মহেশ ও পূজা ভাটের মেয়ে আলিয়া? বাবার সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’ নিয়ে মুখ খুললেন পূজা

বাবা-দিদির ‘অবৈধ সন্তান’, মহেশ-পূজার মেয়ে আলিয়া? জবাব দিলেন পূজা

Riya Chatterjee

Updated on:

বলিউড (Bollywood) সেলিব্রিটিদের নিয়ে নানা গসিপের প্রচলন রয়েছে এই ইন্ডাস্ট্রিতে। এরমধ্যে কিছু কিছু গসিপ এমন হয় যে শুনলে হুঁশ উড়ে যায়। বলিউডের বিখ্যাত পরিচালক মহেশ ভাট (Mahesh Bhatt) -কে নিয়েও নানা জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রির অভ্যন্তরে। হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে প্রেম, এমনকি নিজের বড় মেয়ে পূজা ভাট (Pooja Bhatt) -কে প্রকাশ্যে চুম্বন কিংবা বিয়ে করতে চাওয়া, এসবকে কেন্দ্র করে অনেক তোলপাড় হয়েছিল ইন্ডাস্ট্রি। মহেশ ভাটের ব্যক্তিগত জীবন অনেক বিতর্কিত। আজ থেকে প্রায় ৩০ বছর আগে একটি ম্যাগাজিনে ফটোশুট করতে গিয়ে নিজের বড় মেয়ে পূজা ভাটকে কোলে বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করেছিলেন মহেশ।

এমনকি এও বলেছিলেন, “পূজা আমার মেয়ে না হলে আমি ওকে বিয়ে করতাম।” বাবা-মেয়ের সম্পর্ককে নিয়ে বিতর্ক আরও বাড়ে যখন আলিয়া ভাটের জন্ম হয়। আলিয়া হলেন পূজা ভাটের সৎ বোন। মহেশ ভাট এবং সোনি রাজদানের একমাত্র কন্যা হলেন আলিয়া। তবে আলিয়ার চেহারার সঙ্গে তার সৎ দিদি পূজা ভাটের চেহারার অনেক মিল পাওয়া যায়। তার উপর আবার পূজা এবং মহেশের বিতর্কিত সম্পর্ক নিয়ে জল্পনা তো রয়েইছে। এসব কিছুকে কেন্দ্র করে গুজব ছড়াতে থাকে আলিয়া নাকি মহেশ ভাট এবং পূজা ভাটের সন্তান।

MAHESH BHATT AND POOJA BHATT

এই জল্পনা ছড়াতে ছড়াতে ভাট পরিবারের কাছেও পৌঁছে গিয়েছিল। আলিয়া কি সত্যিই মহেশ এবং পূজার মেয়ে? এই প্রসঙ্গে জানতে চান সাংবাদিক সিদ্ধার্থ কান্নন। পূজাকে এই প্রশ্ন করা হলে যারা প্রশ্ন তুলছেন তাদের ‘ইডিয়ট’ বলে দাবি করেন মহেশ ভাটের কন্যা। তিনি সরাসরি বলেন, “এটা ভীষণ বোকা বোকা একটা ব্যাপার। এই নিয়ে কোনও মন্তব্য করতেও রুচিতে বাঁধে।” ক্ষোভে ফুঁসে ওঠে পূজা বলেন, “এমন ভুল তথ্য যিনি ছড়িয়েছেন তাকে একটু ধরে আনা হোক। আসলে আমাদের দেশে এগুলো বহু আগে থেকেই চলে আসছে।

POOJA AND MAHESH BHATT

কোনও পুরুষের তার মেয়ের সঙ্গে কিংবা তার বৌদির সঙ্গে নাম জড়ানোটা প্রচলিত ব্যাপার। এসব বিষয়কে পাত্তা দেওয়াটাও আমার রুচি বিরুদ্ধ।” এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন আলিয়াও। বহু বছর আগে করণ জোহরের টক শোতে উপস্থিত হয়েছিলেন আলিয়া ভাট। তাকে প্রশ্ন করা হয় তার নিজের সম্পর্কে শোনা সব থেকে অদ্ভুত গুঞ্জন কোনটি? উত্তরে আলিয়া সরাসরি বলেন, “আমি মহেশ ভাট আর পূজা ভাটের মেয়ে। ব্যাপারটা খুবই হাস্যকর। যিনি এটা লিখেছেন তার মাথার ডাক্তার দেখানো উচিত। সেই ব্যক্তির জন্য আমার কষ্ট হয়।”