আলিয়া-বিদ্বেষী দীপিকা? হিংসের বশে করে বসলেন এই কাজ, ছিঃ ছিঃ করছে নেটপাড়া

আলিয়ার প্রতি হিংসেতে এই কাজ করে বসলেন দীপিকা! ক্ষোভে ফুঁসছে নেটপাড়া

Riya Chatterjee

Published on:

Alia Bhatt And Deepika Padukone`s Controversy : আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোন দুজনেই এখন বলিউডের (Bollywood) প্রথম সারির নায়িকা। সেই সঙ্গে আবার দুজনের মধ্যে আলাদা সম্পর্কও রয়েছে। আলিয়ার স্বামীর রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা হলেন দীপিকা। সেই কারণেই হোক বা অন্য কোনও কারণে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ধরা পড়লো দীপিকার আলিয়া বিদ্বেষী মনোভাব। যা দেখে তোলপাড় হল সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে যেমন অভিনেতা এবং অভিনেত্রীদের ফ্যান পেজ রয়েছে, তেমনই তাদের নিয়ে ট্রোল করার জন্যেও রয়েছে আলাদা আলাদা পেজ। সোশ্যাল মিডিয়াতে এমনই একটি পেজ রয়েছে যেখানে আলিয়া সহ অন্যান্য অভিনেত্রীদের নিয়ে ট্রোল (Alia Bhatt Troll Page) করা হয়। @insjustice নামের একটি টুইটার একাউন্ট থেকে একটি স্ক্রিনশট শেয়ার করা হয়েছিল। তাতে দেখা যাচ্ছে এই পেজটি ফলো করেছেন দীপিকা পাড়ুকোন।

এদিকে এই ঘটনাটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়াতে দীপিকাকে নিয়ে সমালোচনার বন্যা বয়ে যায়। আলিয়ার অনুরাগীদের সমালোচনার মুখে পড়তে হয় তাকে। তবে পরে নিজের ভুল বুঝতে পেরে দীপিকার সঙ্গে সঙ্গে অ্যাকাউন্টটিকে আনফলো করে দেন। কিন্তু ততক্ষণে এই খবর দাবানলের মত ছড়িয়ে পড়েছে। বিতর্কে মুখে পড়েই দীপিকা ওই পেজটিকে আনফলো করতে বাধ্য হয়েছেন বলে দাবি করছেন আলিয়ার অনুরাগীরা।

@dishaspovs নামের একটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে দীপিকাকে আলাদাভাবে মেসেজ করা হয়। দীপিকা বিষয়টি দেখে তারপর পদক্ষেপ গ্রহণ করেন বলে দাবি করা হচ্ছে সামাজিক মাধ্যমে। উল্লেখ্য ওই অ্যাকাউন্ট থেকে একাধিক অভিনেতা এবং অভিনেত্রীকে ট্রোল করা হয়ে থাকে। অ্যাকাউন্টটি ফলো করে দীপিকা নিজেই ট্রোলের মুখে পড়ে গেলেন।

DEEPIKA PADUKONE

আরও পড়ুন : বলিউড সেলিব্রিটিদের ট্যাটুতে লুকিয়ে গোপন সব রহস্য, এগুলোর মানে জানলে চমকে যাবেন

কেউ কেউ আবার এরমধ্যে দীপিকার হিংসার মনোভাব দেখছেন। কিছুদিন আগেই মেটগালা ২০২৩-(Met Gala 2023)এ ডাক পেয়েছিলেন আলিয়া। সেই সঙ্গে শোনা যাচ্ছে এবার নাকি হলিউডেও পা রাখতে চলেছেন আলিয়া। বলিউড থেকে হলিউডের সর্বত্র আলিয়ার এত নামডাক নাকি সহ্য হচ্ছে না দীপিকার। তাই নিরাপত্তাহীনতায় হিংসা করে তিনি এই কাজ করেছেন বলে অনুমান নেটিজেনদের।

DEEPIKA PADUKONE

আরও পড়ুন : ১ লক্ষ মুক্ত দিয়ে তৈরি আলিয়ার এই গাউন, এর দাম জানলে আকাশ থেকে পড়বেন

আলিয়া যেদিন মেটগালায় পা রাখলেন ঠিক সেদিনই দীপিকা নিজের অস্কারের ব্যাকস্টেজের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। দীপিকা নাকি আলিয়ার এমন উত্থান দেখে নিরাপত্তাহীনতায় ভুগছেন। এতদিন দীপিকাকে নিয়েই সর্বত্র আলোচনা হত বেশি, সেই জায়গায় আলিয়া ঢুকে পড়াতে দীপিকা এই কান্ড ঘটিয়েছেন, মত আলিয়া অনুরাগীদের।