চুপিসারে বিয়ে সেরে নিলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক? দেখুন ছবি

চুপিসারে বিয়ে সেরে নিলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক? দেখুন ছবি

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালের অভিনেত্রীদের মধ্যে অনেকেই এই বছর বিয়ের পিঁড়িতে বসেছেন। রুশা চ্যাটার্জী, রুপসা ভট্টাচার্যদের সঙ্গে সুদীপ্তা ব্যানার্জীও শুভ কাজটা সেরে ফেলেছেন সদ্য। এবার সেই তালিকায় নতুন নাম এল শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)-এর। ‘মা’ (Maa) সিরিয়ালের ‘ঝিলিক’ (Jhilik) নাকি চুপিসারে বিয়ে সেরে নিয়েছেন! সেই খবর জেনেই অবাক হয়ে গেলেন ভক্তরা।

স্টার জলসার ‘মা’ সিরিয়ালের জনপ্রিয়তা আজও আছে ভক্তদের মধ্যে। এই সিরিয়ালে ঝিলিকের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু। আর শ্রীতমা বড় বেলার চরিত্রে অভিনয় করেন। এটাই ছিল তার অভিনীত প্রথম সিরিয়াল। এরপর আর বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। এখন তাকে জি বাংলা (Zee Bangla)-তে ‘সোহাগ জল’ (Sohag Jol) সিরিয়ালে অঙ্কিতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে।

Sritama Bhattacharjee

গত বুধবার শ্রীতমার জন্মদিন ছিল। জন্মদিনের অনুষ্ঠানটি নিজের কাছের মানুষদের সঙ্গেই কাটিয়েছিলেন অভিনেত্রী। তার জন্মদিনের বিশেষ অনুষ্ঠানের কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই। জন্মদিনের কেক কাটা থেকে শুরু করে বাবা-মায়ের সঙ্গে কাটানো সুন্দর কিছু মুহূর্ত রয়েছে এই ছবিগুলোতে। তবে সকলের চোখ আটকে গিয়েছে শ্রীতমাকে দেখে।

সাধারণ ঘরোয়া পোশাকে থাকলেও অভিনেত্রীর কপালে স্পষ্ট ফুটে উঠেছে লাল রংয়ের একটি রেখা। ছবিতে উপস্থিত অন্যান্য মহিলাদের পাশাপাশি শ্রীতমার সিঁথিতে সেই লাল রঙ দেখে অনেকেই মনে করছেন এটা আসলে সিঁদুর। অভিনয়ের বাইরে শ্রীতমা কেন সিঁথিতে সিঁদুর পরেছেন সেটা নিয়ে প্রশ্ন উঠছে ভক্তদের মনে।

Sritama Bhattacharjee

আরও পড়ুন : শরীর নিয়ে কুমন্তব্য, অপমানের উচিত জবাব দিলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক

ছবিগুলি দেখে তাই ভক্তরা কমেন্ট বক্সে তাকে প্রশ্ন করছেন তিনি কবে বিয়েটা করেছেন? কেউ লিখছেন, “জানতেও পারলাম না তো তোমার বিয়ের কথাটা।” কেউ আবার তার সমালোচনা করে লিখছেন বিবাহিত না হয়েও সিঁদুর নিয়ে আদিখ্যেতা করছেন তিনি। তবে এমন সব কটাক্ষের জবাব দেননি অভিনেত্রী।

Sritama Bhattacharjee

আরও পড়ুন : মিঠাই-জগদ্ধাত্রী ফেল, ভারত ছেড়ে বিদেশি ছবির নায়িকা হতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী

উল্লেখ্য গত বছর লালকুঠি সিরিয়ালে অভিনয় করার পর সোহাগ জল সিরিয়ালের হাত ধরে আবার পর্দায় কামব্যাক করেছেন শ্রীতমা। জন্মদিনের দিনটাও তাকে শুটিং সেটেই কাটাতে হয়েছিল। যেহেতু তার অভিনীত চরিত্রটি বিবাহিত তাই তিনি শুটিংয়ের জন্যই সিঁদুর পরেছিলেন বলে মনে করছেন ভক্তদের একাংশ। তাড়াহুড়োতে তিনি সেটা তুলতে ভুলে গিয়েছেন।