স্টার জলসাতে আসছে না আর কোনও নতুন সিরিয়াল, বড় সিদ্ধান্ত নিল প্রোডাকশন

Riya Chatterjee

Published on:

বাংলা টেলিভিশন (Bengali Telivision) চ্যানেলগুলোর মধ্যে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার জনপ্রিয়তা বরাবর দর্শকদের মধ্যে বেশি ছিল। এখন টিআরপির লড়াইতে জি বাংলা স্টার জলসাকে টেক্কা দিয়ে এগোচ্ছে। স্টার জলসাও কোমর বেঁধে নেমে পড়েছে লড়াইয়ের ময়দানে। এরই মধ্যে একটা বড় সিদ্ধান্ত নিয়ে ফেলল চ্যানেলের প্রোডাকশন হাউজগুলো। নতুন সিরিয়াল (Upcoming Bengali Mega Serial) নিয়ে নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত।

যতদূর জানা যাচ্ছে স্টার জলসা চ্যানেলের তরফ থেকে সিদ্ধান্ত হয়েছে যে এই মুহূর্তে আর কোনও নতুন সিরিয়াল আনা হবে না। যে সিরিয়াল গুলো এখন সম্প্রচারিত হচ্ছে কিংবা যে সিরিয়াল আসবে বলে প্রমো সম্প্রচারিত হয়েছে, সেগুলিই চলবে। চ্যানেলের এই সিদ্ধান্তে সায় দিয়েছে প্রোডাকশন হাউসগুলো।

ramprasad

সম্প্রতি স্টার জলসাতে বেশ কিছু নতুন সিরিয়াল শুরু হয়েছে। সেই সঙ্গে বন্ধ হয়ে গিয়েছে একাধিক সিরিয়াল। তবে নতুন সিরিয়ালের মধ্যে কেবলমাত্র রামপ্রসাদের সম্প্রচারের সময় এখনও জানা যায়নি। গত বছর থেকে দর্শকরা এই সিরিয়ালটির জন্য অপেক্ষা করছেন। সিরিয়ালটিকে নিয়ে আতঙ্কে রয়েছেন বহু দর্শক। যদিও তাদের ভেঙে পড়ার কোনও কারণ নেই এখনই।

চ্যানেল এবং প্রোডাকশন হাউজের এই সিদ্ধান্তের ফলে রামপ্রসাদের কোনও ক্ষতি হচ্ছে না। কারণ টেলিভিশনের পর্দায় সম্প্রচার না হলেও রামপ্রসাদের শুটিং কিন্তু বন্ধ নেই। স্লট না পেলেও শুটিং চালিয়ে যাচ্ছেন কলাকুশলীরা। স্লট পেলেই শুরু হয়ে যাবে ধারাবাহিকের সম্প্রচার। তবে তার জন্য চ্যানেলের কোনও একটি সিরিয়াল বন্ধ হতে পারে বলে মনে করা হচ্ছে।

ramprasad

তবে চ্যানেল এবং প্রোডাকশন হাউজের নতুন সিদ্ধান্তে বেশ আশাহত হয়েছেন দর্শকদের একাংশ। এখন কোনও নতুন সিরিয়াল আসছে না তার অর্থ হল এই যে দর্শকদের প্রিয় অন্যান্য নায়ক এবং নায়িকারা চ্যানেল থেকে দূরেই থাকছেন। নতুন সিরিয়ালের মাধ্যমে পুরনো জনপ্রিয় তারকা এবং অনেক ক্ষেত্রে জনপ্রিয় জুটিদের ফিরিয়ে আনা হচ্ছে এখন। তাই দর্শকরা নতুন সিরিয়ালের জন্য অপেক্ষা করে থাকেন।

GANTCHCHORA

তবে আপাতত চ্যানেলে কোনও নতুন সিরিয়াল আসছে না এই খবরে স্বস্তিও পেয়েছেন দর্শকদের একাংশ। কারণ নতুনের আগমন মানে কোনও এক পুরনো সিরিয়ালের ঘাড়ে কোপ পড়বে। সেটা আপাতত হচ্ছে না। তবে শোনা যাচ্ছে রামপ্রসাদের কারণে শেষ হয়ে যেতে পারে গাঁট ছড়া।