মায়ের থেকেও সুন্দরী মেয়ে, পুনম ধিলোঁর লাস্যময়ী মেয়ে পা রাখছেন বলিউডে, দেখুন ছবিগ্যালারি

Riya Chatterjee

Updated on:

৮০ এর দশকে বলিউডের (Bollywood) অন্যতম সেরা সুন্দরী অভিনেত্রী ছিলেন পুনম ধিলোঁ (Poonam Dhillon)। ১৯৭৮ সালে মিস ইন্ডিয়া হওয়ার পর সরাসরি তার হাতে বলিউডে প্রবেশ করার সুযোগ আসে। তার রূপে মুগ্ধ ছিল গোটা বলিউড। এখন বয়স অনেকটাই বেড়েছে, কিন্তু তার রূপের গ্ল্যামার কমেনি। তবে আজকের এই প্রতিবেদন তাকে নিয়ে নয়, তার সুন্দরী কন্যা পালোমা ঠাকেরিয়াকে (Paloma Thakeria) নিয়ে।

রূপে গুনে মায়ের থেকে কম কিছু নয় পালোমা। তিনি অবশ্য প্রচারের আলো থেকে দূরেই থাকেন। সোশ্যাল মিডিয়াতেও তার প্রোফাইল ব্যক্তিগত করে রাখা আছে। ইন্টারনেটে তার কিছু ছবি পাওয়া যায় যেগুলো পুনম শেয়ার করেছিলেন। পালোমার ফিটনেস এবং সৌন্দর্য মুগ্ধ করেছে সোশ্যাল মিডিয়াকে।

PALOMA THAKERIA

পালোমার বয়স এখন ২৭ বছর। সৌন্দর্যের দিক থেকে তিনি যেকোনও মডেলকে পেছনে ফেলে দিতে পারেন। শোনা যাচ্ছে তিনি নাকি শীঘ্রই বলিউডে প্রবেশ করবেন। সুরজ বরজাতিয়ার প্রোডাকশন হাউজের হাত ধরে পালোমার অভিনয় যাত্রা শুরু হবে বলে জানা যাচ্ছে।

১৯৮৮ সালে পুনম প্রযোজক অশোক ঠাকেরিয়াকে বিয়ে করেন। তাদের দুই সন্তান রয়েছে পালোমা এবং আনমোল। অবশ্য বিয়ের দশ বছরের মাথায় পুনম এবং অশোকের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। দুই সন্তানকে এরপর থেকে প্রচারের আলোর থেকে দূরে রেখেই মানুষ করেন পুনম।

PALOMA THAKERIA

শুধু মা নয়, পালোমার মাসতুতো বোন কিন্তু বলিউডের একজন প্রখ্যাত নায়িকা। তিনি কে জানেন? শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধা এবং পালোমা মাসতুতো বোন। পালোমার দিদি শ্রদ্ধা ইতিমধ্যেই বলিউডে বেশ সুনাম অর্জন করে ফেলেছেন। এবার বোনের পালা। পালোমাও এবার মা এবং দিদির দেখানো পথে পা বাড়াতে চলেছেন। সেটা এবার শুধু সময়ের অপেক্ষা।