যে বিশেষ ৫ টি কারণে OTTতে আবারও দেখতেই হবে ‘পাঠান’, মিস করলে আফসোস হবে

শুরু থেকেই বিতর্ক পিছু ছাড়েনি। তাও বক্স অফিসে কামাল দেখিয়ে সকলকে চমকে দিয়েছেন শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ (Pathan) ছবিটি। শাহরুখের (Shah Rukh) ছবি নিয়ে বরাবরই একটা উৎসাহ থাকে সকলের। তারপর বিগত কয়েক বছরে শাহরুখের কোনও ছবি মুক্তি পাইনি।

তাই এবার মুক্তি পেতেই বক্স অফিসে ঝড় তুলেছিল ‘পাঠান’। ভারতে এই ছবির আয় ৫৪০ কোটি টাকা এছাড়াও সারা বিশ্ব জুড়ে আয় হয়েছিল ১০০০ কোটির বেশি। তাই বক্স অফিসে কামাল দেখানোর পর এবার ওটিটির পর্দায় আসছে ‘পাঠান’।

PATHAAN

যদিও এখনও পর্যন্ত ছবি নিয়ে যা উৎসাহ ছিল তাই বহু মানুষ আগে থেকেই দেখে ফেলছে এই ছবি তাই কেন আবার এই ছবি ওটিটিতে দেখবে এই নিয়ে প্রশ্ন উঠতেই পারে। তবে এখানে কারণ বার করা হয়েছে। যার জন্য ওটিটির পর্দায় আরও একবার এই ছবি দেখা উচিত।

প্রথমত, অনেক দিন পর এমন একটি অ্যাকশন ছবি তৈরি হয়েছে বলিউডে। বিশেষ করে করোনা পরিস্থিতির এমন ছবি বলিউডে হয়েনি। দর্শক অপেক্ষা করছিল এই এই ধরনের ছবির জন্য। তাই ওটিটির পর্দায় আরও একবার দেখা যেতেই পারে।

PATHAAN

এছাড়াও ছবিতে বলিউডের ‘বাদশাহ’ শাহরুখ খানকে বহুদিন পর এই ছবিতে দেখা গিয়েছে এর চেয়ে বড় পাওয়া আর‌ কিছু হতে পারে‌ না। তবে এবার রোমান্টিক অবতারে নয়, সম্পূর্ণ অ্যাকশন হিরো হিসেবে দেখা গিয়েছে তাকে।

PATHAAN

অন্যদিকে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের অভিনয়ের প্রশংসাও করতে হবে। তাদের কাজও বহু মানুষের ভাল‌ লেগেছে। তাই সিনেমাটা তাদের জন্য আরও একবার দেখা যেতেই পারে। আগামী ২২ মার্চ আমাজন প্রাইম ওটিটি প্ল্যাটফর্মে আবার দেখা যাবে ‘পাঠান’। আর সর্বশেষ ওটিটিতে মুক্তি পেলে এমন বেশকিছু দৃশ্য দেখতে পাবেন যেগুলো বড় পর্দায় সম্প্রচারের সময় কাঁচি চালিয়ে বাদ দেওয়া হয়েছিল। তাই এই সুযোগ মিস করবেন না শাহরুখ ভক্তরা।