অক্ষয়ের জন্যই রাতারাতি বলিউড ছেড়ে দেন আসিন, জানেন কী ঘটেছিল?

Riya Chatterjee

Published on:

আমির খানের (Aamir Khan) ‘গজনি’ (Ghajini) ছবির নায়িকা আসিনকে (Asin) আজও ভুলতে পারেননি দর্শকরা। এই সুন্দরী আসলে দক্ষিণী অভিনেত্রী ছিলেন যিনি বলিউডেও (Bollywood) বেশ কিছু ছবিতে অভিনয় করেন। তবে তিনি বলিউড ছেড়ে দিয়েছেন বেশ কয়েক বছর আগে। এখন তিনি পুরোপুরি অভিনয় ছেড়ে অন্যভাবে নিজের জীবন নির্বাহ করছেন। তবে এত ভাল একজন অভিনেত্রী কেন রাতারাতি অভিনয় ছেড়ে দিলেন সেটা ভাবিয়েছে ভক্তদের।

আসিনকে যে বর্তমানে আর বলিউড ছবিতে অভিনয় করতে দেখা যায় না এবং তিনি যে অভিনয় ছেড়ে দিয়েছেন সেই কারণে বলিপাড়ার একাংশ অক্ষয় কুমারকে (Akshay Kumar) দায়ী করেন। তার কারণ অক্ষয় কুমারই নাকি এই সুন্দরী নায়িকাকে বলিউড ছাড়া করেছিলেন! ২০১৫ সালে আসিন ‘অল ইজ ওয়েল’ ছবিতে শেষবারের মত অভিনয় করেন। তারপর তাকে আর অভিনয় করতে দেখা যায়নি।

ASIN

বলিউডে আসিনের কেরিয়ার শুরু হয়েছিল ২০০৮ সালে। ওই বছর আমির খানের সঙ্গে ‘গজনি’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ছবিটি সুপারহিট হয় এবং সেই সঙ্গে আসিনও পরপর কাজের সুযোগ পেতে শুরু করেন। তিনি অক্ষয় কুমারের সঙ্গে ২০১২ সালে ‘খিলাড়ি ৭৮৬’ ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবির শুটিংয়ের সময় আসিন অক্ষয়কে জানান তিনি এইবার বিয়ের চিন্তাভাবনা করছেন।

আসিনের এই কথাটি মনে রেখেছিলেন অক্ষয় কুমার। ‘হাউজ ফুল ২’ ছবির প্রচারে সে সময় আসিন এবং অক্ষয় কুমার প্লেনে করে এক জায়গায় যাচ্ছিলেন। তখন ওই প্লেনেই রাহুল শর্মা নামের এক ব্যক্তির সঙ্গে আসিনের আলাপ করিয়ে দেন অক্ষয়। রাহুল ছিলেন মাইক্রোম্যাক্স কোম্পানির মালিক। তার পরিচয় জেনে অবাক হয়ে গিয়েছিলেন আসিন।

ASIN

আসলে এত বড় একটা সংস্থায় কাজ করলেও রাহুলের মধ্যে কোনও অহংকার ছিল না। তার এই আচরণটাই আসিনকে মুগ্ধ করেছিল। এরপর তাদের মধ্যে প্রেম হয় ও সেই সম্পর্কটা ২০১৬ সালের জানুয়ারি মাসে তাদের বৈবাহিক বন্ধনে আবদ্ধ করে ফেলে। আসলে কিন্তু আসিন এবং রাহুলের বিয়েতে ঘটকালি করেছিলেন অক্ষয় কুমার।

ASIN

তাই আসিন ও রাহুলের বিয়েতে উভয়ের তরফ থেকেই নিমন্ত্রণ পেয়েছিলেন অক্ষয়। এরপর আসিন পুরোপুরি সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তিনি তার অভিনয়ের উজ্জ্বল কেরিয়ার বাদ দিয়ে বিয়ের পর সংসার সামলাচ্ছেন এবং সেই সঙ্গে ব্যবসার কাজেও মন দিয়েছেন।