়াল একটা নতুন মোড় নিতে চলেছে। দীর্ঘ প্রায় তিন মাস অপেক্ষা করিয়ে মিঠাই আবার ফিরে আসছে গল্পে। তাই পর্দায় আবার ধরা পড়তে চলেছে সিড-মিঠাই মোমেন্টস। এবং তার জন্য অধীর আগ্রহে অপেক্ষাও করছেন দর্শকরা। কিন্তু এরই মধ্যে একটি ভাইরাল খবরে মাথায় হাত পড়লো মিঠাই ভক্তদের। কারণ শোনা যাচ্ছে ধারাবাহিকের নায়ক-নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং আদৃত রায় (Adrit Roy) নাকি আর একসঙ্গে অভিনয় করবেন না!

এই ধারাবাহিক শুরু হওয়ার কিছুদিন পরই জানা যায় নায়ক-নায়িকার মধ্যে পর্দায় রোমান্স দেখানো হলেও বাস্তবে নাকি তাদের মধ্যে মিল নেই। এমনকি এও শোনা যাচ্ছিল ধারাবাহিকের শুটিং সেটে নাকি ত্রিকোণ প্রেমের জন্ম হয়েছিল। বিশেষ করে আদৃত রায়ের সঙ্গে কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের খবর জানাজানি হতেই এমন সব জল্পনা ছড়াতে শুরু করে।

mithai

তবে সেই সন্দেহ ক্রমশ ঘনীভূত হতে থাকে যখন শুটিংয়ের বাইরে আদৃত ও সৌমিতৃষা একে অপরকে এড়িয়ে চলছিলেন। জল্পনা ছড়ানোর পর বেশ কিছুদিন পর্যন্ত তাদের একসঙ্গে ইন্টারভিউ আসেনি। এমনকি প্রকাশ্যে নাকি তারা একে অপরকে এড়িয়ে চলছেন এমন গুঞ্জন শোনা যেতে থাকে। যদিও সম্পূর্ণ বিষয় নিয়েই অবশ্য প্রথম থেকে মুখে কুলুপ এঁটেছিলেন ধারাবাহিকের নায়ক নায়িকা।

টানা ৫৬ বার বেঙ্গল টপার হওয়া সত্ত্বেও মাঝে মিঠাইয়ের টিআরপি অনেক নেমে গিয়েছিল। তখন ভক্তদের অনেকেই মিঠাই ও সিদ্ধার্থের বাস্তব জীবনে সম্পর্কের অবনতিকেই এর জন্য দায়ী করেছিলেন। সৌমিতৃষা অবশ্য আশ্বস্ত করে বলেন বাস্তবে তাদের সম্পর্ক যেমন হোক না কেন ধারাবাহিকে তার কোনও প্রভাব পড়বে না। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে দুই নায়ক-নায়িকা নাকি আর একসঙ্গে শুট করবেন না!

mithai and siddharth

এমন খবরে কার্যত মাথায় হাত পড়েছে মিঠাই ভক্তদের। শোনা যাচ্ছে এবার থেকে মিঠাই এবং সিদ্ধার্থের সমস্ত দৃশ্য নাকি এডিট করে বসানো হবে। তবে ধারাবাহিকের মেইন ২ লিড একসঙ্গে শুটিং না করলে কীভাবে সিরিয়ালটিকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হবে সেই নিয়ে দর্শকদের মধ্যে উঠছে প্রশ্ন। তবে চিন্তার কোনও কারণই নেই। কারণ এই ভাইরাল খবরটি আসলে মজার ছলে পোস্ট করা হয়েছিল।

mithai

সোশ্যাল মিডিয়াতে মিঠাইকে নিয়ে দর্শকদের মধ্যে তুমুল উন্মাদনা লক্ষ্য করা যায়। বিভিন্ন ফ্যান পেজের তরফ থেকে মাঝেমধ্যেই মিঠাইকে নিয়ে এমন পোস্ট হয়। সেখানেই একজন মন্তব্য করেছিলেন সৌমিতৃষা এবং সিদ্ধার্থ নাকি একসঙ্গে এক শুটিং করছেন না। আপাতত দর্শকরা সিড-মিঠাই মোমেন্টস দেখার জন্য অপেক্ষা করছেন। তাই এই খবরে খানিক হকচকিয়ে গিয়েছিলেন তারা।