রাবণের স্ত্রী হতে নিলেন চড়া পারিশ্রমিক, ‘আদিপুরুষে’র মন্দোদরী আসলে কে জানেন?

২ মিনিট মুখ দেখিয়ে পেলেন চড়া পারিশ্রমিক, আদিপুরুষের মন্দোদরীর আসল পরিচয় জানেন?

Avatar

Published on:

Who Is Mandodari In Adipurush : শুক্রবারই বড়পর্দায় মুক্তি পেয়েছে প্রভাস (Prabhas) অভিনীত নতুন ছবি আদিপুরুষ (Adipurush)রামায়ণ (Ramayana) -এর কাহিনি অবলম্বনে ছবিটি তৈরি করেছেন পরিচালক ওম রাউত (Om Raut)। আর এই সিনেমায় অভিনীত চরিত্রদের মধ্যে রাবণের স্ত্রী মন্দোদরী ভূমিকায় অভিনয় করেছেন সোনাল চৌহান (Sonal Chauhan)। আর এই ২ মিনিটের ভূমিকায় অভিনয় করে তিনি নিয়েছেন বড়সড় অঙ্কের পারিশ্রমিক।

আদিপুরুষ সিনেমায় রাম, সীতা, রাবণ ও হনুমানের চরিত্রদের নিয়ে ইতিমধ্যে হাসির রোল শুরু হয়েছে দর্শক মহলে। কিন্তু এর মধ্যেও বেশ কয়েকটি চরিত্র দর্শকদের মন কেড়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো রাবণের স্ত্রী মন্দোদরী চরিত্র। যার ভূমিকায় অভিনয় করেছেন সোনাল চৌহান।

Sonal Chauhan

সোনাল চৌহান ইমরান হাসমির জান্নাত ছবিতে প্রথম বলিউডে অভিনয় করেছিলেন। তারপর সেরকমভাবে তাকে আর কাজ করতে দেখা যায়নি। এছাড়া কাজ করলেও তিনি এতদিন দর্শকদের মনে সেরকম ভাবে প্রভাব ফেলতে পারেননি।

তবে এবার আদিপুরুষের রাবণের স্ত্রী ভূমিকায় অভিনয় করে তিনি আলোড়ন ফেলে দিয়েছেন। মাত্র কয়েক মিনিটের ভূমিকায় তিনি নিজেকে সুন্দরভাবে রাবণের স্ত্রী হিসাবে উপস্থাপন করেছেন। যদিও আসল রামায়ণের গল্প থেকে আদিপুরুষে রাবণের স্ত্রীর সংলাপ ছিল পুরোটাই আলাদা।

Sonal Chauhan

রামায়ণে রাবণের স্ত্রী মন্দোদরী রাবণকে বার বার যুদ্ধ থেকে দূরে থাকতে বলেছিলেন। কিন্তু রামের সঙ্গে যখন রাবণের যুদ্ধের সময় হয় তখন মন্দোদরী স্ত্রী হিসাবে নিজে রাবণের কপালে যুদ্ধ জয়ের তিলক পরিয়ে দেন। কিন্তু আদিপুরুষে তার গল্প পুরো ভিন্ন দেখানো হয়েছে।

আদিপুরুষের রাবণের যুদ্ধ যাওয়ার আগে বিধবার পোশাকে দেখা যায় রাবণের স্ত্রী মন্দোদরীকে। আর তারপরই তিনি শূর্পণখা বলেন, “লঙ্কার সর্বনাশ দৃশ্যমান তোমার প্রতিশোধ সম্পূর্ণ”। কিন্তু এই ২ মিনিটের অভিনয়ে মোটা অঙ্কের টাকা নিয়েছেন সোনাল।

Sonal Chauhan

আরও পড়ুন : রামায়ণের তীব্র অপমান! এই ৫ ভুলের কারণে ‘আদিপুরুষ’ বয়কটের ডাক দিচ্ছেন দর্শকরা

গোটা আদিপুরুষ সিনেমায় মাত্র ২ মিনিটের জন্য দেখা গিয়েছিল রাবণের স্ত্রী মন্দোদরীকে। আর সেই ভূমিকায় অভিনয় করতে ১.৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সোনাল চোহান। এরকম অবাক করাই পারিশ্রমিক পেয়েছেন সোনাল। যেখানে পুরো সিনেমায় অভিনয় করে সেই একই পারিশ্রমিক পেয়েছেন লক্ষণের ভূমিকায় অভিনয় করা সানি সিং।

আরও পড়ুন : মা-মেয়ে দুজনেই সুপারস্টার, বলিউডের তারকা মা-মেয়েদের মধ্যে রয়েছেন ৩ বাঙালি কন্যে